HomeAll Post[HOT] হতে চান “কু-কয়েন” প্রজেক্টের কমিনিউটি ম্যানেজার? পেতে চান মাসিক/সাপ্তাহিক পেমেন্ট? বিস্তারিত পোস্টে দেখুন! [রেফার আবশ্যক]
Advertice Space with sell

Contact With facebook

[HOT] হতে চান “কু-কয়েন” প্রজেক্টের কমিনিউটি ম্যানেজার? পেতে চান মাসিক/সাপ্তাহিক পেমেন্ট? বিস্তারিত পোস্টে দেখুন! [রেফার আবশ্যক]

আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? অবশ্য এই ক্রাইসিসে কারো মন ঠিক থাকার কথা না… তারপরও আশা করছি সবাই ভালোই আছি।

চলুন কথা না বাড়িয়ে সরাসরি টপিকে ফিরে যায়।

আজকে আমি আপনাদের জন্য একটি ইনফরমেশন তুলে ধরছি। আশা করছি উপকৃত হতে পারেন।

কু-কয়েনের কথা আমরা প্রায় অনেকেই জানি। এটি একটি ক্রিপ্টোকারেন্সী এক্সচ্যাঞ্জার ওয়ালেট যেটিতে আপনি চাইলে আপনার কামানো ক্রিপ্টোকারেন্সী স্টোরড বা সংরক্ষণ করতে পারেন। আমরা যারা ক্রিপ্টোকারেন্সী সম্পর্কে জানি, কিংবা কাজ করি তারা নিশ্চয়ই “ক্রিপ্টোকারেন্সী ওয়ালেট” কিভাবে কাজ করে তা ভালো করেই জানে।

কু-কয়েন সম্প্রতি বাংলাদেশের জন্য একটি সাপোর্ট গ্রুপ খুলেছে। যেখানে আপনার যেকোনো প্রকার সমস্যার কথা নিজ ভাষা বাংলায় তুলে ধরতে পারবেন এবং তার সমাধান পেয়ে যাবেন।

বড় বড় গ্রুপসমূহ কন্ট্রোল করার জন্য সাধারণত প্রজেক্ট অনার’রা টাকার বিনিময়ে “কমিউনিটি ম্যানেজার” নিয়োগ করে। উক্ত কমিউনিটি ম্যানেজার এর কাজই হলো গ্রুপের সকল ক্রিয়া বিক্রিয়া ঠিক রেখে গ্রাহকদের সমস্যা গুলো মূল টিমকে অবহিত করা। পাশাপাশি গ্রুপে অফার এনাউন্সমেন্সসহ গ্রুপকে সঠিকভাবে পরিচালিত করা এবং স্প্যামমুক্ত রাখা।

এইসব কমিউনিটি ম্যানেজারদের সাধারণত সাপ্তাহিক কিংবা মাসিক পেমেন্ট করা হয়। এই পেমেন্টটা করে সাধারণত প্রজেক্ট মার্কেটিং ডিরেক্টর কিংবা অনার নিজেই। পেমেন্টের পরিমাণটা নিয়োগের সময় বলে দেওয়া হয়। তবে এখানে এক্সাম্পল হিসেবে আমার দুটো প্রজেক্টের কথা শেয়ার করি।

আমি দুটো প্রজেক্টে বর্তমানে বাংলাদেশী এবং ওয়ার্ল্ড সিনিয়র কমিনিউটি ম্যানেজার হিসেবে কাজ করছি। যেখানে একটি প্রজেক্ট থেকে আমাকে সাপ্তাহিক এবং আরেকটি থেকে মাসিক পেমেন্ট করা হয়। পেমেন্ট যথা ক্রমে ইউএস ডলারে, ৩০ হতে ৪০ এবং অন্যটি মাসিক ১২০ হতে ১৩০ ডলারের মধ্যে সীমাবদ্ধ থাকে।

আশা করি আপনারা অবগত হয়েছেন কমিনিউটি ম্যানেজার এর কাজ এবং তাদের আয় সম্পর্কে।

যাই হোক, কু-কয়েন প্রজেক্টেও এখন কমিনিউটি ম্যানেজার প্রয়োজন। বলে রাখা ভালো, কু কয়েন বাংলাদেশ সাপোর্ট গ্রুপের জন্য। যেহেতু এটি বাংলাদেশী গ্রুপ, সেহেতু ইংলিশ না জানলেও চলবে… তবে ইংলিশ জানা থাকা ভালো, কারণ হেডটিমের সাথে ইংলিশে কমিউনিকেটিভ করা লাগবে।

আসুন জেনে নিই কিভাবে কুকয়েনে কমিউনিটি ম্যানেজার এর আবেদন করবেনঃ

প্রথমে এই লিংকে যানঃ কুকয়েন বটে জয়েন করুন।

এরপরে “Accept Invite” এ ক্লিক করে বাংলাদেশ গ্রুপে জয়েন করে নিন।

এইবার আবার বটে ফিরে আসুন, এবং কমান্ড লিখুন ” /myrefs

এইবার আপনি একটি রেফার লিংক পাবেন, সবাইকে শেয়ার করতে থাকুন। যার যত রেফার বেশি হবে, তাকেই কমিনিউটি ম্যানেজার দায়িত্ব দেওয়া হবে।

এটি তারা (প্রজেক্ট টিম) “প্রতিযোগিতামূলক গেইম” হিসেবে নিয়েছে। আপনি ইচ্ছামতো রেফার করুন, যত বেশি রেফার তত বেশি সুযোগ। 😁 ওহ হ্যা, সময়, ০২/০৭/২০২০ হতে ৩১/০৮/২০২০ এর মধ্যে আপনাকে রেফার কার্য সম্পাদন করতে হবে। পরবর্তীতে তারাই আপনার সাথে টেলিগ্রামে যোগাযোগ করবেন।

বিশেষদ্রষ্টব্যঃ এই পোস্টে আমার রেফার লিংক প্রকাশ করা হয়েছে। আপনি চাইলে আমার লিংক থেকে জয়েন করবেন নাহয় স্কিপ করে অন্য কারো রেফার লিংক দিয়ে জয়েন করবেন। যেকারো রেফার লিংক দিয়ে জয়েন করা বাধ্যতামূলক!

আজ এই পর্যন্ত। কোনো প্রকার সমস্যা হলে কমেন্টে জানাবেন। ইনশাআল্লাহ, রিপ্লেতে সমাধান করার চেষ্টা করবো। পাশাপাশি পোস্টে একটা লাইক দিয়েন। তাহলে প্রচ্চুর খুশি হবো। 😍

কষ্ট করে পড়ার জন্য ধন্যবাদ। অকা বাই!!

ওয়েট!! ওয়েট!!

প্রমোশনাল সেকশনঃ

যারা লেজিট এয়ারড্রপ চ্যানেল খুঁজছেন তারা চাইলে আমার এয়ারড্রপ চ্যানেলে জয়েন করতে পারেন। পাশাপাশি যারা ট্রাস্টেড বাই সেল গ্রুপ খুঁজছেন চাইলে আমার বাই সেল গ্রুপে এডমিন ডিলের সহিত বাই সেল করতে পারেন।

ধন্যবাদ।

The post [HOT] হতে চান “কু-কয়েন” প্রজেক্টের কমিনিউটি ম্যানেজার? পেতে চান মাসিক/সাপ্তাহিক পেমেন্ট? বিস্তারিত পোস্টে দেখুন! [রেফার আবশ্যক] appeared first on Trickbd.com.

Source:

About Author (1586)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version