bKash এপস ব্যবহারকারীরা এবার মাত্র ১ টাকা Pay Bill করুন। আর নিয়ে নিন বেশি বেশি Reward Point যা দিয়ে ১০-২৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক নিতে পারবেন।

Posted on

আসসালামু আলাইকুম।
আশা করি সকলেই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজ আমি আপনাদের মাঝে bKash এর ছোট্ট একটি ট্রিকস শেয়ার করবো। যারা জানেন তাদের জন্য না, যারা জানেনা শুধু তাদের জন্যই আমার আজকের পোস্টটা। চলুন শুরু করা যাক।

বর্তমানে bKash ব্যাবহার করেনা এমন লোক হয়তো খুঁজে পাওয়া কঠিন হয়ে যাবে । তবে একেবারেই নেই সেটাও বলবো না। যারা bKash ব্যবহার করেন এবং তার সাথে bKash অ্যাপ ব্যবহার করে লেনদেন করেন শুধুমাত্র তাদের উদ্দেশ্যে পোস্ট করা হয়েছে । আপনারা যারা bKash অ্যাপ ব্যবহার করেন, তাদের মধ্যে অনেকই bKash Reward Point সম্পর্কে জানেন আবার অনেকেই এই বিষয়ে অবগত নন। তাহলে আগে জেনে নেই bKash Reward Point কি?

bKash Reward Point: বিকাশ তাদের গ্রাহকের কথা চিন্তা করে লেনদেনের উপর একটি বিশেষ Reward এর ব্যাবস্থা করেছে। এই Reward টি কয়েকটি ধাপে বিভক্ত। যেমন: ১. ব্রোঞ্জ, ২. সিলভার, ৩. টাইটেনিয়াম, ৪. গোল্ড, ৫. প্লাটিনাম, ৬. ডায়মন্ড। নিচের মত Reward Icon এ ক্লিক করে আপনি bKash এর Reward জগতে ঢুকতে পারবেন।

যে গ্রাহক যত বেশি লেনদেন করবে তার লেভেল তত বেশি অগ্রসর হবে এবং সেটা হবে পয়েন্ট অর্জনের মাধ্যমে। আর এই পয়েন্ট দিয়ে আপনি Cashback অফার নিতে পারবেন। এই Cashback এর পরিমাণ নির্ভর করবে আপনার লেভেল এর উপর। নিচে লেভেল এর উপর ভিত্তি করে কিছু Cashback অফার দেখানো হলো:

এখন প্রশ্ন হচ্ছে পয়েন্ট গুলো কিভাবে পাবো?

bKash এই পয়েন্ট গুলো অর্জনের কোনো নীতিমালা দেয়নি। অর্থাৎ কতটাকা লেনদেন করলে আপনি কত পয়েন্ট পাবেন তার কোনো ধরাবাঁধা নিয়ম নেই। তবে যারা এই পয়েন্ট নিয়ে খেলা করেছি, তারা একটা বিষয় লক্ষ্য করেছি যে, Send Money, Mobile Recharge, Cashout এগুলার চেয়ে Pay Bill এবং Payment এ সবসময় বেশি পয়েন্ট পাওয়া যায়।

তাই অনেকেই বেশি বেশি Pay Bill এবং Payment করতে চায়। কিন্তু পে বিল করতে গেলে বেশি করতে হয়। অর্থাৎ সর্বনিম্ন ১০ টাকা পে বিল করতে হয়। যার ফলে প্রতিদিন পে বিল করতে গেলে লাভের চেয়ে ক্ষতি বেশি। সেকারণে হয়তো অনেকে এখনো Pay Bill অপশন টা এখনো ব্যাবহার ই করতে পারেন নি। তাই আপনাদের দেখাবো কিভাবে শুধুমাত্র ১ টাকা পে বিল করেই অনেক বেশি পয়েন্ট অর্জন করতে পারবেন।

আপনারা অনেকেই হয়ত Akash DTH এর নাম শুনেছেন। এটা একটি TV Chanel কোম্পানি। যার পেমেন্ট গেটওয়ে তে পে বিল করা যায় সর্বনিম্ন ১ টাকা। কিন্তু এখানে পে বিল করতে গেলে Subscription করতে হয়। যেটা সবার করা নাই। তাই আমি আপনাদেরকে কিছু সাবসক্রাইব ID দেব। সেগুলোতে আপনারা ১ টাকা পে বিল করতে পারবেন। আগেই বলে রাখি, এখানে দেওয়া আইডিগুলো আমার না এবং আমার পরিচিত কারো না। তাই কেউ বাজে মন্তব্য করবেন না। আপনারা চাইলে এগুলার শেষ ডিজিট পরিবর্তন করেও পে বিল করতে পারবেন।আর Contact Number এর জায়গায় যেকোনো নাম্বার দিবেন।

তো চলুন দেখে নিই কিভাবে Akash DTH এ পে বিল করবো…

✓✓প্রথমে bKash এপসে ঢুকে Pay Bill অপশন এ যান।
✓✓তারপর নিচের মত “টিভি” তে ক্লিক করুন এবং এখান থেকে Akash DTH এ ক্লিক করুন।

✓✓এবার সাবসক্রাইব আইডি তে আমার দেওয়া যেকোনো একটি ID দেন।

✓✓Contact Number এর জায়গায় যেকোনো নাম্বার দিবেন। আপনার নিজেরটা চাইলে দিতে পারেন।

✓✓এমাউন্ট এর জায়গায় ১ টাকা দিন।

✓✓তারপর পরের ধাপে গিয়ে পিন দিলে পে বিল হয়ে যাবে।

Akash DTH Subscribe ID:
40413344, 40413356, 40413342, 40413345 ইত্যাদি।

ধন্যবাদ সবাইকে। না বুঝলে কমেন্ট এ জানাবেন।
Me in Facebook

The post bKash এপস ব্যবহারকারীরা এবার মাত্র ১ টাকা Pay Bill করুন। আর নিয়ে নিন বেশি বেশি Reward Point যা দিয়ে ১০-২৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক নিতে পারবেন। appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published.