MojWap – এ ভিডিও আপলোড করে অনলাইন থেকে আর্নিং করুন

Posted on

MojWap – এ ভিডিও আপলোড করে অনলাইন থেকে আর্নিং করুন

হ্যালো বন্ধুরা, সবাই কেমন আছেন আশা করি ভালই আছেন। এটি আমার ট্রিকবিডির প্রথম পোস্ট আশা করি এই পোস্টটি আপনাদের অনেক কাজে আসবে যদি পোস্টটিতে কোন প্রকার ভুল হয়ে থাকে দয়া করে ক্ষমা করবেন। তো চলুন দেরি না করে শুরু করা যাক আজ কের বিষয়।

তো আজকে আমি একটি সহজ পদ্ধতি বলব যেটি ব্যবহার করে আপনি অনলাইন থেকে আর্নিং করতে পারবেন যারা অনলাইন থেকে আর্নিং করতে চান তাদের জন্য এই পোস্টটি আশা করি হেল্পফুল হবে। আপনারা হয়তো অনলাইন থেকে আয় করতে চান কিন্তু সঠিক কোন ট্রিক খুঁজে পান না। তো আজকে আমি একটি নিয়োগ ওয়েবসাইট এর সম্বন্ধে জানবো যেখান থেকে আপনি খুবই সহজ আর্নিং করতে পারবেন। যদি আপনিও হোয়াটস্যাপ স্টেটাস ভিডিওস দেখতে বা তৈরি করতে পছন্দ করেন তাহলে আপনার জন্য একটি সাইট নিয়ে এলাম এটিতে আপনি স্ট্যাটাস ভিডিও আপলোড করে অনলাইন আর্নিং করতে পারবেন। এখানে আপনাকে শুধু ভিডিও আপলোড করতে হবে আর অন্যদের ভিডিওতে লাইক, কমেন্ট করতে হবে এর বদলে আপনাকে পয়েন্টস দেওয়া হবে এবং সেটিকে আপনি Bitcoin, Webmoney, Paytm এ নিতে পারবেন। তো এই সাইটে একাউন্ট বানাতে নিচে দেওয়া লিংকে ক্লিক করুন।

একাউন্ট বানাতে এখানে ক্লিক করুন

কত পয়েন্টে কত ডলার পাবেন সেটা দেখে নিন :

5000 Points = $1 অনেকেরই হয়তো এটা অনেক কম মনে হবে কিন্তু এখানে যদি আপনি কন্টিনিও ওয়ার্ক করেন তাহলে আপনি একদিনে এর থেকে বেশি পয়েন্ট আর্ন করতে পারবেন । যেহেতু আমি আপনাদের আগেই বলেছি এই সাইটটি একদম নতুন তো এখানে এখন ইউজার এর সংখ্যা অনেক কম আপনাদেরকে  ভিডিওটি শেয়ার করতে হবে আর পয়েন্ট কাালেক্ট করতে হবে। আর এই পয়েন্ট গুলো কে Usd – তে বা bitcoin -এ নিতে পারবেন।

এবং যারা স্ট্যাটাস ওয়েবসাইট বানাতে চাও তারা এই সাইটটিকে ব্যবহার করতে পারো। এখানে ভিডিও আপলোড করে এবং সেই ভিডিওর embed code নিজেদের ওয়েবসাইটে দিতে পারো। আর এখানে কোন ভিডিও কখনও রিমুভ করা হবে না যতদিন আপনি না ডিলিট করবেন।

MojWap Apk :

যারা MojWap -এর ওয়েব ইন্টারফেস ব্যবহার করতে চান না তাদের জন্য MojWap -এর একটি অফিশিয়াল অ্যাপ্লিকেশন আছে যেটা আপনারা আপনাদের অ্যান্ড্রয়েড ডিভাইসে ইনস্টল করে ব্যবহার করতে পারেন অ্যাপ্লিকেশন এর ডাউনলোড লিঙ্ক নিচে দেওয়া হল।

Download MojWap Apk

 Screenshot :


পেমেন্ট পাবেন :

তো এবার ‌ আসা যাক পেমেন্ট এ যদি নিচে দেওয়া পেমেন্ট অপশনগুলি আপনার কাছে থাকে তাহলে এই সাইটে একাউন্ট বানিয়ে আপনি আপনার আর্নিং শুরু করতে পারেন। আর যদি এই পেমেন্ট অপশন গুলো আপনার কাছে না থাকে তাহলে আপনি এখানে আর্নিং করতে পারবেন। শুধুমাত্র আপনাকে একটা বিটকয়েন একাউন্ট ক্রিয়েট করতে হবে আপনি যদি বাংলাদেশ বা অন্য কোন কান্ট্রি থেকে পেমেন্ট নিতে চান বিটকয়েনের নিতে পারে এবং সেটিকে আপনি বিকাশ বা অন্য কোন পেমেন্ট অপশনে এক্সচেঞ্জ করতে পারেন একটি অ্যাপ্লিকেশনের মাধ্যমে। যেমনটা আপনি নিচে দেওয়া স্ক্রিনশটে দেখতে পাচ্ছেন এখানে আপনি আপনার বিটকয়েন যেকোনো বাংলাদেশি ওয়ালেটে এক্সচেঞ্জ করতে পারবেন। তো এই অ্যাপ্লিকেশান টির নাম হল Paxful অনেকেই হয়তো এই অ্যাপ্লিকেশনের নাম শুনেে থাকব কিন্তু যারা এখনো এই অ্যাপ্লিকেশনের সম্বন্ধে জানেন না তারা এই অ্যাপ্লিকেশনটি একবার ইউজ করে দেখতে পারেন।

এই অ্যাপ্লিকেশনে আপনি অনেক বিটকয়েন বায়ার পেয়ে যাবেন যাদেরকে আপনি বিটকয়েন সেল করতে পারেন এবং সেটিকে BDT, INR, USD -তে নিতে পারবেন এখানে বিটকয়েন সেল করতে আপনার  5 থেকে 10 মিনিট সময় লাগবে। আর হ্যাঁ অ্যাপ্লিকেশনে কাজ করার আগে এ সম্বন্ধে কিছু তথ্য ইউটিউবে সার্চ করে জেনে নেবে যেমন বিটকয়েন কিভাবে সেল করতে হয় বা এখানে বিটকয়েন কিভাবে রিলিজ করতে হয়।

Search Keyword : How To Create Paxful Account.
How to sell btc in paxful.

তো এই অ্যাপ্লিকেশনটি হান্ড্রেড শতাংশ ট্রাস্ট এবং এটির ভিডিও আপনি ইউটিউবে পেয়ে যাবেন অ্যাপ্লিকেশনর ডাউনলোড লিংক আমি নিচে দিয়ে দিলাম।


Download This Application


1. Bitcoin 2. Webmoney 3. Paytm 4. Paypal (Add Soon.)

আপলোড লিমিটেশন‌ :

এই সাইটে কোন প্রকার আপলোড লিমিটেশন নেই আপনি যত খুশি তত ভিডিও এখানে আপলোড করে রাখতে পারেন এর সাথে আপনাকে আনলিমিটেড স্টোরেজঃ দেওয়া হবে। এছাড়া এখানে কোন প্রকার কপিরাইট এর চিন্তা নেই। এখানে আপনার একাউন্ট তৈরি হবার সঙ্গে সঙ্গে আপনার আরনিং শুরু হয়ে যাবে কোন প্রকার মনিটাইজেশন করতে হবে না আর যদি মনিটাইজেশন করতে চাই তাহলে আপনাকে কিছু ডকুমেন্ট সাবমিট করতে হবে কিন্তু আমি আপনাকে বলব আপনাকে এখানে মনিটাইজেশনের কোন দরকার পড়বে না কারণ আপনি এখানে পয়েন্টস আর্নিং করবেন।

এখানে রেজিস্ট্রেশন পদ্ধতি অনেক সহজ মাত্র 2 মিনিটে আপনি এখানে আপনার একাউন্ট খুলতে পারবেন নিচে আমি দেখিয়ে দিলাম।

সবার প্রথমে আপনাকে ওয়েবসাইটটিতে ভিজিট করতে হবে তারপর ডান দিকের একটি মানুষ আকৃতির বাটন দেখতে পাবেন সেখানে আপনাকে ক্লিক করতে হবে তারপর আপনাকে রেজিস্ট্রার অপশন এ ক্লিক করতে হবে।

এরপর এখানে আপনি আপনার ইউজারনেম, ই-মেইল, এবং পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করে নেবেন ব্যাস একাউন্ট এখানে তৈরি হয়ে যাবে। এবার আপনি আপনার স্ট্যাটাস ভিডিও আপলোড করতে পারবেন। আর মনে রাখবেন এখানে অ্যাডাল্ট জাতীয় ভিডিও আপলোড করবেন না না হলে আপনার একাউন্ট সাসপেন্ড হয়ে যাবে।

এরপর আপনার একাউন্টে লগইন হওয়ার পর আপনি বাঁদিকে একটি ভিডিও আইকন দেখতে পারবেন সেখানে ক্লিক করে আপনি আপনার পছন্দমত ভিডিও আপলোড করতে পারবেন। এখানে আপনি 200mb এমবি পর্যন্ত ভিডিও আপলোড করতে পারবেন।

এখানে ভিডিও আপলোড হওয়ার পর ভিডিওটি কিছুক্ষণের জন্য প্রসেসিং হবে কারণ আপনি যে ভিডিওটি আপলোড করবেন সেটি বিভিন্ন কোয়ালিটি তে কনভার্ট হবে যেমন : 240P, 360P, 480P, 720P, 1080P

আপনারা ব্যালেন্স কিভাবে চেক করবেন দেখে নিন :

প্রথমে আপনাকে আপনার একাউন্টে লগইন করতে হবে একাউন্টে এখানে আপনি দুটো অপশন দেখতে পারবেন নিচের স্ক্রীনশট দিয়ে দেওয়া হল।

যেমনটা স্ক্রীনশট দেখতে পাচ্ছেন এখানে দুটো অপশন আছে একটা Monetization আর একটা Balance যেহেতু আপনি এখানে পয়েন্ট এ আর্নিং করবেন মনিটাইজেশনের কোন দরকারই পড়বে না শুধু আপনাকে ব্যালেন্স অপশনে ক্লিক করতে হবে এখানে ক্লিক করে আপনি আপনার টোটাল আর্নিং বা ব্যালেন্স দেখতে পারবেন।

Minimum Payout Is : $5 (Email and Live Support) – BTC, Webmoney, Paytm

Important Note :

ব্যালেন্স option -এ আপনি শুধু paypal withdrawal নিতে পারবেন কিন্তু আপনি যদি BTC, Webmoney, Paytm -এ পেমেন্ট নিতে চান তাহলে আপনাকে ইমেইল করতে হবে আপনার অ্যাকাউন্ট ডিটেইলস সহ এছাড়াও আপনি লাইভ চ্যাট করেও withdrawal নিতে পারেন।

এই পোস্টে ব্যাস এইটুকুই ভাল থাকবেন সুস্থ থাকবেন দেখা হবে পরের পোস্টে ধন্যবাদ।

Credit: sudip






The post MojWap – এ ভিডিও আপলোড করে অনলাইন থেকে আর্নিং করুন appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *