যারা Mobile Legends খেলেন তাদের কাছে ফ্রিতে স্কিন পাওয়াটা একটা স্বপ্নের মতো। Mobile Legends এর সবচেয়ে জনপ্রিয় এবং মোস্ট ওয়ান্টেড স্কিন হলো Chou KOF – Iori Yagami Skin. এই স্কিনটা এতটাই জনপ্রিয় যে যারা কিনা Chou User না তারাও এটা পেতে চায়। তাছাড়া এই স্কিনটা টাইম ইভেন্ট হবার কারনে সবসময় কেনাও যায় না। শুধুমাত্র ইভেন্ট চলাকালেই আপনি স্কিনটা ইভেন্টে ড্র করে কিনতে পারবেন। তাও আওনাকে প্রচুর ডায়মন্ড খরচ করা লাগবে আর মোবাইল লিজেন্ড এর ডায়মন্ড এর দাম কেমন তা তো জানেনই।
তাই সবাই এই স্কিন টা পাওয়ার জন্য মরিয়া। কিন্তু সবাই তো আর ডায়মন্ড রিচার্জ করে স্কিন কিনতে পারে না। তো বন্ধুরা চিন্তার কিছু নেই, আমি আছি না? ?
আজকে আমি আপনাদেরকে দেখাবো কিভাবে Chou Iori Yagami স্কিন ফ্রিতে পাবেন। তাহলে চলুন শুরু করা যাক।

How To Get Chou KOF Skin For Free:

প্রথমে Chou KOF Skin File টা নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন। এরপর আমাদের লাগবে Zarchiver. আপনি এটা Play Store থেকে ডাউনলোড করতে পারেন অথবা নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন।

  • Chou KOF Skin Script
  • Zarchiver apk
  • এবার নিচের স্টেপ গুলো ফলো করুন।

    ১. প্রথমে Chou KOF Skin File টা Zarchiver দিয়ে এক্সট্রাক্ট করুন। (Password: ioriyagami)

    ২. এক্সট্রাক্ট করার পর ২-৩টা ফোল্ডার পাবেন। এবার এই ফোল্ডার গুলো মার্ক করে Android/data/com.mobile.legends/files/dragon2017/assets/ এখানে মুভ বা কপি করুন।

    ৩. এবার যদি Duplicate Files দেখায় তাহলে Replace All করে ওকে করুন। নিচের ছবির মতোঃ

    ৪. এবার MLBB ওপেন করে Chou এর ডিফল্ট স্কিন Kung fu Boy সিলেক্ট করুন। কাজ শেষ, এবার দেখবেন Chou এর KOF স্কিন চলে এসেছে। এনজয় ?

    বিঃদ্রঃ এই স্কিনটা গেমে নতুন আপডেট আসলে চলে যাবে। তখন আবার এখান থেকে ফাইলটা ডাউনলোড করে উপরের স্টেপ অনুযায়ী সেট করে নিলে আবারও স্কিন চলে আসবে। তারমানে হলো প্রতি আপডেটে এটা নতুন করে করা লাগবে। তবে চিন্তার কারন নেই কারন আপডেট তো আর প্রতিদিন আসে না। মাসে হয়তো একবার-দুইবার আসে।

    যদি আরে ভালোভাবে বুঝতে চান তাহলে নিচের ভিডিওটা দেখে নিন।

    Video Link: https://youtu.be/3mAwSbPF7Vg

    The post [MLBB] নিয়ে নিন Chou KOF Skin “Iori Yagami” একদম ফ্রি!! appeared first on Trickbd.com.

    Source: