Game Of Thrones এর হিন্দি ভাষায় সকল সিজনের সকল এপিসোড!

Posted on

ওয়েব সিরিজের মধ্যে সবচেয়ে জনপ্রিয় সিরিজ “Game Of Thrones” যা কমবেশী মুভিখোরদের মাঝে বেশ সাড়া পেলেছে। গেম অব থ্রোনসকে বাংলা ভাষায় বলতে গেলে সিংহাসনের খেলা বলা যায়। অর্থাৎ সিংহাসন ক্ষমতা বা লড়াই নিয়ে এই ওয়েব সিরিজটি তৈরি করা হয়েছে। অনেকে হয়তো সিরিজটি দেখেছেন। আবার অনেকেই হয়তো এখনো দেখতে পারেন নাই। আবার অনেকেই দেখেছেন কিন্তু ইংরেজি ভাষায় ভয়েস হওয়াতে সিরিজটির কাহিনী বুঝতে পারেন নাই। আসলে একটি মুভি বলেন আর সিরিজ বলেন। যা বলেন না কেন? এর বিষয়বস্তু বা কাহিনীসূত্র বুঝতে হলে অবশ্যই আপনাকে আগে ভাষা বুঝতে হবে। তাহলেই তা দেখে বিনোদন বা আনন্দ উপভোগ করা যায়। আবার অনেকে হয়তো বাংলা সাবটাইটেল দিয়ে দেখেছেন। আসলে সাবটাইটেল দেখে দেখে মুভি বা সিরিজ দেখে আনন্দ উপভোগ করা যায় না। ব্যক্তিগতভাবে আমি নিজেই পছন্দ করি না। আমার কাছে খুবই বিরক্তিকর একটা ব্যাপার বলে মনে হয়।

আমরা বাংলা ভাষাভাষিরা মোটামুটি সবাই কমবেশী হিন্দি ভাষা বুঝে থাকি। বুঝবোই না কেন? বাংলা আর হিন্দির উৎপত্তি স্থল তো একই। তাই মোটামুটিভাবে হলেও আমরা হিন্দি ভাষাটা বুঝতে পারি। তাই কোনো মুভি বা সিরিজ এর ভাষা যদি হিন্দি ভাষায় হয়। তাহলে সেই মুভি বা সিরিজটি দেখে বেশ আনন্দ উপভোগ করা যায়। তো সে কথা বিবেচনা করে গেম অব থ্রোনস এর হিন্দি ভয়েস এর ডাউনলোড লিংক নিয়ে হাজির হলাম।

আগে বলে রাখি এই সিরিজটি নিয়ে এর আগে কয়েকটি পোস্ট হয়েছে। সেগুলোর মধ্যে ইংরেজি সংস্করণ এর এবং বাংলা সাবটাইটেল নিয়ে পোস্ট করা হয়েছে। কিন্তু হিন্দি ভাষার সংস্করণ নিয়ে কোনো পোস্ট করা হয়নি। তাই এই পোস্টটি করা। তাই আশা করি কেউ বলবেন না যে, এর আগে এই বিষয় নিয়ে পোস্ট করা হয়েছে। আর বাজে মন্তব্য থেকে দূরে থাকার জন্য অনুরোধ করা গেলো।

গেম অব থ্রোনস সিরিজটি উপন্যাস এর উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। তো এর গল্প বা কাহিনী সম্পর্কে আর কিছু বললাম না। আর এর সম্পর্কে যদি জানতেই চান, তাহলে উইকিপিডিয়ার সাহায্য নিয়ে জানতে পারেন। এখন পর্যন্ত গেম অব থ্রোনস এর প্রায় ০৮ (আট) টি সিজন বের হয়েছে। এই আটটি সিজনের মধ্যে মোট ৭৩ (তিয়াত্তর) টি পর্ব রয়েছে। এক একটি পর্বের ব্যাপ্তিকাল প্রায় ৫০-৮২ মিনিট। নিচে প্রত্যেকটি সিজনের আলাদা আলাদা করে ডাউনলোড লিংক দেওয়া হলো। এছাড়াও লিংকগুলি থেকে কিভাবে সহজে ডাউনলোড করবেন। তাও স্ক্রিনশট আকারে এবং লেখার মাধ্যমে সহজভাবে বিস্তারিত আলোচনা করা হলো।

ডাউনলোড লিংক:

★ সিজন-০১ এর মধ্যে প্রায় ১০ (দশ) টি পর্ব রয়েছে। সবগুলো পর্ব ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

★ সিজন-০২ এর মধ্যে প্রায় ১০ (দশ) টি পর্ব রয়েছে। সবগুলো পর্ব ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

★ সিজন-০৩ এর মধ্যে প্রায় ১০ (দশ) টি পর্ব রয়েছে। সবগুলো পর্ব ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

★ সিজন-০৪ এর মধ্যে প্রায় ১০ (দশ) টি পর্ব রয়েছে। সবগুলো পর্ব ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

★ সিজন-০৫ এর মধ্যে প্রায় ১০ (দশ) টি পর্ব রয়েছে। সবগুলো পর্ব ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

★ সিজন-০৬ এর মধ্যে প্রায় ১০ (দশ) টি পর্ব রয়েছে। সবগুলো পর্ব ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

★ সিজন-০৭ এর মধ্যে প্রায় ০৭ (সাত) টি পর্ব রয়েছে। সবগুলো ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

★ সিজন-০৮ এর মধ্যে প্রায় ০৬ (ছয়) টি পর্ব রয়েছে। সবগুলো ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

এইবার আসুন উপরোক্ত ডাউনলোড লিংক থেকে কিভাবে একদম সহজে ডাউনলোড করবেন তা নিচে থেকে বিস্তারিতভাবে স্ক্রিনশট আকারে দেখে নেই।

উপরোক্ত লিংকগুলিতে প্রবেশ করার পর ঠিক উপরের স্ক্রিনশটের মত আসবে। এখানে দেখুন সিজন অনুযায়ী আলাদা আলাদাভাবে পর্ব বা এপিসোডগুলি দেওয়া আছে। এখান থেকে সিরিয়াল ভিত্তিক ডাউনলোড করার জন্য প্রথমে Episode 1 এর নিচের Firebase Server বাটনটিতে ক্লিক করুন।

Firebase Server বাটনে ক্লিক করার পর ঠিক উপরের স্ক্রিনশটের মত নতুন দুইটি উইন্ডো বা টেব বা পেজ অপেন হবে। স্ক্রিনশটে সিলেক্টকৃত এইরকম আরেকটি উইন্ডো/টেব/পেজ অপেন হবে। এইটাতে আমাদের যেহেতু কাজ নেই। তাই উক্ত উইন্ডো/টেব/পেজটি ক্লোজ বা কেটে দিতে পারি। ফাইল ডাউনলোড করার জন্য উপরের স্ক্রিনশটের মত Download বাটনে ক্লিক করুন।

ডাউনলোড বাটনে ক্লিক করার পর উপরের স্ক্রিনশটের মত একটা পেজ আসবে। এখানে যেহেতু আমরা ফ্রিতে ডাউনলোড করব। তাই Free Download বাটনে ক্লিক করতে হবে। খেয়াল করে দেখবেন যে, ফ্রি ডাউনলোড বাটনে ক্লিক করার পর নতুন একটা পেজ অপেন হবে। যা অপেন হওয়ার সাথে সাথে ক্লোজ বা কেটে দিবেন। যেহেতু এইটা আমাদের দরকার নেই। এইবার দ্বিতীয়বার ফ্রি ডাউনলোড বাটনে ক্লিক করার পরও একইরকমভাবে নতুন আরেকটি পেজ অপেন হবে যা সাথে সাথে ক্লোজ বা কেটে দিবেন। এইবার তৃতীয়বার ফ্রি ডাউনলোড বাটনে ক্লিক করুন। ক্লিক করার সাথে সাথে পেজটি লোডিং হবে।

পেজটি লোডিং হওয়ার পর ঠিক উপরের স্ক্রিনশটের মত আসবে। এইবার পেজটি স্ক্রল করে একটু নিচে যান।

পেজের নিচে যাওয়ার পর উপরের স্ক্রিনশটের মত মাত্র ১০ সেকেন্ডের একটা সময় গণনাকারী হলুদ বার দেখতে পাবেন। উক্ত সময় শেষ হওয়ার পর স্ক্রিনশটের মত নিচের Create Download Link এ ক্লিক করুন।

ডাউনলোড লিংক এ ক্লিক করার পর উপরের স্ক্রিনশটের মত একটা পেজ আসবে। এইবার পেজটি স্ক্রল করে একটু নিচে যান।

পেজ স্ক্রল করে নিচে যাওয়ার পর এইবার আসল ডাউনলোড বাটনটি পাবেন। এইবার উপরের স্ক্রিনশটের মত Click here to download বাটনে ক্লিক করুন।

এইবার দেখুন উপরের স্ক্রিনশটের মত আপনার কাঙ্খিত ফাইলটি ডাউনলোড হচ্ছে। যদিও এখানে ফ্রি এবং প্রিমিয়াম ডাউনলোড এর অপশন রেখেছে। যেহেতু আমরা ফ্রি ডাউনলোড করব। তাই এতো ঝামেলা পোহাতে হবে। তবে হ্যাঁ, ফ্রি হলেও ডাউনলোড এর গতি কিন্তু অনেক ভালো।

The post Game Of Thrones এর হিন্দি ভাষায় সকল সিজনের সকল এপিসোড! appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *