HomeAll PostAdSense এর বিকল্প সেরা ৫টি এডনেটওয়ার্ক
Advertice Space with sell

Contact With facebook

AdSense এর বিকল্প সেরা ৫টি এডনেটওয়ার্ক


ওয়েবসাইট বানিয়ে তা থেকে টাকা ইনকাম করার সবচেয়ে সহজ ও প্রচলিত মাধ্যম হলো গুগল এডস্যন্স। যারা ব্লগিং করে অথবা ওয়েবসাইট থেকে ইনকাম করে তাদের মধ্যে প্রায় সবাই এডসেন্স ব্যবহার করে থাকে আর যদি অন্য এডনেটওয়ার্ক ব্যবহার করেও থাকেন অন্তত শুরুটা হয় এডসেন্স দিয়ে। যদি কোন কারনে আপনার এডসেন্স একাউন্ট ডিজেবল হয়ে যায় তাহলে কি করবেন? তাই আজকে আমার এই পোস্ট।

এডসেন্স এর বিকল্প সেরা ৫ টি এডনেটওয়ার্কঃ

1. Media.Net

Media.Net একদম সরাসরি এডসেন্স এর প্রতিযোগী। এটি Bing এবং Yahoo দ্বারা পরিচালিত হয়। যেহেতু এটি Bing এবং Yahoo দ্বারা পরিচালিত হয় তাই আপনার যদি Yahoo, Bing Search Engine এ ভালো Rank থাকে তাহলে মোটামুটি ভালো টাকা ইনকাম করতে পারবেন। আর এটি থেকেও গুগলের মত আপনার ইউজার ফ্রেন্ডলি এডস শো করে।

2. Propellerads.Com

Propellerads বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এবং বেশ ভালো একটি এডনেটওয়ার্ক সাইট। এই সাইট থেকে আপনি Banner, Sponsored Hyperlinks, Push Notification টাইপের এড নিয়ে বসাতে পারবেন। তাছাড়া Propellerads এর বারতি সুবিধা হলো এটি এডসেন্স এর মতো অটোমেটিক ভাবে এড সার্ভ করে ফলে আপনার ভিজিটরদের পছন্দ অনুযায়ী এড শো করবে।

3. Amazon Native Shopping Ads:

Amazon এডস খুবই লাভজনক একটি একটি এডনেটওয়ার্ক যদি আপনি ঠিকভাবে ঠিক জায়গায় ব্যবহার করতে পারেন। Amazon এডস গুলো যদি কোন শপিং, ই-কমার্স সাইটে বসানো হয় তাহলে সবচেয়ে ভালো। কেউ যদি তাদের এডে ক্লিক করে কোনকিছু কেনাকাটা করে তাহলে তা থেকে কিছুটা মুনাফা আপনাকে দেয়া হবে। ফলে ইনকাম আরো বেশি হবে।

4. Adsterra.Com

Adsterra অনেক ইউজার ফ্রেন্ডলি একটি এডনেটওয়ার্ক সাইট। এখান থেকে আপনি গুগুল এডসেন্স এর মতো ভালো সুবিধা পাবেন। Adsterra প্রতি মাসে প্রায় ১০ মিলিয়ন Impressions সার্ভ করে থাকে। এসাইট থেকে আপনি Video ads, Push Notification এডস নিতে পারবেন।

5. InfoLinks.Com

InfoLinks বর্তমান সময়ের অন্যতম ফাস্ট গ্রোয়িং একটি সাইট। তারা প্রতিমাসে প্রায় ১লক্ষ ওয়েবসাইটে এড সার্ভ করে থাকে। তাদের উন্নত এডস এলগরিদম এর কারনে খুব সহজে আপনার সাইট থেকে ভালো পরিমাণ টাকা করতে পারেন।

আজকের মতো এখানেই শেষ করছি। ভালো লাগকে আমার Gaming Website টাতে ঘুরে আসবেন।

  • Click Here
  • The post AdSense এর বিকল্প সেরা ৫টি এডনেটওয়ার্ক appeared first on Trickbd.com.

    Source:

    About Author (1908)

    This author may not interusted to share anything with others

    Leave a Reply

    Related Posts

    Switch To Desktop Version