[hot+post] অশান্তি ছারুন আর ইউটুবের ভিডিও ডাউনলড করুন তাও একটি পোস্টে খুব সহজে।[with sceenshot]

Posted on

আসসালামু আলাইকুম।
সকল trickbd.com বাসিরা সবাই কেমন আছেন?আসা করি ভালোই আছেন।আর ভালো থাকবেন না কেন?আমাদের trickbd.com এর সাথে যারা যারা থাকে তারা সবাই ভালো থাকে যেমন আমি আর আপনি আছি,আর আপনার কনো আত্নীয়-সজন যদি অসুস্থ হয়ে থাকে তাহলে আমাদের সাইট ভিজিট করতে বলবেন তাহলে সুস্থ হয়ে যাবে।আর ইচ্ছে করলে এখান অপনি এখানে লগ-ইন করে টাকা ইনকাম করতে পারবেন কিন্তু প্রথমে অ্যাডমিনের সাথে কথা বলতে হবে।না বললে হবে না প্রতি পোস্টে কয়টি ওয়ার্ড হতে হবে তা অ্যাডমিন বলে দিবে।নিয়ম গুলো আমি বলতে পারবনা কিন্তু অ্যাডমিন ভাই ভালো বলতে পারবে।তো যাই হক অনেক কথা বলে ফেল্লাম এবার সামনে চলে যাওয়া যাক।
আজ আমি আপনাদের বলব কি করে ইউটুবের ভিডিও ডাউনলড করতে হয় তা আমি বলতে চলেছি।সবাই চায় যে কি করে ইউটুবের ভিডিও ডাউনলড করতে হয়?ইউটুবের অনেক ভিডিও ডাউনলড করতে হয় যা বাট্টান আমার মানে জাভা ফোনে হয়না কিন্তু এবার আমি আপনাদের এমন একটি ওয়েব সাইটের নাম বলব যেতাটে আপনে ইউটুবের ভিডিও ডাউনলড করতে পারবেন।তো চলুন সুরু করা যাক।
পোস্ট সুরু করার আগে সুধু আর একটি কথা বলে নিব-আপনার অবশ্যই সুনেছেন যে-মানুষ মাত্রই ভুল-তাই আমার এই পোস্টে কনো রকম ভুল ক্রটি যদি হয় তাহলে আমাকে ছটো ভাই হিসেবে মাফ করে দিবেন।তো চলুন সুরু করা যাক।

**start**

সবার প্রথম আপনি এখানে যান।তারপর,দখুন লগইন লাখা আছে ওখানে ক্লিক করুন কনো কিছু না বুঝলে নিচে ইসক্রিনসট দিচ্ছি ওগুলো ফলো করুন।এবার নিচে এখান কার গুগলের চিন্হতে ক্লিক করুন।এবার আপনি গুগলের আপনার ইমেল পাসওয়ার্ড দিয়ে লগিন হন।বিঃদ্রঃ লগিন না হলে সকল ভিডিও ডাউনলড হবে না।
এবার সামনে যায়।
এবার সবার প্রথমের খালি বক্সে আপনি যে ভিডিও ডাউনলড করবেন তার নাম দিন।বাকি গুলো ওরকম থাকুক।এবার সার্চ দিন।এবার আপনার ভিডিওটির ওপর ক্লিক করুন সাবধান!dawnload-এ খবদদার ক্লিক করবেন না ওটাতে ক্লিক করলে dawnload হবে না ভিডিওর ওপরে ক্লিক করতে হবে।এবার একটি পেইজ আসবে সেই পেইজের কয়েকটু নিচে দেখুন দুটি বক্স আছে দেখুন ওই দুটোর মধ্যে একটিতে mp4 লেখা আছে আর আরেকটিতে স্ক্রিনের সাইজ দিতে বলছে আপনি আমি যেরকম করে দিছি সেরকম করে সব ঠিক-ঠাক করে দিন “এরকম করে দিন”-এবার কিছু না করে একদম নিচে গিয়ে কোনভার্টে ক্লিক করুন।ওগুলো অরকম থাক।এবার এরকম একটি পেইজ আসবে এখানে জিনিসটা একটু সান্তিতে কোনভার্ট হতে দিন আর সুধু রিফ্রেশের এখানে ক্লিক করুন এক থেকে একশত হওয়া পর্যন্ত অপেক্ষা করুন।এবার কোনভার্ট/রিফ্রেশে ক্লিক করে করে যদি শেষ হয়ে থাকে যদি অশান্তি দুর হয়ে থাকে তাহলে এবার এখান নিচে এই download-এর এখানে ক্লিক করে অশান্তি দুর করে শান্তি মত download করুন।তো অশান্তি দুর হলো? তাহলে আমি যায়? তো ভাই আজকের পোস্ট এখানেই দেখা হবে পরের পোস্টের সাথে। আর ভাই এটা আমার দ্বিতীয় পোস্ট তাই যেকোনো অসুবিধি হলে আমার সাথে ফেসবুকে যোগাযোগ করুন। shafin gaming ।ধন্যবাদ।

The post [hot+post] অশান্তি ছারুন আর ইউটুবের ভিডিও ডাউনলড করুন তাও একটি পোস্টে খুব সহজে।[with sceenshot] appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *