??জিপিতে ১১ টাকায় ১ জিবি, ১৯ টাকায় ৩ জিবি এবং ১২৫ টাকায় ১০ জিবি ??

Posted on

আপনি কি গ্রামীনফোন কম দামে ভালো ইন্টারনেট অফার বা জিপি কম দামে ভালো এমবি অফার, জিবি কম দামে ১ জিবি এবং জিপি ৩ জিবি ইন্টারনেট অফার খুঁজতেছেন? তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য।

বছরের শেষে গ্রামীণফোন তাদের গ্রাহকদের জন্য নিয়ে এলো ১১/১২/১৬ টাকায় ১ জিবি এবং ১৯ টাকায় ৩/২ জিবি এবং ১২৫ টাকায় ১০ জিবি। এই আর্টিকেলটি পড়ে আপনি জিপি ১১ টাকায় ১ জিবি নেওয়ার কোড, জিপি ১২ টাকায় ১ জিবি এবং জিপি ১৯ টাকায় ৩ জিবি ইন্টারনেট অফার সম্পর্কে জানতে পারবেন। চলুন এবার অফারগুলো সম্পর্কে এবং এদের মেয়াদ সম্পর্কে বিস্তারিত জেনে নেই। 

বিঃদ্রঃ এই অফার গুলো সবাই নাও পেতে পারেন। অফারগুলো আপনি পাবেন কিনা তা জানার জন্য মাইজিপি অ্যাপে আপনাকে এই অফারগুলো চেক করে দেখতে হবে। ডাউনলোড → My GP

জিপি 11 টাকায় 1 জিবি ইন্টারনেট অফার 

আপনি যদি সবচেয়ে কম দামে জিপি ইন্টারনেট অফার খুঁজেন তাহলে এর চেয়ে ভালো অফার আর পাবেন না। গ্রামীণফোন তাদের গ্রাহকদের দিচ্ছে ১১ টাকা ১ জিবি যার মেয়াদ থাকবে ৭ দিন।

জিপি ইন্টারনেট অফার 2022

অফারটি নিতে ডায়াল করুন *121*5450#। এছাড়াও এই অফারটি আপনি মাইজিপির মাধ্যমে নিতে পারবেন। তার জন্য অবশ্যই আপনাকে আপনার অফার চেক করে অফারটি দেখতে হবে। 

জিপি 12 টাকায় 1 জিবি ইন্টারনেট অফার 

জিপি দিচ্ছে ১২ টাকায় ইন্টারনেট অফার নেওয়ার সুবর্ণ সুযোগ। জিপিতে ১২ টাকায় নিতে পারবেন ১ জিবি ইন্টারনেট অফার। 

জিপি ইন্টারনেট অফার 2022

অফারটি মেয়াদ থাকবে ৩ দিন পর্যন্ত। অফারটি নিতে মাইজিপি অ্যাপের মাধ্যমে। তাই অফারটি নেওয়ার জন্য প্রথমে মাইজিপি অ্যাপে আপনি এই অফারটি পেয়েছেন কিনা তা চেক করবেন। 

জিপি 16 টাকায় 1 জিবি ইন্টারনেট অফার 

১১ এবং ১২ টাকার পাশাপাশি জিপি দিচ্ছে ১৬ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার। এই অফারটি মেয়াদ থাকবে ৩ দিন। 

১৬ টাকায় ১ জিবি এই ইন্টারনেট অফারটি নিতে পারবেন মাইজিপি অ্যাপের মাধ্যমে। তাই অফারটি নেওয়ার জন্য প্রথমে মাইজিপি অ্যাপে আপনি এই অফারটি পেয়েছেন কিনা তা চেক করবেন। 

জিপি 19 টাকায় 3 জিবি ইন্টারনেট অফার 

আপনি যদি জিপি সবচেয়ে কম দামে সবচেয়ে ভালো অফার খুঁজেন তাহলে এই অফারটির মতো আর অফার পাবেন না। এই অফাররের মাধ্যমে জিপি দিচ্ছে ১৯ টাকায় ৩ জিবি ইন্টারনেট প্যাক। 

জিপি ইন্টারনেট অফার 2022

এই অফারটির মেয়াদ থাকবে ৩ দিন। দুর্দান্ত এই ইন্টারনেট প্যাকটি নিতে পারবেন মাইজিপি অ্যাপের মাধ্যমে। তাই অফারটি নেওয়ার জন্য প্রথমে মাইজিপি অ্যাপে আপনি এই অফারটি পেয়েছেন কিনা তা চেক করবেন। 

জিপি 19 টাকায় 2 জিবি ইন্টারনেট অফার 

১৯ টাকায় ৩ জিবির পাশাপাশি জিপি দিচ্ছে ১৯ টাকায় ২ জিবি নেওয়ারও সুযোগ। এক্ষেত্রে আপনি যদি এই দুটো অফারই পান তাহলে আপনি এই দুটো অফারই নিতে পারবেন নো টেনশন। 

জিপি ইন্টারনেট অফার 2022

১৯ টাকায় ২ জিবি অফারটির মেয়াদ থাকবে ৩ দিন। এবং ২ জিবির ১ জিবি শুধুমাত্র ফেসবুকে ব্যবহার করতে পারবেন। 

এই ইন্টারনেট অফারটি নিতে পারবেন মাইজিপি অ্যাপের মাধ্যমে। তাই অফারটি নেওয়ার জন্য প্রথমে মাইজিপি অ্যাপে আপনি এই অফারটি পেয়েছেন কিনা তা চেক করবেন। 

জিপি 125 টাকায় 10 জিবি ইন্টারনেট অফার 

আপনি যদি জিপিতে ১ মাস মেয়াদি কম টাকায় বেশি ইন্টারনেট নিতে চান তাহলে এই অফারটি আপনার জন্য বেস্ট হবে। এই অফারে জিপি আপনাকে দিচ্ছে 125 টাকায় 10 জিবি ইন্টারনেট। 

জিপি ইন্টারনেট অফার 2022

দুর্দান্ত এই অফারটি মেয়াদ হচ্ছে ৩০ দিন। এই ইন্টারনেট অফারটি নিতে পারবেন মাইজিপি অ্যাপের মাধ্যমে। তাই অফারটি নেওয়ার জন্য প্রথমে মাইজিপি অ্যাপে আপনি এই অফারটি পেয়েছেন কিনা তা চেক করবেন। 

শেষ কথাঃ আজকের আর্টিকেলে আমি জিপি কম দামে বেশি ইন্টারনেট অফার গুলো নিয়ে কথা বলেছি। তবে এই অফারগুলো সহ মাইজিপিতে আরো দুর্দান্ত অফার চলতেছে। তাই আপনারা মাইজিপিতে ঢুকে আপনার অফারগুলো দেখে নিতে পারেন। 

এই আর্টিকেলটি সর্বপ্রথম পাবলিশ করা হয় → এই ওয়েবসাইটে

The post ??জিপিতে ১১ টাকায় ১ জিবি, ১৯ টাকায় ৩ জিবি এবং ১২৫ টাকায় ১০ জিবি ?? appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *