Android 11-12 ইউজাররা খুব সহজেই আপনার অ্যাপ এবং গেইমস এর datafile সহ ব্যাকআপ নিয়ে নিন কোনো ঝামেলা ছাড়া।

Posted on

App Review



DETAILS

Name:Swift Backup
Download: 100K
Language: English
Rating: 4.0/5
Size:40.7MB


DOWNLOAD LINK

Swift Backup

Android 11-12 থেকে আপনার স্টোরেজ এর অ্যান্ড্রয়েড ফোল্ডারের একসেস বন্ধ হয়ে গিয়েছে। সেখানে থাকা data/obb এইসব আর মডিফাই করার পারমিশন নেই। প্লে স্টোরে অনেক থার্ড পার্টি সফটওয়্যার ব্যাবহার করেও ভাল ফলাফল পাওয়া যায় না। এই কারণে যেসকল ইউজাররা কাস্টম রম ইউজ করেন তাদের যে সমস্যা টি হয় সেটি হল অ্যাপ ব্যাকআপ। নতুন নতুন রম দিতে গেলে বারবার অ্যাপ ইনস্টল করা অনেক ঝামেলার কাজ। আগের যেসকল অ্যাপ্লিকেশন ছিল যেমন টাইটানিয়াম ব্যাকআপ এইসব এখন আর কাজ করে না। তাই হালকা পাতলা ঘাটাঘাটি করে নতুন একটি অ্যাপ পেয়েছি, এটির রিভিউ দেখুন কেমন লাগে আপনার।

BACKUP & RESTORE

আপনার ইন্টারনাল স্টোরেজ অথবা মেমোরি তে ব্যাকআপ রাখতে পারবেন। এবং এক জায়গা থেকে আরেক জায়গা ব্যাকআপ ফাইল গুলো ট্রান্সফার করতে পারবেন সহজেই। ব্যাকআপ করার সময় অ্যাপ এর ডাটা ফাইল ব্যাকআপ রাখতে পারবেন। গেইম হলে গেইমের যাবতীয় সবকিছু obb/ডাটা ব্যাকআপ রাখতে পারবেন। আপনি রিস্টোর করার সময় সব automatic হয়ে যাবে ফলে আপনাকে এর কোনো সেটিং করতে হবে না। যদি আপনার ব্যাকআপ করার সময় আপনার ফেসবুক লগইন থাকে তবে আপনি রিস্টোর করলেও দেখবেন লগইন অবস্থায় আছে।
মেমোরির পাশাপাশি আপনি ক্লাউড এর মধ্যেও ব্যাকআপ রাখতে পারবেন। গুগল ড্রাইভ, ড্রপবক্স এইসব জায়গায়।

BACKUP OPTIONS

আপনি অনেক কিছুই ব্যাকআপ রাখতে পারবেন এখানে…

  • App With Data
  • Games With Data
  • Messages
  • Call Logs
  • All Saved Wifi Networks
  • Wallpapers



SCHEDULED

আপনি চাইলে টাইম সেট করে দিয়ে অটোমেটিক ব্যাকআপ ও নিতে পারবেন, এর মাধ্যমে আপনাকে বারবার ব্যাকআপ রাখার চিন্তা করতে হবে না।

PROS & CONS

এই অ্যাপটি খুব ভালভাবে ডিজাইন করা হয়েছে। এর মাধ্যমে খুঁটিনাটি অনেক কিছু করতে পারবেন। সাথে রয়েছে অ্যাপটির নিজস্ব সেটিং। আপনার ইচ্ছে মত অ্যাপ টিকে সাজাতে পারবেন। এর Ui, ইউজার ইন্টারফেস সবকিছু অনেক ভাল লেগেছে আমার কাছে। এই পর্যন্ত যেসকল ব্যাকআপ অ্যাপ আমি ইউজ করেছি তার মধ্যে এটি বেস্ট। তবে এখানে আপনাদের একটি সমস্যা মনে হতে পারে সেটি হল রুট একসেস। যেহেতু এন্ডোয়েড ১১-১২ তে কিছু একসেস পাওয়া যায় না তাই রুট ছাড়া এইসব করা সম্ভব না। আর আপনি এমনিতেও কাস্টম রম ইউজার বা রুট ইউজার না হলে এই অ্যাপ নিয়ে কোনো কাজ নেই আপনার।

Tested Device

Device: Poco x3
Chipset: Snapdragon 732g
Ram: 6Gb
Android: 12
Root: Rooted (Magisk)
Magisk: Latest Rom: Octavios

The post Android 11-12 ইউজাররা খুব সহজেই আপনার অ্যাপ এবং গেইমস এর datafile সহ ব্যাকআপ নিয়ে নিন কোনো ঝামেলা ছাড়া। appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published.