? এখনি ডাউনলোড করে নিন সদ্য মুক্তিপ্রাপ্ত ওয়েব ফিল্ম “মুন্সিগিরি”! “Munshigiri” Web Film Download Google Drive ⚡️

Posted on

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি।

আজকে মাত্রই রিলিজ পেলো চঞ্চল চৌধুরী অভিনীত ওয়েব ফিল্ম “মুন্সিগিরি”। ভিন্নধর্মী এ ওয়েব সিরিজ টি চরকি অরজিনালস এ মুক্তি পেয়েছে। আর আমু সবার আগে আপনাদের জন্য লিংক ও রিভিউ নিয়ে এলাম। তো চলুন শুরু করা যাক।

Web Film: Munshigiri (2021)

 

 

***নো স্পয়লার***

ঠিক ৫ বছর পর আবার এক সাথে হাজির হয়েছে দুই চৌধুরী। তাদের সর্বশেষ কাজ ছিল আয়নাবাজি যা কিনা ৫ বছর আগে ঠিক আজকের তারিখে রিলিজ হয়েছিল। তারপরের ইতিহাস সবার জানা।

শিবব্রত বর্মনের মৃতেরাও কথা বলে উপন্যাস অবলম্বনে এই ওয়েব ফিল্ম নির্মাণ করা হয়েছে। পরিচালক অমিতাভ রেজা চৌধুরীর মুন্সিয়ানায় ভালো কিছু পেয়েছি। আমি যদি ভুল না করি এইটাই বাংলাদেশের প্রথম কোনো ডিটেকটিভ মুভি। অধীর আগ্রহে অপেক্ষা করতেছিলাম অমিতাভ রেজা চৌধূরীর মুন্সিগিরি র জন্য।পাঁচবছর আগে একইদিনে তার আয়নাবাজি যেমন সাড়া ফেলেছিলো ঠিক একইদিনে তিনি আনলেন মুন্সিগিরি।আয়নাবাজির মতো অতোটা না হলেও মানসম্মত একটা ওয়েবফিল্ম এটি।রহস্যে ভরা।ক্ষনে ক্ষনে রূপ বদলাচ্ছিলো গল্পের।তবে শেষটা আরও জমতে পারতো।

কেস সলভ করা এতটা সহজ না। দিন রাত এক করে দেওয়ার পরও তা সম্ভব হয়ে উঠে না। একেকটা ক্লু নিয়ে ছুটে চলতে হয়ে মোটিভের দিকে। কিন্তু এতেও যে সঠিক তথ্য বের হবে তার নিশ্চয়তা কই! একটা বইও হয়ে যেতে পারে কেসের সাসপেক্ট।

আবার একটা মার্ডার তো আর এমনি এমনি হয় না। এর পিছনে অনেক কিছু লুকিয়ে থাকে। আবার যারা তদন্তকারী হিসেবে থাকে তাদেরও অনেক কিছু উৎসর্গ করতে হয়। পরিবার দিনশেষে তা ঠিকই মানিয়ে নেয়। এসব কিছু মিলেই এই ওয়েব ফিল্ম।

তেজগাঁও রেলস্টেশনে এক অজ্ঞাতব্যক্তির লাশ পাওয়া যায়।চারমাস পর তার ও খুনীর পরিচয় পাওয়া যায়।খুনীকে জিজ্ঞাস করায় সে ইশতিয়াক মির্জার নাম বলে যে একজন প্রখ্যাত রাইটার। সুনাম অনেক তার।তাকে ধরে আনা হয় জেলখানায়।এই কেসের তদন্তের দায়িত্বে প্রথমে পরে আসে মাসুদ মুন্সির ঘাড়ে।শুরু হয় চিড়ুনি অভিযান।

অনেকটা আশা নিয়ে দেখতে বসলেও শেষ পর্যন্ত গল্পটা দাগ কাটতে পারিনি। শেষপর্যন্ত অতি সাধারণ এক গল্প।কিন্ত সেটাকে উপস্হাপন করেছে ভালেভাবেই।একদম জোটপাকানো এক কেস।প্রতিটা জায়গায় মনোযোগ ধরে রাখতে হবে। শেষটায় মনে হচ্ছিলো এতো আগে শেষ করলো কিন্ত না আরও বাকি থাক।অভিনয়ে চঞ্চল চৌধূরী গোয়েন্দা চরিত্রে একটু ঠান্ডা মনে হলো। অমিতাভের আয়না চরিত্রের মতো আশা করেছিলাম বা সমমানের কিছু।তবে তার অভিনয় নিয়ে বলার কিছু নাই। শবনম ফারিহা ও চঞ্চলের জুটি দেবীতে ছিলো এখানেও আছে। পূর্ণিমাকে নিয়ে বলতে হয়। অনেকদিন পর তার অভিনয় দেখলাম। স্ক্রিণে কম সময় থাকলেও সাবলীল ছিলো। বাকিরাও ভালো করেছেন। সিনেমাটোগ্রাফি ও ক্যামেরা ওয়ার্ক ছিলো দূর্দান্ত সাথে কিছু গুরুগম্ভীর সংলাপ। তবে থ্রিলিং বা তদন্তে কিছুটা ধস্তাধস্তি না থাকলে ভালো লাগেনা। এটা মিসিং ছিলো।

অভারল খারাপ না। একবার হলেও চঞ্চলের ভক্ত হলে দেখতে পারেন। আমি আয়নাবাজি লেভেলের মতো কিছু আশা করেছিলাম।

পুরা মুভি জুড়ে শুধু চঞ্চল চৌধুরী আর চঞ্চল চৌধুরী। আর তিনি সেরা অভিনয়ও করেছে। শবনম ফারিয়া এবং পূর্নিমা যতটুকু ছিল ভালো করছে কমবেশি। গাজী রাকায়েতর অভিনয় অসাধারণ। আরও একজন ভালো করেছে কিন্তু নাম বললাম না।

সিনেমাটোগ্রাফি বেশি ভালো না লাগলেও ঠিকঠাক ছিল। বিজিএম ভালোই ছিল মোটামুটি। তবে বেশি ভালো লেগেছে পার্শ্বচরিত্র গুলো। তাদের যথাযথ ব্যবহার করা হয়েছে। তাই তাড়াতাড়ি দেখে ফেলুন আশাকরি ভালো লাগবে।


Trailer

 

Screenshots


Download Links

480p (576 MB):

Direct Download Link

Direct Download Link-2

Download Link 1

Download Link 2

720p (992 MB):

Direct Download Link

Direct Download Link-2

Download Link 1

Download Link 2

1080p:

Direct Download Link

Download Link 1

Download Link 2

 


 

ডাউনলোড করার জন্য যেসব লিংকে গুগল একাউন্টে লগিন করার প্রয়োজন পড়ে সেক্ষেত্রে গুগল একাউন্টে লগিন করে নিবেন। এরপর গুগল ড্রাইভে ফাইলটি নিয়ে সেখান থেকে ডাউনলোড করে নিবেন। কোনো ডাউনলোড লিংকে ডাউনলোড অপশনে ক্লিক করার পর অন্য কোনো লিংক বা পেইজে নিয়ে গেলে আবার ব্যাক করে আগের পেইজে এসে অর্থাৎ ডাউনলোড পেইজে এসে পুনরায় ডাউনলোড এ ক্লিক  করবেন।  আর যাদের গুগল একাউন্টে লগিন করলে ড্রাইভ হ্যাক হওয়ার ভয় আছে তারা  এই লিংকে ক্লিক করে পোস্টটি পড়ে নিবেন। অথবা যে গুগল একাউন্ট আপনি ইউজ করেন না বা আপনার কাছে তেমন গুরুত্বপূর্ণ নয় সেই একাউন্টে লগিন করে নিবেন। আশা করছি ভয় কেটে যাবে। আমি ইউজারদের কথা বিবেচনা করেই লিংক দিয়ে থাকি। কাজেই কোনো হ্যাকিং লিংক প্রোভাইড করার প্রশ্নই আসে না।

[Links Credit: Freedrivemovies]

সুলভ মূল্যে ডিজিএম/ডিলার/রিসেলার/রিটেইলার হয়ে রেগুলার দামের চেয়ে অনেক কম দামে সকল সিমের অফার পেতে ও বিক্রি করে অনলাইন ইনকাম করতে যোগাযোগ: Facebook Page বিস্তারিতঃ এখানে ক্লিক করুন। (উদাহরণস্বরূপ এয়ারটেল এর ৩৪৪ টাকায় ৩০ জিবি অফারটি মাত্র ২৯০ টাকায় পাবেন এবং বিক্রি করে কমিশন ও পাবেন। এরকম অন্য সব অপারেটরের ইন্টারনেট অফার অনেক কম দামে পাবেন ও বিক্রি করে ইনকাম করতে পারবেন/ নিজের জন্যও নিতে পারবেন। কোনো টার্গেট নেই। আনলিমিটেড!) ট্রিকবিডি থেকে এসেছেন বললে আরো কম দামে একাউন্ট পাবেন!!!

আজ এই পর্যন্তই। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

The post ? এখনি ডাউনলোড করে নিন সদ্য মুক্তিপ্রাপ্ত ওয়েব ফিল্ম “মুন্সিগিরি”! “Munshigiri” Web Film Download Google Drive ⚡️ appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *