HomeAll PostMalayalam ইন্ডাস্ট্রির ২০২০ এর সেরা থ্রিলার মুভি দেখুন Forensic এখন বাংলা সাবটাইটেল দিয়ে সাথে আমার রিভিউ ত থাকছেই। থ্রিলার প্রেমিরা না দেখলেই মিস করবেন।
Advertice Space with sell

Contact With facebook

Malayalam ইন্ডাস্ট্রির ২০২০ এর সেরা থ্রিলার মুভি দেখুন Forensic এখন বাংলা সাবটাইটেল দিয়ে সাথে আমার রিভিউ ত থাকছেই। থ্রিলার প্রেমিরা না দেখলেই মিস করবেন।

সকলকে জানাই ঈদ মোবারক।
এবারের ঈদে অনেক অনেক মুভি রিলিজ হওয়ার কথা ছিল কিন্তু করনা এর কারনে সব কিছু চেইঞ্জড হয়ে গেল। এই ঈদে আপনাদের কে সুন্দর একটি মুভি উপহার দিব আমি সাথে রিভিউ দিব, তাই ধৈর্য্য ধরে আমার লেখাগুলা পড়বেন আসা করি, সবার ভাল লাগা এক নয় তাই আগে দেখুন, মুভিটি শুধুমাত্র থ্রিলার মুভি যারা ভালবাসেন তাদের কাছে ভাল লাগবে আসা করি। তবে হ্যা রাতসান এর মুভির মত কোন থ্রিলার মুভি এখন পর্যন্ত আমি দেখি নাই।

Movie Name : Forensic
Directed: Anas Khan, Akhil Paul
Released Date: 28 February 2020 (India)
Genres: Crime, Mystery, Thriller
Languages: Malayalam+Bsub
Film Stars: Tovino Thomas , Dhanesh Anand, Rony David
IMDB Ratings: 7.0/10
Personal Rating: 8/10
Movie Quality: 480p/720p/1080p HDRip
File Size: 400MB/700MB/1.2GB

…….. মুভি নিয়ে কিছু কথা……..

★সাইকোপ্যাথের কোনো উদ্দেশ্য থাকেনা, অপরাধই তার উদ্দেশ্য! মুভির মুল কথা।

★আমি মালায়ালাম মুভির মুভির অনেক বড় ফ্যান, তারা সাধারণত অবাস্তব জিনিস খুব কম দেখায়। কিন্তু এই মুভির ক্ষেত্রে হতাশ হলাম। মালায়াম এদের মুভির গল্প গুলা সত্তিই অসাধারন লাগে। প্রকৃত ডিরেক্টর এরাই আমার মতে।

★সিরিয়াল কিলার জনরাতে নতুন হলে ভালো লাগবে, খুব বাস্তবতা খোঁজলে এই মুভি বাদ দেয়া উচিৎ

★Anjaam Pathiraa দেখার পর ভেবেছিলাম মালায়ালাম ইন্ডাস্ট্রি ২০২০ সালের চমক দিয়ে দিয়েছে। কিন্তু না, আমি ভুল ছিলাম। Forensic মুভিটি মালায়ালাম ইন্ডাস্ট্রির ২০২০ সালের আরেকটি চমক।

★সাধারণত সিরিয়াল কিলিং মুভি যেমন হয়, এটাও তেমন। তাই প্লট বলার মত তেমন কিছুই নেই তারপরেও একটি রিভিউ দিব।

★মুভিতে কিছু ইমোশনাল বিষয়ও ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে সেটাও খুব ভাল লাগল।

★মুভির রাইটার, ডিরেক্টর, স্ক্রীনপ্লে সবই করেছেন দুইজিন লোক: আখিল পাল এবং আনাস খান। দুইজনই সম্পূর্ণ নতুন। এর আগে আখিল পাল পৃথ্বীরাজের 7th Day মুভির রাইটার ছিলেন, যা ছিল এভারেজ টাইপ মুভি।

★মেয়েদের কিডন্যাপ করে নিয়ে মুক্তিপণ চাওয়া হয়না, বরং পরের দিন এখানে সেখানে লাশ পাওয়া যায় এটা একটু ভিন্নরকম গল্প ছিল।

★মুভির ব্যাকগ্রাউন্ড মিউজিক এককথায় অসাধারণ।
মুভিটি দেখতে বসে ভালো কিছু সময় কাটবে আপনার।

….মুভির নেগেটিভ দিক…..

★মুভির প্রথম ৪/৫ মিনিট জাস্ট আগুন। অনেকটা কোরিয়ান মুভির ফীল পাবেন। তারপর ৪/৫ মিনিট বাংলা মুভির মত কুৎসিত ফন্টে অভিনেতা অভনেত্রীদের নামই দিবে কেবল। রিসেন্ট সময়ে এমন আমি দেখিনি।

★ভিলেনের চিরিত্রটা যথেষ্ট স্ট্রং ছিলো, সেখানে রিভেঞ্জ এনে আবার আগের যুগের মুভির মত বানিয়ে ফেলছে লাস্টের এন্ডিং দেখে মনে হবে, তেলুগু মাসালা ফিল্ম দেখতেছেন। নায়কের অতি চালাকি, গাড়ি উড়িয়ে ভিলেন মারা, শেষমেশ পরিবারের সবাইকে মিলিয়ে দেয়া, সমাপ্ত।

★ক্লাইমেক্স : ক্লাইমেক্সে সবকিছুই ক্লিয়ার হচ্ছিলো..তবে, কেন জানি কিছুটা গ্যাজামিলও লাগছিলো আমার কাছে। “এত তাড়াহুড়ো আর সহজ করছে কেন? ” এই প্রশ্নটা মাথায় আসছিলো।

★ভিলেন রোল: যেহেতু সিনেমাটার সিরিয়াল কিলারদের মূল লক্ষ্য ছিলো বাচ্চা মেয়েরা। সেহেতু, শক্তিশালী ভিলেন আশা করেছিলাম। এই ব্যাপারটায় আমি আনস্যাটিসফাইড!

