[Giveaway] নিয়ে নিন আজীবনের জন্য ক্যানভা প্রিমিয়াম (Edu) ফ্রিতেই!

Posted on

ক্যানভা কি?

ক্যানভা হলো জনপ্রিয় একটি Graphic Design প্ল্যাটফর্ম যেখানে আপনি সহজেই Graphics Design, Presentation Video Making , Logo, Poster Design,Youtube Thumbnail ডিজাইন সহ আরো অনেক কাজে ইউজ করতে পারবেন।

যারা ফটোশপ অথবা এরকম প্রফেশনাল কোন সফটওয়্যার দিয়ে ফটো এডিট করতে পারেন না অথবা সময় পান না তাদের জন্য একমাত্র সমাধান ক্যানভা । এটা দিয়ে আপনি ইউটিউব, ফেসবুক সহ যেকোন কিছুর জন্য ডিজাইন করতে পারবেন । মোবাইলে ইউজ করার জন্য এপও আছে প্লেস্টোরে

আমার Tech Help BD ওয়েবসাইট, গ্রুপ,ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজের সব ডিজাইনের কাজে কিন্তু এই ক্যানভা ইউজ করেই করা হয়। কারণ প্রতিনিয়ত অনেক পোস্টের থাম্বনেইল ডিজাইন করতে হয় আর ক্যানভা টেম্পলেট দিয়ে কয়েক মিনিটেই ডিজাইন করে ফেলা সম্ভব হয়।

তাছাড়া, ক্যানভা প্রিমিয়ামে আপনারা সুন্দর সুন্দর বাংলা ফন্ট আপলোড করে ঐগুলো দিয়েও ডিজাইন করতে পারবেন।

ক্যানভা ফ্রি ভার্সন Vs প্রিমিয়াম ভার্সন

ক্যানভাতে ফ্রি এবং প্রিমিয়াম দুইটা ভার্সনই আছে কিন্তু ফ্রি ভার্সনে আপনি নিজের মন মতো ফন্ট আপলোড করে ডিজাইন করতে পারবেন না। আবার কিছু প্রিমিয়াম ইমেজ, Template ব্যাবহার করতে পারবেন না। ঐগুলোতে ক্যানভা এর Watermark থাকে

তো, এজন্যই আমরা আজকে আপনাদের সাথে আমি Canva Premium for Education শেয়ার করতে যাচ্ছি। যার মাধ্যমে আপনারা মূলত ক্যানভা প্রিমিয়ামেরই সব ফিচার ইউজ করতে পারবেন।

কিভাবে ফ্রিতেই ক্যানভা প্রিমিয়াম নিবেন?

প্রথমেই এই লিংকে ক্লিক করুন

যদি অলরেডি আপনার ক্যানভা একাউন্টে লগিন করা থাকে তাহলে আপনি অটোমেটিকলি TechHelpBD.com এর প্রিমিয়াম টিমে জয়েন হয়ে যাবেন।

আর যদি না থাকে তাহলে জাস্ট এই লিংকে যাওয়ার পর Sign Up with Google এ ক্লিক করে আপনার জিমেইল দিয়ে একাউন্ট করে নিবেন। তাহলেই আমাদের টিমে ঐ একাউন্ট থেকে জয়েন হয়ে যাবেন এবং ক্যানভা প্রিমিয়াম ফ্রিতেই ইউজ করতে পারবেন।

যেভাবে চেক করবেন আপনি ক্যানভা প্রিমিয়াম টিমে আছেন কিনা?

জয়েন করার পর আপনার একাউন্টের লগোতে ক্লিক করলেই দেখতে পারবেন আপনি কোন টিমে আছেন।  অবশ্যই আপনার Personal একাউন্ট থেকে TechHelpBD.com টিমে সুইচ করে নিবেন। কারণ আমাদের টিম থেকেই ক্যানভার প্রিমিয়াম সবকিছু ফ্রিতে ইউজ করতে পারবেন।

বুঝার সুবিধার্থে ক্যানভা এর মোবাইল এপ থেকেও স্ক্রিনশট দেয়া হলো

বলে রাখা ভালো, ক্যানভা আপনি পিসি থেকে Canva.com থেকেই ইউজ করতে পারবেন আর মোবাইল থেকে Canva App দিয়ে ব্যাবহার করতে পারবেন।

তো এখন থেকে আপনি যখন ক্যানভা এর কোন প্রিমিয়াম ইমেজ, টেমপ্লেট ইত্যাদি ইউজ করতে যাবেন ঐটায় Pro এর বদলে Edu লেখা দেখবেন এবং সেগুলো আপনারা কোন প্রকার Watermark ছাড়াই একদম ফ্রিতে ইউজ করতে পারবেন।

So guys Enjoy Canva Premium for Education and Stay with TrickBD for more tools 💕

পোস্টটি প্রথম প্রকাশিত হয় TechHelpBD.Com  ওয়েবসাইটে 

★★আমার আগের পোষ্ট যারা মিস করেছেন তারা নিচের লিংক থেকে দেখে নিনঃ

★★কম্পিউটার ল্যাপটপের সামনে শরীরের কোন ক্ষতি ছাড়াই দীর্ঘ সময় কাটানোর উপায়

★★গুগল ইউটিউবকে না কিনে ইউটিউবের মত সাইট তৈরী করেনি কেন?

The post [Giveaway] নিয়ে নিন আজীবনের জন্য ক্যানভা প্রিমিয়াম (Edu) ফ্রিতেই! appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *