সব বক্স অযথা খুলতে নেই, বিশেষ করে ডিবুক বক্স তো নয়ই।

 

Dybbuk (2021)

 

[ নো_স্পয়লার ]

 

আমি হরর ফিল্ম দেখিনা কারণ এই জনরা দেখতে আমি অভ্যস্ত নয়। তবুও কেন জানি দেখতে ইচ্ছে করলো। এই মুভি যে মালায়ালাম মুভি ইজরার অফিশিয়াল রিমেক তা জানতাম না। কারণ ইজরা মুভিটাই দেখিনি। ইজরা মুভি আবার হলিউডের এক মুভি থেকে ইন্সপায়ার্ড উইকিপিডিয়াতে দেখলাম।

 

যাই হোক মুভিটা আমার ভালো লেগেছে। একটা বক্স কে কেন্দ্র করে এই মুভি। সেই বক্স হচ্ছে ডিবুক বক্স। যা ইহুদি মিথলজি থেকে এসেছে। এই বক্সে তারা আত্মা সংরক্ষণ করে রাখে। তো এই সব ব্যাপার নিয়েই ছিল এই মুভি। এক পর্যায় যেয়ে ভাবলার সোজা সরল মুভি কিন্তু পরক্ষণে তা বদলে গেছে। টুইস্ট টা ভালো ছিল।

 

ইমরান হাশমির নাম শুনলে আনেকে নাক ছিটকানি দেয়। কিন্তু তিনি যে ভালো অভিনেতা সেইটা সে নিজেই দেখিয়ে যাচ্ছে বারবার। খুব ভালো অভিনয় করেছে এই মুভিতেও। নিকিতা দত্তাও ভালো অভিনয় করেছে। দর্শনা বণিক যেটুকু ছিল ভালো অভিনয় করেছে। মানবও মোটামুটি ভালো ছিল।

 

এই মুভির ভালো একটা দিক গান না থাকা। সিনেমাটোগ্রাফি ভালো লেগেছে সাথে লোকেশন টাও। বিজিএম এ হরর সাসপেন্স বজায় ছিল। ভিএফএক্স এর কাজ মোটামুটি। অনেকে ইজরা মুভি দেখেছে কিন্তু আমি দেখিনি তাই বলতে পারবো না ওইটা কেমন ছিল। এইটা আমার কাছে ভালো।

ডাউনলোড লিংক: Click Here

 

Happy Watching?

The post Dybbuk – বলিউডের বেস্ট হরর মুভি, হরর মুভি লাভারদের জন্য! appeared first on Trickbd.com.

Source: