Google Adsense Approve হচ্ছে না? Google Adsense এর বিকল্প ৪ টি সাইট৷ যার মাধ্যমে ওয়বসাইট থেকে আয় করুন হাজার হাজার টাকা।

Posted on

“আসসালামু আলাইকুম ”
কেমন আছেন সবাই, আশা করি সবাই ভালো আছেন।
টাইটেল দেখেই বুঝে গিয়েছেন আজ কি নিয়ে কথা বলবো।
আজ কথা বলবো Google Adsense এর Alternative ( বিকল্প) ৪টি বেস্ট সাইট নিয়ে। আপনার যদি ওয়েবসাইট থাকে ও তা বার বার Google Adsense এ apply করার পর ও approve হচ্ছে না, তাহলে তাদের জন্য আমি এই ৪টি সাইট এর নিয়ে লিখতে বসলাম।

আজ যে সব সাইট শেয়ার করবো তা Google adsense এর থেকে অনেক সময় বেশি CPM দিয়ে থাকে। আর account ban হওয়ার  সম্ভাবনা খুবি কম।

যারা ব্লগিং করেন ও ছোট খাটো ওয়েবসাইট আছে তারা এই সব সাইটের ads বসাতে পারন। অবশ্যই এটা মাথায় রাখতে হবে সাইটের ভিজিটর দিনে ১০০-২০০ জন থাকতে হবে। না হলে এই সব ads থেকে ইনকাম এর আশা ছাড়ে দিতে হবে।  চলুন তাহলে সেই সকল সাইট গুলোর নাম শেয়ার করি।

নাম্বার ৪ঃ Adsterra

Adsterra খুবি জনপ্রিয় একটি Google Adsense Alternative Site । এই সাইটের CPM খুবি ভালো পাবেন। যদি আপনার ভিজিটর 1st World Country এর হয়। । 1st world country গুলো কি কি তা বুঝলে গুগল থেকে দেখে নিতে পারেন। এর CPM এক এক সময়  650Doller এর বেশি হয়ে হয়ে থাকে।
.  এর মধ্যে পাবেন Banner, Popup, Native banner, Social ads। এখান থেকে ৫ ডলার হলে ওয়েব মানি ও ১০০ডলার হলে বিটকয়েন এ টাকা তুলতে পারবেন।  আমি এর banner Ads ব্যবহার করি।
নিচে আমার এই সাইট থেকে পাওয়া payment proof দিলাম।

এই সাইটে join করুনঃ রেফার লিংক | রেফার ছাড়া লিংক

নাম্বার ৩ঃ Adcash

Adcash ও খুবি জনপ্রিয় একটি Google Adsense Alternative, যার মধ্যে মিনিমাম ২৫ ডলার হলেই payonner এ টাকা তুলতে পারবেন।
এর মধ্যে বাংলাদেশ এর ads ও দেখা যায়। তাই বাংলাদেশ থেকে ভালো টাকা ইনকাম করা যায়। এর CPM 40-50$ Doller পর্যন্ত পাওয়া যায়।
এর মধ্যে পাবেন Banner, Native, popup, push Notification etc ads.  এখানে সাইট add করার সাথে সাথে approval পেয়ে যাবেন৷

নিচে আমার Payment proof, 

এই সাইটে join করুনঃ রেফার লিংক | রেফার ছাড়া লিংক

নাম্বার ২ঃ  Propellerads

বর্তমানে গুগল adsense এর জন্য সব থেকে জনপ্রিয় সাইট হচ্ছে Propellerads,  যার মধ্যে সাইট add করার সাথে সাথে active হয়ে যায় এবং ইনকাম শুরু হয়ে যায়। এর CPM 60-70$ পযন্ত দেখাতে পারবেন। এর মিনিমাম পে আউট ৫ডলার। যা পেপাল নিতে পারবেন ও ৩০ ডলার হলে payoneer Payment mode add করে দেয়। যা ২০ ডলার হলে টাকা auto payonner চলে যায়। তবে এখানে টাকা তুলতে হলে KYC Verification করতে হয়। যা আমার কাছে খুবি ঝামেলার। এই ছোট্ট সমস্যা ছাড়া আর কোন সমস্যা নেই। নিচের স্কিনশর্ট দেখতে বুঝতে পারবেন।

তবে আমি এখান থেকে ২-৩ বার অন্য account থেকে টাকা তুলতে পারেছি।
এই সাইটে join করুনঃ রেফার লিংক | রেফার ছাড়া লিংক

নাম্বার ১ঃ A-ads

A-ads আমি বলবো সব থেকে best একটি সাইট,  যার ads আপনি গুগল adsence এর সাথে ও ব্যবহার করতে পারবেন,  যার CPM সব সময় গুগল এর কাছা কাছি,  ও এক এক সময় এর থেকে বেশি ও হয়ে থাকে।
এর মধ্যে শুধু banner ads ই পাবেন। মিনিমাম 0.001 BTC হলে Coinbase এ টাকা তুলা যায়।
নিচে আমার পেমেন্ট proof দেখতে পারেন।

আমি ৩ বার এই সাইট থেকে টাকা পেয়েছি। এবং আমার কাছে সব থেকে এই সাইটাই বাকি ৩টা সাইট এর থেকে বেশি ভালো লাগছে।  যাদের ওয়েবসাইট আছে তারা ছোট খাটো ইনকাম এর থেকে জেনারেট করতে পারবেন।

এই সাইটে join করুনঃ রেফার লিংক | রেফার ছাড়া লিংক

তো আজকের পোস্ট এই পর্যন্তই রইলো। আশা করি এই সব সাইট আপনারদের উপকারে আসবে। চাইলে আমার রেফার এ জয়েন করতে পারেন। এতে আপনাদের যে কোন সমস্যার সমাধান আমার থেকে নিয়ে নিতে পারবেন।

কোন সমস্যা হবে ফেসবুক এ জানান
Facebook profile
আমার ফেসবুক
আজ এই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।
ধন্যবাদ।

The post Google Adsense Approve হচ্ছে না? Google Adsense এর বিকল্প ৪ টি সাইট৷ যার মাধ্যমে ওয়বসাইট থেকে আয় করুন হাজার হাজার টাকা। appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *