HomeAll Post🔥🔥🔥দেখে নিন রক্তে কাঁপন ধরানো এ্যাকশন মুভি MAD MAX FURY ROAD | হিন্দি ডাব, বাংলা সাব, মুভি রিভিউ | গুগোল ড্রাইভ আর ডাইরেক্ট ডাউনলোড লিংক🔥🔥🔥
Advertice Space with sell

Contact With facebook

🔥🔥🔥দেখে নিন রক্তে কাঁপন ধরানো এ্যাকশন মুভি MAD MAX FURY ROAD | হিন্দি ডাব, বাংলা সাব, মুভি রিভিউ | গুগোল ড্রাইভ আর ডাইরেক্ট ডাউনলোড লিংক🔥🔥🔥

🔰MOVIE: MAD MAX Fury Road
🔰IMDB: 8.1
🔰Rotten tomatoes: 97%
🔰91% Google User Like This Film
🔰Personal Rating: Must Watch❤❤

ম্যাড ম্যাক্স ফিউরি রোডঃ রক্তে কাঁপন ধরানো এক মুভি! কারো কাছে জীবনটা যদি ম্যাড়ম্যাড়ে, ছন্দহীন, উত্তেজনাবিহীন মনে হয়, যদি মনে হয় জীবনটা এত বোরিং কেন তাহলে আর দেরি না করে দেখতে বসে পড়ুন ম্যাড ম্যাক্সঃ ফিউরি রোড। জীবনে উত্তেজনা কাকে বলে টের পাবেন পুরো ২ ঘন্টা জুড়ে। রক্তে কাপন ধরানো ব্যাকগ্রাউন্ড মিউজিক, অসাধারন ক্যামেরার কাজ আর পাগলা অ্যাকশনে হারিয়ে যাবেন পুরো ২ ঘন্টা।

অন্য আর দশটা অ্যাকশন মুভির সাথে মেলাতে পারবেন না ম্যাডম্যাক্সকে। এই মুভির একটা সুন্দর ডায়লগ আছে যেখানে নাক্স নামের একটা চরিত্র বিপন্ন প্রকৃতির ভয়ংকর সৌন্দর্য দেখে বলে ওঠে What a beautiful life! একজন দর্শক মুভিটি দেখার পর নাক্স এর মত করে বলতেই পারে What a beautiful movie!

গল্পের প্রেক্ষাপট হচ্ছে পোস্ট অ্যাপোক্যালিপ্টিক সময়ের (পোস্ট অ্যাপোক্যালিপস হচ্ছে এমন একটা কাল্পনিক সময় যেখানে দেখানো হয় যে নিউক্লিয়ার যুদ্ধের ফলে ধ্বংস হয়ে গেছে মানব সভ্যতা আর বিপন্ন হয়ে পড়েছে পৃথিবীর পরিবেশ।) যেখানে নিউক্লিয়ার যুদ্ধের ফলে পৃথিবী পরিণত হয়েছে বিশাল এক মরুভূমিতে। নিউক্লিয়ার যুদ্ধের ফলে নানান রোগ ও শারীরিক সমস্যা নিয়ে বেঁচে আছে কিছু মানুষ। পানির জন্য রয়েছে মানুষের হাহাকার।

এখানে যারা পানি ও জ্বালানী নিয়ন্ত্রন করছে তারাই শাসন করছে পৃথিবী। এই পৃথিবীর একজন শাসনকর্তা হচ্ছে ইম্মরটান জো। যাকে সাধারন মানুষ ও তার দলের সদস্যরা ইশ্বরতূল্য মনে করে। জো’র একজন কমান্ডার হচ্ছে ফিউরিওসা যাকে কিনা ছোটবেলায় তুলে এনেছিল জো। ফিউরিওসা তার ছোটবেলায় দেখা সবুজ পৃথিবীতে ফেরত যেতে জো’র সাথে বেইমানি করে জো’র স্ত্রীদের

তার হাত থেকে মুক্ত করে যাত্রা করে সবুজ পৃথিবীর উদ্দেশ্যে। ওদিকে ইমরটান জো’র হাতে ধরা পড়ে স্ত্রী-কন্যা হারানো ম্যাক্স এবং ঘটনাক্রমে সে যুক্ত হয় ফিউরিওসাদের সাথে। ইম্মরটান জো পিছু নেয় তাদের। শুরু হয় অদম্য এক যাত্রা।
জর্জ মিলারের এক অমর সৃষ্টি “ম্যাড ম্যাক্সঃ ফিউরি রোড”। যে মুভি দেখা শেষে আপনার মুখ থেকে স্বয়ংক্রিয়ভাবে বের হয়ে আসবে what a lovely movie!

অর্জনঃ মুভিটি ৬ টি অস্কার সহ মোট ৪০ টি এওয়ার্ড জয় করেছে

Download Link

Movie Download Hindi Dubbed Link: Click Here To Download
Bangla Subtitle Link: Click here to download

আমাদের টেলিগ্রাম চ্যানেলে ৪০০+ মুভি আপলোড করা আছে যা আপনি সরাসরি ডাউনলোড করতে পারবেন। নতুন নতুন সব মুভি পেতে আর মুভি সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন। আমাদের টেলিগ্রাম চ্যানেল লিংকঃ Telegram Join Link

আপনার যদি কোন প্রকার মুভি রিকুয়েস্ট থাকে অথবা আমাদের সাইট সম্পর্কে কোন সাজেশন থাকে তাহলে আপনি আমাদের ফেসবুক গ্রুপে রিকুয়েস্ট করতে পারেন অথবা আমাদের টেলিগ্রাম গ্রুপে রিকুয়েস্ট করতে পারেন। ৩০ মিনিটের মধ্যেই আপনি ডাইরেক্ট ডাউনলোড লিংক পেয়ে যাবেন।
আমাদের ফেসবুক গ্রুপ লিংকঃ
Facebook Group Join Link
আমাদের টেলিগ্রাম গ্রুপ জয়েন লিংকঃ Telegram Group Join Link

The post 🔥🔥🔥দেখে নিন রক্তে কাঁপন ধরানো এ্যাকশন মুভি MAD MAX FURY ROAD | হিন্দি ডাব, বাংলা সাব, মুভি রিভিউ | গুগোল ড্রাইভ আর ডাইরেক্ট ডাউনলোড লিংক🔥🔥🔥 appeared first on Trickbd.com.

Source:

About Author (1487)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version