Annihilation গেম এর আপডেট শেষ হতে কত সময় লাগবে?

Posted on

আসসালামুআলাইকুম বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন আশা করি ভাল আছেন। আর ভালো না থাকলেও আমার এখনকার তরতাজা আপডেট দেখে এখনই আপনার মন ভালো হয়ে যাবে। আজকে আমি আপনাদের সঙ্গে যে বিষয়টি নিয়ে কথা বলব সেটি হচ্ছে বাংলাদেশের প্রথম ব্যাক্তি রয়েল গেম অ্যানিহিলেশন নিয়ে। আমরা যদি এই গেমের ভিতরে ঢুকি তাহলে ইরোর আপডেট লেখা দেখার পর আমাদেরকে বের করে দেয়।

 

গেম কখন আপডেট করা হবে?

তো বন্ধুরা আমরা সবাই গেমটা ডাউনলোড করে বসে আছি। কিন্তু খেলতে পারতেছি না। কারণ গেমের ভিতরে ঢুকলে আপডেট ইরর দেখায়। এখন কথা হচ্ছে আপডেট কখন শেষ হবে? আমি এই বিষয়টা সবাইকে ক্লিয়ার করে দিতে চাই।

আমাদেরকে জানানোর সর্বশেষ আপডেট বলা হয়েছে,”গেম টা আজকেই আপডেট করা হবে।”

এটা থেকে আমরা বুঝতে পারি যে গেমটা আপনি আজকে খেলতে পারবেন।

 

আমাদেরকে জানানো হয়েছে এটা যদি আজকে আপডেট শেষ করা না হয় তাহলে আমার কোন দোষ নেই। কারণ আমরা একজন কনটেন্ট ক্রিয়েটর। আমাদেরকে যেটা আপডেট দেয় আমরা আপনাদেরকে ওটা জানাতে চেষ্টা করি।

 

এজন্য আমি নিশ্চিত না, কারণ এর আগেরবার যখন গেম এর রিলিজ ডেট বলে দিয়েছিল, তার 5 দিন পর আমরা গেম টা পেলাম।

তাই আমি আপনাদেরকে একবারে নিশ্চিত করতে পারতেছি না যে আপডেট কখন শেষ হবে।

 

Action please

এই গেমটা নিয়ে পোস্ট করলে, পোস্টের কমেন্টে সবাই গালিগালাজ করে। আবার কেউ কেউ বলে এই একটা গেম নিয়ে সবাই পোস্ট করে কেন?

 

আমি তাদের জন্য কিছু কথা বলতে চাই, আচ্ছা এই গেমটা দে বাংলাদেশের গেম, আর এই গেমটা বাংলাদেশ এর মানুষেরাই সাপোর্ট করবে। আর আমরা যদি সাপোর্ট না করে তাহলে গেমটা আর এগোতে পারবে না।

আবার কেউ কেউ বলে গ্রাফিক্স খারাপ, কোন গেম একদিনে অনেক ভালো হতে পারে না, আমরা যদি ফ্রি ফায়ারে দিকে লক্ষ্য করি তাহলে লক্ষ করেন ওটা প্রথম 2017 সালে কি রকম ছিল? আর এখন 202১ সালে কিরকম? তো বন্ধুরা এই গেমটা একদিন সুন্দর হবে। আর এখন যে গ্রাফিক্স আছে সেটা আমার কাছে খারাপ মনে হয় না।

 

তাহলে বন্ধুরা আর কথা বাড়াবো না, শেষ কথা হচ্ছে আমি এই গেম নিয়ে একজন ইউটিউবার হতে চাই। আমার ইউটিউব চ্যানেলের লিংক https://youtube.com/channel/UCdPfP2o1hN-NlVLirx_50hw

 

তাহলে বন্ধুরা আমি আপনাদের সাপোর্ট কামনা করে আজকে বিদায় নিচ্ছি আসসালামু আলাইকুম

 

 

 

 

The post Annihilation গেম এর আপডেট শেষ হতে কত সময় লাগবে? appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *