Eagle Mining করুন ভবিষ্যৎ তে খুব ভালো প্রোফিট পাবেন

Posted on

আসসালামু আলাইকুম।আশা করি সবাই ভালো আছেন।আজকে আমি eagle mining এর বিস্তারিত বিষয় তুলে ধরবো।আশা করি মনোযোগ দিয়ে পড়বেন।

Eagle Mining এপ লাঞ্চ হয় এপ্রিল এর ১০ তারিখ।এর পর থেকে অনেকে মাইনিং শুরু করে।এটি PI নেটওয়ার্ক এর মতো একটি মাইনিং এপ।আমরা আশা করছি এটি থেকে খুব ভালো প্রোফিট দিবে।যার জন্য আপনাকে এই টোকেন হোল্ড করতে হবে।

বর্তমানে আমি Eagle Mining Bangladesh এর administration এর কাজে নিয়োজিত আছি।তাই যে কোন প্রয়োজনে আমি আপনাদের হেল্প করতে পারবো।

Eagle Mining Bangladesh group link: Eagle App Bangladesh Group

Eagle Mining এপ লিংকঃ App link play store

এপটি ইন্সটল করার পর ফেসবুক বা মেইল দিয়ে রেজিষ্ট্রেশন করে নিন। এখানে ২৪ ঘন্টা পর পর মাইনিং অন করতে হয়।এছাড়া আর কোন কাজ নেই।
এছাড়া প্রতিদিন ১টি করে Free Faucet এ ক্লিক করে স্পীন করতে পারবেন।সর্বোচ্চ ৮ টি কয়েন পাবেন এখানে। এছাড়া রেফার করেও ১০ কয়েন ও ২৫% কমিশন পাওয়া যায়।

আশা করছি এই মাইনিং এপ আগামি ৫-৬ মাসের মধ্যে মাইনিং অফ হয়ে যাবে। তাই দ্রুত মাইনিং করে নিন।
Eagle Mining এর Roadmap অনেক গোছানো।আপনারা চাইলে সেসব চেক করতে পারেন।আমরা আশা করছি এই বছরের মধ্যেই Eagel Wallet লাঞ্চ করতে প্লে স্টোরে। তাছাড়া খুব দ্রুত pancake + তাদের নিজেদের Dex নিয়ে আসবে যায় মাধ্যমে আপনার টোকেন এক্সচেঞ্জ করে নিতে পারবেন।আমি আশা করবো সবাই হোল্ড করবেন।

Eagle Walet Demo:

এছাড়া তাদের কিছু গেমস আছে প্লে স্টোরে। সেসব গেমস এর লেভেল শেষ করে আমাকে বা যে কোন এডমিন কে আপনার ফোনের স্কীনরেকডিং অন করে ছোট একটি ভিডিও করে দিবেন যে আপনি সব গুকা লেভেল শেষ করেছেন।এর পর অতি দ্রত আপনার একাউন্ট এ কয়েন যোগ করে দেওয়া হবে।
গেমস গুলোর লিংকঃ
Eagle Crush

Eagle Pazzel

Shooting Game

যাদের Eagle Mining এপ এ ২০০০+ কয়েন আছে তারা চাইলে stake করতে পারেন।প্রতিদিন ১% প্রোফিট পাবেন।

Stake করার জন্য এই অপশনে যানঃ


আপনাদের যদি এর পরেও কোন প্রশ্ন থেকে থাকে তাহলে Eagle Mining Bangladesh এ মেসেজ দিবেন।আমি দ্রুত সমাধান করে দেওয়ার চেষ্টা করবো।আর সব ধরনের আপডেট দিবো।

The post Eagle Mining করুন ভবিষ্যৎ তে খুব ভালো প্রোফিট পাবেন appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *