HomeAll PostHot post এবার জাভা মোবাইলে কার্টুন আর্ট তৈরি করুন ।
Advertice Space with sell

Contact With facebook

Hot post এবার জাভা মোবাইলে কার্টুন আর্ট তৈরি করুন ।


আসসালামু ওয়ালাইকুম প্রিয় ট্রিকবিডি ভিজিটর আপনারা কেমন আছেন ।আশা করি ট্রিকবিডির সাথে ভালো আছেন ।আবারো আপনাদের সামনে সম্মূর্ন নতুন একটা পোষ্ট নিয়ে হাজির হলাম ।আজ আমি জাভা ইউজারদের জন্যা এমন দুইটা অ্যাপ নিয়ে হাজির হয়েছি যেটা দিয়ে জাভা ইউজার রা Cartoon তৈরি করতে পারবেন ।হ্যা আপনি ঠিক শুনেছেন ।আজ থেকে জাভা ইউজারাও Cartoon তৈরি করতে পারবেন শুধু ২টা অ্যাপ দিয়ে ।

তো চলুন যেভাবে কাটুন তৈরি করবেন ।এর জন্যা আপনার দুয়টা অ্যাপ দরকার হবে ।নিচ থেকে ২ টা অ্যাপ ডাওনলোড করে নিন

download app1

download app2
যেভাবে কাটুন তৈরি করবেন ।

অ্যাপগুলো ডাওনলোড করা হয়ে গেলে অ্যাপগুলো অপেন করুন তারপর কিছুক্ষন অপেক্ষা করার পর আপনার ফোনের কল বাটনের উপর মেনুত ক্লিক করে New লেখাতে ক্লিক করুন । তারপর একটা নতুন পেজ অপেন হবে সেখানে আপনি কাটুন তৈরি করার জন্যা অনেক অপশন পাবেন । এছাড়াও এই অ্যাপ থেকে অনেক সুবিধা পাবেন ।চলুন নিচ থেকে সুবিধা গুলো জেনে নিই ।

এই অ্যাপের সুবিধাগুলো।

  • ১.আপনি যদি ফুটবল প্লেয়ার বানাতে চান তাহলে পাশে দেখুন অনেক অপশন আছে সেখান থেকে আপনি বিভিন্ন Tool পাবেন যেমন আপনি চাইলে আপনার কাটুনে শরীর পরিবর্তন যেমন নারী পুরুষ ,মোটা শরীর ,চিকন শরীর ,দাড়ি , গফ,চোখ ভুরু ,কান, ফুটবল,চুল ,চশমা,টুপি,ক্যাপ, ,backgroung কালার চেন্জ , Etc এছাড়ো অনেক কিছু করতে পারবেন
  • ২.এই অ্যাপের সবচেয়ে ভালো সুবিধা হলো এই অ্যাপে একটা নিদিষ্ট গ্যালারি আছে যেখানে আপনি আপনার তৈরিকৃত কাটুন রাখতে পারবেন ।এবং আপনি চাইলে ওগুলো ওখানে থেকে মেমোরি কার্ডেও copy করে নিতে পারবেন ।
  • ৩.অবশর সময় কাটানোর জন্যা এই অ্যাপটা খুবই ভালো ।এই অ্যাপে আপনি অনেক মজা পাবেন
  • ৪.এছাড়াও আপনি যে Clip art use করবেন সেগুলোর কালার চেন্জ করতে পারবেন ।
  • তো বন্ধুরা আশা করি পোষ্টটি আপনাদের সকলেরই ভালো লেগেছে ।যদি পোষ্টটিতে কোন ভুল ক্রটি হয়ে থাকে তাহলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন ।আপনাদের কাছে আমার একটা ছোট আবদার রইল ।আসলে এই দুই দিনের দুনিয়ায় এসে আমরা আল্লাহকে ভুলে গেছি যা আমাদের জন্যা একদমই ভালো কথা নয় ।আপনার সকলে অব্যশায় পাঁচ ওয়াক্ত সালাত আদায় করবেন ।আর পোষ্টটি পড়ে যদি একটুও উপকৃত হন তাহলে একটা ভালো কমেন্ট করে যাবেন ।আর কমেন্টে বলুন আপনার কি রকম পোষ্ট লাগবে ।পারলে লেখার চেষ্টা করবো ।সকলে ভালো থাকুন সুস্হ থাকুন ।আর নিয়মিত ট্রিকবিডি ভিজিট করুন ।আল্লাহ হাফেজ ।

  • The post Hot post এবার জাভা মোবাইলে কার্টুন আর্ট তৈরি করুন । appeared first on Trickbd.com.

    Source:

    About Author (1908)

    This author may not interusted to share anything with others

    Leave a Reply

    Related Posts

    Switch To Desktop Version