……মুভি রিভিউ…..

নাচের স্কুলের আঙিনা থেকে অপহৃত হয় একটি ছোট্ট মেয়ে! অপহরণকারী কোন অর্থ দাবি না করে মেয়েটিকে মেরে ফেলে। এই মামলার তদন্তভার পায় পুলিশ অফিসার রিতিকা জেভিয়ার। সে জানায় তার একজন ফরেনসিক এক্সপার্ট প্রয়োজন মামলাটা সমাধান করতে। ফরেনসিক এক্সপার্ট হিসেবে নিয়োগ দেয়া হয় স্যামুয়েলকে। প্রথমে এটাকে বিচ্ছিন্ন হত্যাকান্ড বলা হলেও একের পর এক খুন হতে থাকে ছোট্ট মেয়েরা। সিরিয়াল কিলারের অনুসন্ধানে নেমে স্যামুয়েল এমন এক তথ্য দেয় যেটা বিশ্বাস করা রিতিকার জন্য অকল্পনীয়! সে এড়িয়ে যায়। পরবর্তীতে স্যামুয়েলের অনুমান সঠিক বলে প্রমাণিত হয়। থ্রিলারের কাহিনি এর চেয়ে অনেক তা বেশি বললে মজা চলে যাবে!

মুভিতে প্রথম থেকেই সিরিয়াল কিলার আপনার সামনে ঘুরবে, কিন্তু আপনি আন্দাজ করতে পারবেন না! তিন তিনবার ধোকা খাবেন সিরিয়াল কিলারকে নিয়ে! মুভির প্রথম ঘন্টার পর একজন সিরিয়াল কিলারকে সামনে দেখে আপনার মনে প্রশ্ন জাগবে, এটা কিভাবে সিরিয়াল কিলার হয়? ২য় পর্যায়ে আপনার চোখ কপালে উঠবে। মুভির শেষ আধা ঘন্টা পর্যন্ত আপনি কাহিনিতে ঘুরতে থাকবেন! শেষ আধা ঘন্টার ধাক্কার জন্য প্রস্তুত থাকবেন! সিরিয়াল কিলার নিজে এসে তার অতীত বলা শুরু করবে!
সব কিছু বলে দিলে থ্রিলার মুভি দেখার মজাই কমে যাবে তাই সময় নিয়ে দেখে ফেলুন মালায়াম এর ২০২০ এর সেরা থ্রিলার মুভি।


প্রথমে বাংলা সাবটাইটেল টি ডাওনলোড করুন।

Bangla Subtitle Downlod Link Click Here

এবার আসুন মুভি টি ডাওনলোড করি। লিংক প্রবলেম হলে ডাইরেক্ট সাইটে এসে অনেক লিংক পাবেন ডাওনলোড করার জন্য।

700 MB Google Drived Link

Movie Downlod Link Click Here

400 MB Google Drived Link

Movie Downlod Link Direct Website

বালা কাক্কুর উড়াধুরা একশন এর নতুন মুভি টি বাংলা সাব দিয়ে দেখুন। ডাওনলোড করতে আমাদের সাইট টি Follow or Bookmarks করে রাখুন।

ফেইসবুকে আমি ভাল লাগলে আমার পেইজটি Like/ Follow বাটন ক্লিক করে রাখুন প্রতিনিয়ত আমার আপডেট পেতে। মুভি রিকুয়েস্ট এখানে করুন।
Facebook এ আমাকে পেতে Click Here

দক্ষিন ভারত সহ বিশ্বের যেকোনো ইন্ডাস্ট্রির মুভি পেতে ঘুরে আসুন আমাদের মুভি ওয়েবসাইটে।আর ভাল লাগলে সাইট টি Bokmarks করে রাখুন।

দক্ষিন ভারত সহ বিশ্বের যেকোনো ইন্ডাস্ট্রির মুভি সম্পর্কে জানতে ও জানাতে ভিজিট করতে পারেন আমাদের ফেইচবুক গ্রুপ।
Movie Group Link Click Here

আমার ছোট্ট একটি ইউটিউব চেনেল ভাল লাগলে ঘুরে আসুন। প্রয়জনে Subscribe করে রাখুন। কাজে আসবে হয়ত।
Bangla New Tech Youtube Chanel Click Here

মুভিটা কেমন লেগেছে তা কিন্তু অব্যশই কমেন্ট বক্সে জানাবেন। এরকম রিভিউ সহ আর ও মুভি পেতে হলে আপনাদের সকলের অনেক অনেক রেসপন্স চাই কমেন্টে।

মনে রাখবেন সিনেমা শুধু দেখতে নেই
উপোভোগ করতে হয়।

ধন্যবাদ

The post Malayalam ইন্ডাস্ট্রির ২০২০ এর সেরা থ্রিলার মুভি দেখুন Forensic এখন বাংলা সাবটাইটেল দিয়ে সাথে আমার রিভিউ ত থাকছেই। থ্রিলার প্রেমিরা না দেখলেই মিস করবেন। appeared first on Trickbd.com.

Source:

About Author (1501)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version