Anime ও Cartoon লাভারদের জন্যে নিয়ে আসলাম ২৩টি ওয়েবসাইটের Mega Collection

Posted on

আপনি কি Anime দেখতে ভালোবাসেন? কিংবা Anime জগৎে নতুন? Anime দেখার জন্যে Website খুজছেন কিন্তু পাচ্ছেন না? তবে এই পোস্টটি আপনার জন্যই।

এই আর্টিকেলে আমি সবচেয়ে জনপ্রিয় ২৩টি ওয়েবসাইটের কথা বলেছি যেখানে আপনি Anime এর পাশাপাশি অনেক পুরাতন ও নতুন cartoon ও পেয়ে যাবেন। সবগুলো ওয়েবসাইট ২০০% কাজ করে। এখানে আপনি পাবেন Anime ও Cartoon এর অনেক বড় কালেকশন। সবগুলো ওয়েবসাইট Collect করতে অনেকটা সময় ব্যয় হয়েছে। তাই আশা করছি কোনো নেগেটিভ কমেন্ট পাবো না।

Enjoy!

 

 

1) Animekisa.tv

 

(Anime দেখে আর কেউ এই ওয়েবসাইটের নাম জানে না, এমন মানুষ পাওয়া বিরল। এখানে এমন Anime আপনি search দিয়ে পাবেন না যেটা নেই। হয়তোবা খুবই Rare case এ কিছুটা ব্যতিক্রম।কিন্তু ৯৮% anime ই এখানে আছে। প্রতিদিনই আপডেট হয়।)

 

2) Gogoanime – (আগেরটার মতই)

#1) https://www1.gogoanime.pe/

#2) https://gogoanime.mom/

#3) https://ww2.gogoanimes.org/

#4) https://ww1.gogoanime2.org/

#5) https://gogoanime1.be/

#6) https://gogoanime.onl/

#7) https://gogoanime.blue/

 

3) 9anime – (এখানেও আগের ২ টার মতই বিশাল কালেকশন আছে Anime-র)

 

#1) https://9anime.vc/

#2) https://9anime.me/

#3) https://9anime.tube/

#4) https://9anime.se/

#5) https://9anime-tv.com/

#6) https://9anime.bid/

 

4) Animeheaven – (আমার জীবনে Anime দেখার প্রথম ওয়েবসাইট এটি। গত কয়েক বছর আগে copyright এর কারনে ওয়েবসাইটটি বন্ধ হয়ে যায়। পরে তারা আবার চালু করে। One of the best website for watching/downloading anime. Recommended to try.

 

#1) https://animeheaven.ru/

#2) https://www.animeheaven.site/

#3) https://animeheaven1.com/

#4) https://animeheaven.online/

 

5) https://masteranime.es

6) https://animehub.ac/

7) genoanime.com

 

🔥নিচের এই ৭টা ওয়েবসাইটে আপনারা একসাথে Dual audio সহ 720p/1080p + english subtitles সব ফাইল আকারে পেয়ে যাবেন। যারা একসাথে ডাউনলোড করতে চান তাদের জন্যে এই ৭টা ওয়েবসাইট সব থেকে best.

 

8) https://kayoanime.com

9) https://animekuro.org

10) https://www.animeout.xyz

11) https://animetv4u.com

12) https://animedevil.com/

13) https://anidl.org/

14) https://animekaizoku.com/

 

🔥নিচের এই ৩টি ওয়েবসাইটটি সব থেকে জনপ্রিয় Anime Downloading Torrent Website.

15) nyaa.si

16) animetorrent.net

17) https://mirror.animetosho.org/

 

🔥18) https://coolsanime.me (এখানে হিন্দি ও ইংলিশ দুই ধরনেরই পাবেন)

 

🔥19) Kimcartoon (অনেক জনপ্রিয় একটি ওয়েবসাইট। এখানে অনেক cartoon ও পাবেন। পুরোনো ও নতুন সব Cartoon এর বিশাল collection আছে এই Website এ।

 

🔥20) https://www.cartoonsarea.xyz (আপনি যদি কম mb তে মানে ছোট সাইজে (compressed size এ) anime download করতে চান তবে এই website আপনার জন্যই বানানো হয়েছে। Quality ধরে রেখে size compress করে এই website এ anime upload করা হয়। শুধু তাই নয়। অনেক cartoon ও আপনি পেয়ে যাবেন কম সাইজে।

 

 

🔥নিচে এমন কিছু ওয়েবসাইটের নাম মেনশন করছি যেখানে আপনি anime ও cartoon হিন্দিতে পেয়ে যাবেন। Doraemon,Ninja hattori,Dragon ball z,Pokemon সহ পুরোনো ও নতুন সব anime ও cartoon এর অনেক বড় collection আছে এদের। Series ও Movies দুটোই আছে এদের।

 

21) deadtoonsindia.net

22) toonworld4all.me

23) https://cartoonzhub.blogspot.com/?m=1

 

 

অবশেষে কিছু কথা বলতে চাই। যারা Anime দেখতে ভালোবাসে তারা জানে বর্তমানে ভালো ওয়েবসাইট খুজে পাওয়া কতটা কঠিন। কেননা কিছুদিন পরপরই কপিরাইটের কারনে অনেক বড় বড় ওয়েবসাইট ডাউন হয়ে যায়। যেমনঃ সারা বিশ্বের সবচেয়ে জনপ্রিয় Anime downloading website (Kissanime) গত ২ বছর আগে ডাউন হয়ে যায়। যদিও তাদের কিছু server এখনো চালু আছে। কিন্তু সেগুলোর কালেকশন খুব বেশি ভালো না। আর এডস বেশি। তাই সেগুলো মেনশন করিনি।

একটা কথা আজ বলতে ইচ্ছে করছে। আপনারা যারা Trickbd এর পুরাতন visitor তারা অবশ্যই Riadrox ভাই কে চিনবেন। সে ছিল one of the best trickbd author আমার কাছে। যদিও তার সাথে ১ বছর আগে কথা হয়েছিল। তাকে জিজ্ঞাসা করেছিলাম ভাই আগের মতো আর পোস্ট দেননা কেন? সে উত্তর দেয়ঃ সে ব্যস্ত থাকে খুব। আমার অনেক প্রিয় একজন মানুষ। তার থেকে অনেক কিছুই আমি শিখতে পেরেছি। তার কারনেই আমি কয়েক বছর আগে Your name (best anime movie according to me) এর সন্ধান পাই। এরপর আস্তে আস্তে এখন পর্যন্ত প্রচুর Anime movies আর series দেখেছি। যাত্রাটা সেখান থেকেই হয়। কখনো ভাবিনি Trickbd তে পোস্ট দিবো এ নিয়ে। কিন্তু তবুও তার কথা স্মরণ করলাম এ কারনে যে তাকে অনেক বড় একটা ধন্যবাদ দেওয়ার ছিল। Thanks Riadrox ভাই। আপনার কারনে আমি অনেক কিছু সম্বন্ধে জানতে পেরেছি। আপনি আমার inspiration।

অবশেষে একটি কথাই বলবো, thanks trickbd for changing my life.

ধন্যবাদ।

ইনশাল্লাহ আবারো দেখা হবে নতুন কোনো টপিকে।

This is 4HS4N

Logging Out…

 

 

The post Anime ও Cartoon লাভারদের জন্যে নিয়ে আসলাম ২৩টি ওয়েবসাইটের Mega Collection appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published.