[AJ-SUPER JAVA] (java Opera Download Problem Solved) অপেরা মোড জাভা অ্যাপ থেকে ডাউনলোড করতে গেলে কী ইরোর মেষেজ বা problem reading from server আসে? সমাধান![java-opera]

Posted on

[AJ-SUPER JAVA] (java Opera Download Problem Solved) অপেরা মোড জাভা অ্যাপ থেকে ডাউনলোড করতে গেলে কী ইরোর মেষেজ বা problem reading from server আসে? সমাধান![java-opera]

আসসালামু অলাইকুম


Hey beautifull people সকলে কেমন আছেন?
কেমন আছেন,ভালো আছেন! আমিও আল্লাহর রহমতে ভালো আছি।
আমি বলবো না যে,এখানে আসলে সবার মন ভালো যায়। মন ভালো তো হবে ট্রিক শিখে।
আজকের টপিক টা খুব দারুন এবং ইন্টারেষ্টিং হতে যাচ্ছে,জাভা ফোন ইউজারদের জন্য।

পোষ্ট শুরু করার মোরা একটু পরিচিত হয়ে নেই:

আমার সম্পকে?

আমি হচ্ছি ট্রিকবিডি এর একজন নতুন আটিকেল লিখক। আসলে আটিকেল লিখার ইচ্ছে মোটেও ছিলো না,কিন্তু আপনাদের ভালোর জন্য আটিকেল লিখতে বসে গেলাম। আর আপনাদের পরিচয় টাও কমেন্ট বক্সে দিবেন।


আজকের আলোচনা?


টাইটেল বার দেখে অনুমান করে নিয়েছেন,আজকে আমি কোন বিষয়ের উপয আটিকেল লিখেছি। আজকের আটিকেলের বিষয়টি হচ্ছে জাভা অপেরা মোড 4.21 ভিত্তিক। আজকে আমরা আলোচনা করবো কিভাবে ডাউনলোড প্রবলেম সলভ করতে হয় অপেরা মোড জাভা অ্যাপে। বুঝতে না পারলে সমস্যা নেই বিস্তারিত পড়ুন…

.

আমরা হলাম জাভা ইউজার। এবং জাভা ছোট একটি বাটন ফোন হিসেবে আমরা অনেক কিছুই পেয়েছি। তবুও আমরা সবসময় জাভা অ্যাপে একধাপ এগিয়ে যেতে চাই।

আমরা মুলত আমাদের জাভা ফোনের জন্য জাভা অ্যাপ ডাউনলোড করি। কিন্তু আমরা সবচেয়ে বড় প্লাটফম ফোনকি থেকে জাভা অ্যাপ ডাউনলোড করতে পারিনা।ডাউনলোড করার জন্য আমরা যখন সেভ বা অপেনে ক্লিক করে ডাউনলোড করি কিন্তু তখন তাৎক্ষনিক ভাবে আমাদের ফোনের স্ক্রিনে একটি মেষেজ দেখতে পাই। মেষেজ টি হচ্ছে error অথাৎ ডাউনলোড করা যাবে না। এটা দেখলে নিশ্চয়ই অনেক খারাপ লাগারি কথা।

phoneky হচ্ছে একটি বড় জাভা অ্যাপের বাজার বলতে গেলে এন্ড্রুয়েডের প্লে ষ্টোর এর মতো। এখানে আমরা যত জাভা অ্যাপ রয়েছে সবগুলি পেয়ে থাকি,কিন্তু আমরা আমাদের প্রয়োজন মোতাবেক ডাউনলোড করতে পারি না। ডাউনলোড করলেই ইরোর মেষেজ চলে আসে।



তো চিন্তার কোনো কারন নেই,আজকে আপনাদের ভাই আপনাদের জন্য নিয়ে এসেছে এর সমাধান। আজকে থেকে আপনিও ডাউনলোড করতে পারবেন ফোনকি থেকে। শুধু ফোনকি নয়,যেকোনো সাইট থেকেও ডাউনলোড করতে পারবেন কোনো প্রকার ইরোর মেষেজ ছাড়া।

আজকের ট্রিকের উপকারিতা?


  • ফোনকি সহ যেকোনো সাইট থেকে জাভা ফোন দিয়ে ডাউনলোড করতে পারবেন।
  • জাভা অপেরা মোড থেকে ডাউনলোড বাটনে ক্লিক করার পর ইরোর আসবে না।


কিছু কথা?


আমি নিশ্চিত ভাবে বলতে পারি আমার আটিকেলে অনু পরিমান হলেও ভুল থাকবে। যদি আপনারা সে ভুলটিকে সুন্দর মতো কমেন্ট বক্সে তুলে ধরেন তাহলে খুব উপকৃত হবো।


অনেক বগবগ করে ফেলছি অনেকে রেগে আছেন সম্ভবত,চিন্তা করবেন না আটিকেলের টিউটোরিয়াল অংশ শুরু করছি এখনি।


টিউটোরিয়াল


প্রথমে অপেরা মিনি মোড জাভা অ্যাপে প্রবেশ করুন।
এবার আপনি ফোনকি তে যান,বা যে সাইট থেকে ডাউনলোড করতে গেলে ইরোর আসে ওই সাইটে যান।
এবার আপনার কাঙ্খিত ফাইল টি নিবাচন করুন,যেমন আমি ফোনকি থেকে এ অ্যাপ টি ডাউনলোড করবো।
তারপর নিবাচনকৃত ফাইলটির ডাউনলোড লিংকে ক্লিক করুন।
অপশন দেখতে পাবেন,ক্লিক করুন। ডাউনলোডে ক্লিক করুন।
এবার হচ্ছে আমাদের আসল কাজ,এবার সস এর মতো যে বক্সটি আছে এবং বক্সটির ভিতর একটি লিংক রয়েছে,বক্সটিতে ক্লিক করুন। একবারে সবার প্রথমে চলে আসুন। খেয়াল করুন এখানে https:// রয়েছে। এখানকারhttp(s) থেকে sটা কেটে দিন। এরকম হবে http:// । এবার ডাউনলোড করুন।

prof:(বি দ্র :সস তোলার সুবিধাথে পস করে রেখেছি)।


বাহ আপনি তো শিখে গেলেন,অভিনন্দন আপনাকে।

আপনি নিশ্চয়ই মনে মনে ভাবছেন এতো সহজ একটা ট্রিক।

শেষাংস


আজ আর নয়,এই ছিলো আজকের আটিকেল। আশা করছি আপনার উপকারে আসবে। যদি উপকার পেয়ে থাকেন তাহলে অবশ্যই কমেন্ট করুন তার সাথে ফ্রিতে লাইক দিয়ে দিন। আর একটা কথা এটা আমি নিজে বের করেছি কোনোপ্রকার কারো কাছ থেকে সাহায্য নেই নী। ধন্যবাদ আপনাকে।



আসসালামু অলাইকুম(আপনার উপর শান্তি বষিত হোক)।

খোদা হাফেজ।

The post [AJ-SUPER JAVA] (java Opera Download Problem Solved) অপেরা মোড জাভা অ্যাপ থেকে ডাউনলোড করতে গেলে কী ইরোর মেষেজ বা problem reading from server আসে? সমাধান![java-opera] appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *