Affiliate Marketing করে টাকা আয় করার বৈদেশিক ওয়েবসাইট 2022

Posted on

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। অনলাইনে টাকা ইনকাম করার খুবই জনপ্রিয় মাধ্যম হলো অ্যাফিলিয়েট মার্কেটিং। যদিও অ্যাফিলিয়েট মার্কেটিং সম্পর্কে গোটা একটি পোস্ট আমি এর আগে করেছি। আপনারা আগের আর্টিকেলটি দেখলে অর্থাৎ অ্যাফিলিয়েট মার্কেটিং এই আর্টিকেলটি পড়লে বিস্তারিত, ধারণা পেয়ে যাবেন অ্যাফিলিয়েট মার্কেটিং সম্পর্কে।

আপনি যদি অনলাইনে টাকা ইনকাম করতে চান তাহলে, সেটি খুব সহজে করতে পারেন অ্যাফিলিয়েট মার্কেটিং। কারণে আফিলিয়েট মারকেটিং অনলাইন জগতে সবচেয়ে সহজ ও জনপ্রিয় একটি পদ্ধতি। অনলাইন অ্যাপলেট মার্কেটিং করে প্রচুর পরিমাণে টাকা আয় করা সম্ভব। এমনকি আপনি চাইলে বাংলাদেশে বসে বিদেশি প্লাটফর্মে কাজ করে, অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করতে পারেন। তো চলুন এমনই কিছু প্ল্যাটফর্ম এর সাথে বিস্তারিত জেনে নিই।

কেন বিদেশি প্লাটফর্মে অ্যাফিলিয়েট মার্কেটিং করা উচিত?

অ্যাফিলিয়েট মার্কেটিংঃ বর্তমানে আপনি অ্যাফিলিয়েট মার্কেটিং করে বেশ ভালো পরিমাণে ইনকাম করা গেলেও, নিজের দেশের চেয়ে অন্য দেশে অর্থাৎ যে দেশ উন্নত। সেখানে টাকার মূল্য বেশি হয়ে থাকে। বাংলাদেশি টাকার চেয়ে বৈদেশিক অনেক জনপ্রিয় দেশ রয়েছে যেখানে টাকার মূল্য প্রচুর পরিমাণে।

এখন টাকার মূল্য বেশি হওয়ার কারণে, আমরা বিদেশি প্লাটফর্মে কাজ করব। যদি কোনো কাজ আপনি এফিলিয়েট মার্কেটিং করেন তাহলে, নিজের দেশের তুলনায় বৈদেশিক হিসেবে আপনার টাকাটা একটু বেশি দেওয়া হবে। যাইহোক সাধারণত এক কথায় আমরা, অ্যাফিলিয়েট মার্কেটিং মূলত একটু বেশি ইনকাম এর খাতিরে করতে চাই। তবে যার ইচ্ছা নেই সে নাও করতে পারে তার ব্যক্তিগত ব্যাপার সেটা।

এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার বৈদেশিক ওয়েবসাইট গুলো?

আফিলিয়েট মারকেটিংঃ অনলাইনে মূলত শুধুমাত্র অ্যাফিলিয়েট মার্কেটিং করে, লক্ষাধিক টাকা আয় করা অসম্ভবের কিছু নয়। কারন অনেকেই এর প্রমাণ করে দিয়েছে অ্যাফিলিয়েট মার্কেটিং করে। জেনে হয়তোবা খুশি হবেন যে বাংলাদেশ আগে খুব কম দেশের লোকেরা চিনতো। কিন্তু বর্তমান সময়ে এফিলিয়েট মার্কেটিং করে প্রচুর দেশের লোকের সাথে বাংলাদেশ পরিচিত। যাইহোক এখন চলুন আমরা অ্যাফিলিয়েট মার্কেটিং করার বৈদেশিক কিছু ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা আয় করার HostGator বৈদেশিক বিশ্বস্ত ওয়েবসাইট

অনলাইন অ্যাপলেট মার্কেটিং করার জন্য বিভিন্ন ধরনের, ফেইক প্ল্যাটফর্ম খুঁজে পাওয়া যায়। এখন আপনি যদি সেই ধরণের প্লাটফর্মে কাজ করেন যেখানে, সেই প্ল্যাটফর্মের প্ল্যাটফর্ম পেমেন্ট করল না। সেই ক্ষেত্রে হয়তোবা এটি আপনি কখনই চাইবেন না। মূলত এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করা হয়, এই প্লাটফরমটি খুবই জনপ্রিয় ও বিশ্বস্ত ওয়েবসাইট। এই ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত জানতে আপনারা গুগলে সার্চ দিয়ে জানতে পারেন।

Go daddy অ্যাফিলিয়েট মার্কেটিং করার জনপ্রিয় ওয়েবসাইট

আপনি যদি বাংলাদেশে বসে, এই প্লাটফর্মে জয়েনট হয়ে টাকা আয় করতে চান তাহলে, এ প্লাটফর্মে রেজিস্ট্রেশন করে সহজে আপনি ইনকাম করতে পারবেন। তবে পেমেন্টের ক্ষেত্রে হয়তোবা আপনি চিন্তিত তাই না! বন্ধুরা প্রেমেন্ট যদিও অন্যান্য কারেন্সিতে দেয় তবে, ব্যাংক একাউন্টের মাধ্যমে যেকোনো প্লাটফর্ম আপনাকে পেমেন্ট করতে, স্বাচ্ছন্দ বোধ করবে অবশ্যই। তাই আপনারা চাইলে এই গো ড্যাডি জয়েন হতে পারেন মার্কেটিং করার জন্য।

Get Response অ্যাফিলিয়েট মার্কেটিং করার বৈদেশিক সেরা প্ল্যাটফর্ম

যদিও অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য একেক ধরনের প্লাটফর্ম একেক রকম। প্রতিটা কাজের জন্য নির্দিষ্ট কিছু বোনাস এর ক্ষেত্রে, এই প্লাটফরমটি বেশ ভালই। আপনি চাইলে এই গেট রেসপন্স প্লাটফর্মে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারেন। কেননা ইনকামের ক্ষেত্রেও এই প্ল্যাটফর্মে বেশ ভালই আয় করা সম্ভব। আর প্রতিটা কাজের জন্য সর্বনিম্ন 10 পার্সেন্ট এবং সর্বোচ্চ 50 পার্সেন্ট পর্যন্ত কমিশন পাবেন। তাছাড়া পেমেন্ট সরাসরি ব্যাংক একাউন্টের মাধ্যমে পাবেন।

CJ.com আফিলিয়েট মারকেটিং করার সবচেয়ে বড় প্ল্যাটফর্ম অনলাইনে

হ্যা বন্ধুরা আপনি যদি বলেন অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করার সবচেয়ে বড় প্লাটফর্ম কোনটি? তারপরে আমি বলবো এটিই হল সেই প্ল্যাটফর্ম যেটি, অনলাইন অ্যাপলেট মার্কেটিং করার সবচেয়ে বড় প্ল্যাটফর্ম এর অন্যতম প্লাটফর্ম এটি। আপনারা চাইলে এই প্লাটফর্মে বিভিন্ন সার্ভিস উপভোগ করে, অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারেন। এই সম্পর্কে আপনারা গুগলে আরও বেশি তথ্য পাবেন। আর কাজ করার সঠিক নিয়ম সম্পর্কে জানতে ইউটিউব সার্চ দিলে বিস্তারিত বুঝতে পারবেন।

প্ল্যাটফর্ম গুলো নিয়ে কিছু গুরুত্বপূর্ণ কথা

প্রিয় বন্ধু, অ্যাফিলিয়েট মার্কেটিং করার বেশকিছু প্ল্যাটফর্ম নিয়ে একটু ধারণা দিলাম। প্রত্যেকটি প্লাটফর্মে আপনারা অ্যাফিলিয়েট মার্কেটিং করার সুযোগ পাবেন। সেই ক্ষেত্রে আপনার অবশ্যই প্ল্যাটফর্মের নিয়ম-নীতি মেনে কাজ করতে হবে। অনেক সময় দেখা যায় নিয়ম-নীতি অমান্য করার কারণে একাউন্ট সাসপেন্ড হয়ে যায়।

সুতরাং আপনারা যারা কাজ করতে ইচ্ছুক এই ধরনের প্ল্যাটফর্মের, তারা আশা করব নিয়ম-নীতি মেনে কাজ করবেন। পেমেন্টের ক্ষেত্রে আপনার একটু সমস্যা হতে পারে তবে, ব্যাংক একাউন্ট থাকলে আশা করি কোন প্রকার সমস্যা হবে না। কারণ বেশিরভাগ প্ল্যাটফর্ম এখানে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টের মাধ্যমে টাকা দিতে স্বাচ্ছন্দ্যবোধ করে। যদিও আমি এই প্লাটফর্ম গুলো,,,, কাজ করার ইচ্ছুক না। এ কারণেই বিস্তারিত ধারণা দিলাম না দয়া করে কেউ খারাপ মন্তব্য করবেন না।

পরিশেষে প্রিয় বন্ধুরা, আজকের এই ছোট্ট আর্টিকেলে আমরা আফিলিয়েট মার্কেটিং করার, বেশ কিছু গুরুত্বপূর্ণ বৈদেশিক ওয়েবসাইট নিয়ে হাজির হয়েছি। যদিও ওয়েবসাইটগুলো সম্পর্কে বা প্লাটফর্ম গুলো সম্পর্কে, শুধুমাত্র আপনাদের একটু ধারণা দেওয়ার চেষ্টা করেছি। আপনারা সঠিক ও নির্ভুল ভাবে নিশ্চিত রূপে ইউটিউবে কিভাবে গুগলে এ সম্পর্কে সার্চ দিবেন, যদি আপনি আফিলিয়েট এই ধরনের প্লাটফর্মে করতে চান তাহলে। আর্টিকেলটি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন। আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

The post Affiliate Marketing করে টাকা আয় করার বৈদেশিক ওয়েবসাইট 2022 appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published.