HomeAll Post[HOT] নিয়ে নিন আমার পক্ষ থেকে ছোট্ট একটি গিফটস ১০০০$ সমপরিমাণ বা তার অধিক গিভওয়ে!! (সময় কম)
Advertice Space with sell

Contact With facebook

[HOT] নিয়ে নিন আমার পক্ষ থেকে ছোট্ট একটি গিফটস ১০০০$ সমপরিমাণ বা তার অধিক গিভওয়ে!! (সময় কম)

আসসালামু আলাইকুম ট্রিকবিডি বাসী!!

কেমন আছেন সবাই?

আশা করছি, মহান আল্লাহ তায়ালা’র রহমতে আমরা সবাই ভালো আছি। টাইটেল পড়ে নিশ্চয়ই জেনেছেন আজ আপনাদের জন্য কি নিয়ে এসেছি। আশা করছি, আমার গিফট থেকে ট্রিকবিডির কেউই বঞ্চিত হবেন না।


সাপোর্টস টিমের কাছে বিনীত নিবেদন, যেহেতু গিভওয়েটা আমার পক্ষ থেকে, সুতরাং এটি সম্পূর্ণ নিয়ন্ত্রণ করছি আমি৷ তাই জন্য এটিকে কোনোভাবে আর্ণিং পোস্ট হিসেবে মার্ক করা উচিৎ হবেনা। আশা করছি, আপনারা আমার এই উদ্যোগে হেল্পফুল থেকে সহায়তা করবেন। ধন্যবাদ।

প্রিয় বন্ধুরা, আপনাদের জন্য আমি একটি গিভওয়ের আয়োজন করেছি। যার প্রাইজপুল টোটাল ১০০০$ (ক্ষেত্র বিশেষে বাড়াতেও পারি)। আশা করছি ভাল একটা এমাউন্ট আপনারা সবাই এখান থেকে সমান ভাগেই প্রাইজ পেয়ে যাবেন। কেউই নিরাশ হবেন না। আর গিভওয়ে পেতে হলে আপনাদের কিছু ফর্মালিটিস মেনে গুগল ফর্মটি ফিল আপ করা লাগবে। আমি খুবই দুঃখিত, কিন্তু ফর্মালিটিস গুলো মানা ছাড়া প্রাইজ পাওয়ার কোনো চান্স নেই, যেহেতু প্রাইজটি আপনাকে একটি নতুন কয়েন বা টেকনোলজির সাথে পরিচয় ঘটাবে। ফর্মালিটিস হলো মূলত, আপনি কয়েনগুলো কিভাবে রিসিভ করবেন তার স্টেপ প্রসেস বা ধাপ গুলো নিয়ে বর্ণিত। বাকিটা আপনি গুগল ফর্মেই উল্লেখ পাবেন এবং সেই অনুযায়ী ধাপ ফলো করলে আশা করছি প্রাইজটা পেয়ে যাবেন।

আসুন আপনাদের মনে জাগা কিছু প্রশ্নের উত্তর দিয়ে পোস্টটি শেষ করি।

ভাই আমি কি আসলেই পাবো?
উত্তরঃ জ্বি, আপনি ফর্মটি ডেডলাইনের পূর্বে পূরণ করতে পারলে অবশ্যই প্রাইজ পাবেন। ফর্ম ফিলাপ ছাড়া পাওয়ার কোনো চান্স নেই। আমি সবাইকে সমান প্রায়োরিটি দেই, সুতরাং ফর্ম মিস মানে প্রাইজটাই মিস।

ফর্মের ডেডলাইন এবং গিভওয়েটা কোনদিন?
উত্তরঃ ফর্মের ডেডলাইন ১৫/০৯/২০২০ এবং গিভওয়ে ১৬/০৯/২০২০। ফর্মটি ১৫ তারিখের যেকোনো সময় বন্ধ করে দেওয়া হবে। বন্ধ করার পর আর কেউ ফিলাপ করার কোনো সুযোগ পাবেন না। এবং ১৬ তারিখ গিভওয়ে করে দেওয়া হবে। আশা করছি ১৬ তারিখের পর সর্বোচ্চ ২৪ ঘন্টার মধ্যে আপনাদের মাঝে পুরো প্রাইজটি সমান ভাগে ভাগ করে দেওয়া হবে।

আপনি বলেছেন নতুন টেকনোলজির সাথে পরিচয় ঘটাবেন, সেটা কি?
উত্তরঃ আপনাদের যে নতুন কয়েন বা টেকনোলজির সাথে পরিচয় করাবো বলেছি, সেটি হলো Dolla (DLA) একটি স্টেলার (XLM) চেইন বেস ক্রিপ্টোকারেন্সী। যেটি সম্পূর্ণ লাইটওয়েট, খুব কম ফি এবং খুবই দ্রুত ট্রান্সেকশান কম্পিলিট করতে পারে। এটি XLM এর বিপরিতে লিস্টেড একটি কয়েন।

কয়েনটি কোথায় লিস্টেড?
উত্তরঃ Dolla (DLA) LOBSTR এবং SOLAR এক্সচ্যাঞ্জে XLM এর পেয়ারে লিস্টেড। 1 USD = 400 DLA। আশা করছি আগামী ২১ সেপ্টেম্বর IEO এবং ChainX এ AMA ইভেন্ট অনুষ্ঠিত হবে। আপনারা সবাই সামিল হতে পারেন চাইলে! যদিও সেটির ব্যাপারে আমি পরে আপনাদের কোনো ভাবে জানাবো।

ফর্মালিটিস কি মেইনটেইন করতে হবে?
উত্তরঃ অবশ্যই আপনাকে ফর্মালিটিস মেইনটেইন করতে হবে। যেটি গুগল ফর্ম এ উল্লেখ আছে এবং এটি না করতে পারলে আপনাদের মাঝে প্রাইজ ডিস্ট্রিবিউট করার কোনো অপশন আমার কাছে নেই। কিভাবে প্রাইজটি রিসিভ করতে হবে তার ব্যাপারে বিস্তারিত লেখা আছে উক্ত ফর্মালিটিস সেকশানে। সুতরাং, আপনি মেইনটেইন না করেন তাহলে ওয়ালেট প্রস্তুত করতে পারবেন না। ফলপ্রসু, আমিও সেন্ড করতে অক্ষম হবো। তাই জন্যে ফর্মালিটিস মেইনটেইন মেইন রুলস!

অনেক তোহ বকবকাইছেন কিন্তু গিভওয়ের লিংক কই?

এই যে, এইখানে!!

আজ আর নয়, আশা করছি সবাই সঠিক নিয়মে গিভওয়ে ফর্মটি পূরণ করে প্রাইজ জিতে নিবেন৷ কোনো সমস্যা হলে নিচে কমেন্ট সেকশান কিংবা আমার বাই সেল গ্রুপে মেসেজ দিয়ে জানাবেন।

ভালো থাকবেন, সুস্থ্য থাকবেন ইনশাআল্লাহ

আল্লাহ হাফিজ, আসসালামু আলাইকুম।

The post [HOT] নিয়ে নিন আমার পক্ষ থেকে ছোট্ট একটি গিফটস ১০০০$ সমপরিমাণ বা তার অধিক গিভওয়ে!! (সময় কম) appeared first on Trickbd.com.

Source:

About Author (1567)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version