🔥 ফ্রিতে ইউটিউব সাবস্ক্রাইবার, ফেসবুক, টুইটার, টিকটক লাইক, ফলোয়ার নিন | ওয়েবসাইট ভিজিটর | ১০০% রিয়েল

Posted on

সবাই আশা করি ভালো আছেন। আজকে আপনাদের জন্য একটি দারুণ জিনিস নিয়ে এলাম। বিশেষ করে যারা ইউটিউব এবং ফেসবুক পেজ নিয়ে কাজ করছেন কিন্ত ভিউ, সাবস্ক্রাইবার বা লাইক, ফলোয়ারের অভাবে সফল হতে পারছেননা। আমার আজকের দেখানো সিস্টেমে কাজ করলে আপনারা প্রতিদিন হাজারেরও বেশি লাইক ফলোয়ার নিতে পারবেন এবং সব লাইক ভিউ ফলোয়ার ১০০% রিয়েল; কোনো বট বা অটোমেটিক জেনারেটেড নয়। ড্রপ হওয়ার সম্ভাবনা ০.০১%। এটি আসলে একটি সোশাল মিডিয়া এক্সচেঞ্জ সাইট।

তার আগে জেনে নেই আপনি এই সিস্টেমের মাধ্যমে কোন কোন প্রফাইল বা চ্যানেলে লাইক, ফলোয়ার, ভিউ, কমেন্ট, সাবস্ক্রাইবার নিতে পারবেন।

Facebook Likes, Shares, Comments, Video Views
YouTube Likes, Subscribers, Comments, Video Views
– Twitter Follows, Retweets, Likes
– Instagram Follows, Like, Comments
TikTok Follow, Video Like
– Website Views/Traffic
– SoundCloud Likes, Follows, RePost, Listening
– Pinterest Follows, Saves
– Vimeo Likes
– Flickr Faves
– Twitch Follows
– AskFm Likes
– MySpace Connections
– Ok.ru Join
– ReverbNation Fans

# তো চলুন দেখা যাক কিভাবে আপনার প্রফাইল বা চ্যানেলের গ্রোথ বাড়াবেন লাইক, ফলোয়ার, সাবস্ক্রাইবার বাড়ানের মাধ্যমে

প্রথমে এই লিংকে গিয়ে একাউন্ট খুলে নিন Sign-up Now অতঃপর একাউন্টে লগইন করুন।

এখন আমাদের প্রথম কাজ হবে একাউন্টে পয়েন্ট জমানো। মনে হতে পারে যে এই পয়েন্ট কি কাজে লাগবে? হ্যা এই পয়েন্টের মাধ্যমে অর্থাৎ এই পয়েন্ট খরচ করে আমরা আমাদের প্রফাইলে বা চ্যানেলের লাইক, ফলোয়ার, সাবস্ক্রাইবার নিবো।

তো পয়েন্ট জমানোর জন্য আমাদেরকে উপরের ট্যাব থেকে Social Media Exchange এ যেতে হবে।

এবার পছন্দ মতো একটি অপশে যান যেমন আমি এখন Twitter Likes অপশনে গেলাম।

এবার দেখুন কিভাবে এখানে একটি টুইটার পোস্টে লাইক দিয়ে কয়েন আর্ন করবো।

এভাবে যত পারেন কয়েন জমান। এরপর আপনাকে আপনার ফেসবুক পেজ বা ইউটিউব চ্যানেল বা যেখানে লাইক, ফলোয়ার, সাবস্ক্রাইবার নিতে চান সেটা এ্যাড করতে হবে।
এর জন্য প্রথমে মেনু বার থেকে Add And Manage Pages এ চলে যান। এবার যেটিতে আপনি লাইক, ফলোয়ার, সাবস্ক্রাইবার নিতে চান সেটি সিলেক্ট করুন। আমি এখানে ফেসবুক পেজ লাইক সিলেক্ট করে দিলাম আমার ফেসবুক পেজে লাইক নেওয়ার জন্য।

এবার একটু নিচে স্ক্রল করে গিয়ে দেখুন দুটি বক্স আছে। প্রথম Facebook URL লিখা বক্সে আপনার ফেসবুক পেজের লিংক দিন। (এখানে যে সোশাল মিডিয়া প্রফাইলে লাইক ফলোয়ার নিতে চান সেটি শো করবে)
তারপর Credits বক্সে আপনও প্রতিটি লাইক, ফলোয়ার বা সাবস্ক্রাইবের জন্য কত ক্রেডিট খরচ করতে চান সেটি সিলেক্ট করে দিন। আমি সব চেয়ে কম ২ সিলেক্ট করে দিলাম। Link Description বক্সে ইচ্ছা মতো কিছু লিখে দিন। এবার Add URL এ ক্লিক করে দিন।

দেখুন আপনি কতটি লাইক নিয়েছেন তা এখানে দেখতে পারছেন। আমি কোনো লাইক নেইনি তাই 0 দেখাচ্ছে।

এভাবে যেকোনো প্রফাইলে লাইক, ফলোয়ার, সাবস্ক্রাইব নিতে পারবেন। আর এগুলো ড্রপ হবেনা কারন আপনি যেমন আরেকজনের প্রফাইলে লাইক, ফলো দিয়ে পয়েন্ট আর্ন করছেন তারাও তেমনই করছে। সবাই রিয়েল পার্সন।

আশা করি সবাই বুঝতে পেরেছেন সকল প্রসেস এবং ভালো লাগলে লাইক দিয়ে দিবেন। কোনো সমস্যা হলে কমেন্টে জানাবেন, সমাধান দেয়ার সর্বোচ্চ চেষ্টা করবো।

এরকম আরও টিপস এবং পোস্ট পেতে আমার ব্যক্তিগত ব্লগ ভিজিট করুন AHTasnim’s Blog

The post 🔥 ফ্রিতে ইউটিউব সাবস্ক্রাইবার, ফেসবুক, টুইটার, টিকটক লাইক, ফলোয়ার নিন | ওয়েবসাইট ভিজিটর | ১০০% রিয়েল appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *