Movie/Series লাভারদের জন্যে নিয়ে আসলাম Top 10 Movie/Series ডাউনলোডের সাইট!

Posted on

আসসালামু আলাইকুম,
কেমন আছেন সবাই? আশা করি মহান আল্লাহ তায়ালা সবাইকে ভালো রেখেছেন। এই পোস্টটা অনেক বড় হবে। আগেই বলে রাকছি। এই পোস্টে আমি কথা বলবো টপ ১০টি মুভি / সিরিজ ডাউনলোডের সাইট নিয়ে। এগুলো সব আমি নিজে ব্যবহার করেছি। নিজের অভিজ্ঞতা আছে তাই বলছি। ভালো লাগলে জানাবেন।

10) Pahe

🔥site link : https://pahe.stream/

মুভি লাভাররা এই সাইটের কথা অবশ্যই জানেন। এই সাইটের কালেকশন বৃহৎ। অনেক বড় সাইট এটি। আপনারা যারা মুভিগুলো অনেক তাড়াতাড়ি পান তারা সেসব মুভিতে এই সাইটের নামও দেখতে পাবেন। কারন এখানে Latest মুভিগুলো অনেক তাড়াতাড়ি পাওয়া যায়। অনেক মানুষেরই প্রিয় সাইট এটি। কিন্তু সমস্যা হচ্ছে এর Ads নিয়ে। এখানে Adblock দিয়ে ঢুকলে আপনাকে ঢুকতে দিবে না। তাই Adblock disable করে ঢুকতে হবে।

9) Filmybro

🔥Site link : https://filmybro.com

সবার আগে বলে রাখি এই সাইট থেকে তারাই মুভি ডাউনলোড করবেন যারা বিশেষ করে ওয়াইফাই ইউজার। মানে যাদের আনলিমিটেড ডেটার সক্ষমতা আছে। কেন বলছি এ কথা?
কারন আপনারা এই সাইটে 720p, 1080p, 4K, 60fps,120fps মানে যত High quality পাওয়া যায় সব এই সাইটটিতে পাবেন। এখানে কম Quality এর মুভিগুলো খুব কম আপলোড করা হয়। আপনার যদি বেশি ডেটা দিয়ে মুভি ডাউনলোড করার সক্ষমতা থাকে আর আপনি যদি 4K, 60FPS,120FPS এ মুভি দেখতে চান তবে এই সাইটটি আমি আপনাকে Recommend করবো।

বলে রাখি, এখানে মেগা ও গুগল ড্রাইভের লিংকগুলো আপনি পাবেন ডাউনলোড করার জন্যে। Latest সব পাবেন।

8) Worldfree4u

🔥Site Link : https://worldfree4u.city

এখানে আপনারা 480p, 720p, 1080p, এসব Quality এর মুভি ডাউনলোড করতে পারবেন।
Hollywood, Bollywood,  Dual audio, cartoon & animation, web series, amazon prime, apple tv, disney+, Netflix, English tv shows, punjabi movies,  south hindi dubbed movies সব পাবেন।

গুগল ড্রাইভের সাথে আপনারা টরেন্টের লিংকও পাবেন। সাথে যেসব লিংকগুলো পাবেন তা হলোঃ
1) uploadbaz
2) clicknupload
3) uploading site
4) desiupload
5) uploadmaza
6) uploadraza
7) indishare
8) uptobox

তাই বুঝতেই পারছেন। এই সাইটে ডাউনলোড নিয়ে সমস্যা হওয়ার chance খুবই কম। Latest সব পাবেন।

7) 480PTVSERIES

🔥Site Link : https://hd.480ptvseries.com/

হ্যাঁ নামের সাথে কাজের মিল আছে তবে এক্সট্রা কিছুও আছে। নাম দেখেই বুঝতে পারছেন এখানে 480p quality তে সব মুভিই পাবেন। যারা মোবাইল ডাটা ইউজার তাদের জন্যে এই ওয়েবসাইটটি কাজে দিবে বলে আশা করছি। এছাড়াও 720p, 1080p Quality তেও মুভি পাবেন। আর ডাউনলোডের বেলায় Google drive সহ বিভিন্ন লিংক আপনারা পেয়ে যাবেন। Direct লিংক এরও ব্যবস্থা করা আছে। তাই সেটা নিয়েও চিন্তা করতে হবে না। Latest সব পাবেন।

6) Themoviesflix

🔥Site Link : https://themoviesflix.us.com/

এই ওয়েবসাইটে যা যা পাওয়া যাবে তা বলে দিচ্ছি। বাকিটা আপনারাই Decide করুন এখানে ঢুকবেন নাকি ঢুকবেন না। তবে একটা কথা বলে রাখি। এই ওয়েসবসাইটটি খুবই Lite মানে স্মুথলি সাইটটি চলে। তাই বলে আগের গুলোও যে খারাপ তা নয়।
তো চলুন দেখে নেওয়া যাক কি কি ধরনের মুভি আপনারা ডাউনলোড করতে পারবেন এই সাইট থেকে।

1) hollywood movies
2) English movies
3) dual audio
4) multi audio
5) 1980 থেকে 2021 পর্যন্ত প্রচুর মুভি পাবেন
6) action
7) adventure
8) animation
9) comedy
10) crime
11) fantasy
12) horror
13) mystery
14) sci-fi
15) romance
16) drama
17) thriller

Tv shows/web series :
18) hindi dubbed
19) english
20) netflix
21) amazon prime
22) hulu
23) the cw
24) bollywood
25) উপরে যেসব Genre (action,adventure etc) এর কথা বললাম সব Genre এর Tv show/series গুলাও পাবেন।

আর Quality এর কথা বলতে গেলে এখানে অনেকগুলো Option পাবেন। যেমনঃ 480p, 720p, 1080p, 300 mb movies, 500mb movies, 700 mb movies, 900 mb movies, 1 gb movies সব পাবেন। Latest সব পাবেন।

5) Bolly4u

🔥 Site Link : https://bolly4u.bond

এটাও একটা যথেষ্ট ভালো সাইট। এখানে আপনারা Bollywood 300 mb, Bollywood 720p, Dual audio 300 mb, Dual audio 720p, Hollywood 300 mb, Hollywood 720p, Pakistani, Punjabi, South hindi dubbed 300mb, south hindi dubbed 720p, telegu 300 mb, telegu 720p, Tv shows, WEB series এসব পাবেন। দেখতেই পাচ্ছেন, এখানে আপনারা যারা মোবাইল ডাটা ইউজার তারা কম সাইজের মধ্যে movie/series ডাউনলোড করতে পারবেন। এই সাইট অনেক দিন আগে থেকে আমি ব্যবহার করে আসছি। খুব ভালো একটা সাইট। Latest সব পাবেন।

4) Hdhub4u

🔥Site link : https://hdhub4u.quest

এই সাইটটিও আমি অনেক ব্যবহার করেছি। আমার কালেকশনে তাই এটি টপ লিস্টে সবসময় থাকে।

এ সাইট থেকে যা যা পাবেনঃ

1)Hollywood
2)Bollywood
3)Dual audio
4)Hindi dubbed
5)South hindi movies
6)WEB series
7)Tv shows
8)Unofficial dubbed
9)Action
10)Comedy
11)Romance
12)Horror
13)Thriller
14)Animated
15)Drama
16)Sci-fi
17)Crime
18)300 mb movies
19)HD movies

দেখতেই পাচ্ছেন কালেকশন ছোট নয়। Latest সব পাবেন।

3) FILMAPIK

🔥site link :
1) https://5.182.209.164

2) https://filmapik.site

এই সাইটের ডিজাইনের মতো এর কালেকশনও বেশ সুন্দর। মোট ১৪ টি দেশসহ২১ টি Genre, ও স্পেশাল কিছু সেকশন সহ বৃহৎ কালেকশন আছে এদের।

বলে দেই যা যা আছে তাদের।

1) k-drama
2) west-series
3) complete series
4) ongoing series
5) popular imdb rated movies
6) action
7) adventure
8) drama
9) family
10) documentary
11) fantasy
12) foreign
13) horror
14) history
15) mystery
16) music
17) thriller
18) war
19) western
20) science fiction
21) short movies
22) tv movie
23) romance
24) animation
25) crime
এর সাথে যেসব দেশের movie/series গুলো পাবেন সেগুলো হচ্ছেঃ
1) France
2) UK
3) US
4) India
5) Japan
6) Spain
7) canada
8) south corea
9) canada
10) Thailand
11) Australia
12) belgiam
13) newzealand
14) argentina

আপনারা যারা foreign movies/series পছন্দ করেন তারা চেক করতে পারেন। ভালো একটি সাইট। Latest সব পাবেন।

2) Mlsbd

🔥site link : https://mlsbd.shop

এই সাইটের বিশেষত্ব বলার আগে এর সমস্যা গুলো ও এর সমাধান গুলো দেওয়ার চেষ্টা করছি।

১) Ads – এই সাইটে প্রচুর Ads আসে। আপনারা এসব Ads থেকে মুক্ত হতে চাইলে ভালো কোনো browser ব্যবহার করুন যেটিতে ভালো মানের Adblock আছে।

২) 18+ contents – এখানে 18+ contents এর ছড়াছড়ি। আপনারা যারা 18+ contents পছন্দ করেন না তাদের জন্যে এই সাইটে আলাদা একটা option আছে। এর জন্যে উপরে থাকা filter 18+ contents এর জায়গায় ক্লিক করে no কে yes করে দেওয়ার সাথে সাথে সব 18+ content গুলো vanish হয়ে যাবে।

এবার এই সাইটের বিশেষত্ব গুলো বলছি।
এই সাইটে আপনারা যেসব Genre আর movies/series selection এর option গুলো পাবেন তা আগের সাইটগুলোতে পাবেন না। কি নেই এখানে? Bangla,English, Assamese, African, Arabian, Austrailan, Bollywood, Hollywood, canada, cantonese, chinese, filipino, finland, fliz, france/french, german, greece, gujrati,Indonesia, italian,japanese, korean, malaylam,malaysia, mandarian, marathi, nepali, norwegian, pakistani, punjabi, persian, phillipines, polish, portugese, romanian, russian, spanish, south african, south indian, swedish, taiwan, telegu,  thai, turkish, tamil, vietnamese (Total A-Z বলে দিলাম) এসব দেশের মুভি/সিরিজ সব পাবেন। তার সাথে Hindi, bangla,English dubbed মুভি/সিরিজগুলোও পাবেন। তার সাথে সব Quality ই এখানে আছে। 480p, 720p,1080p,4K সব Quality ই আছে এখানে।

এছাড়াও short films, natok, 3d movies, 60fps, addatimes, anime, animation, binge, bioscope, documentary, dual/multi audio, HEVC, Imdb top 250, news,  music videos, sports, torrents, ইত্যাদি আরো অনেক কিছুই আছে। অনেক বলে ফেলেছি। কিন্তু আমি মিথ্যা বলছি না। এই সাইটকে দুই নাম্বারে রাখার যথেষ্ট কারন হচ্ছে এই সাইটে যা যা বললাম সব আছে। আপনারা সাইটের নিচে স্ক্রল করে সব দেখতে পারবেন। Latest সব পাবেন।

এই সাইটের বিশাল কালেকশনের কারনে একে আমি ২ নাম্বারে স্থান দিয়েছি।

1) MLWBD

🔥site link : mlwbd.com (.com টা দিলাম কারন কিছুদিন পরপরই এর domain name চেঞ্জ করতে হয় এডমিনকে)

এটা আমার লিস্টে ১ নাম্বারে রাখছি তার অনেক কারন আছে। তার আগে বলে রাখি এই পর্যন্ত যে ৯টি সাইটের কথা বললাম সেগুলোর মধ্যে এই সাইটটি বাংলাদেশের। আর অন্যান্য সাইটগুলো যেগুলো আগে বললাম সেগুলো আমি আগে ব্যবহার করতাম  কিন্তু বর্তমানে আমি এই সাইট ছাড়া আর কোনো সাইট ব্যবহার করি না। হ্যাঁ করি তবে সেটা মাঝে মাঝে। এই সাইটে নিয়মিত প্রচুর movies/series আপলোড করে এডমিন। এই সাইটের অফিশিয়াল ফেসবুক পেজ, গ্রুপ, টেলিগ্রাম গ্রুপ আছে। আপনারা চাইলে Join হয়ে যেতে পারেন। অবশ্য আমার বেশি কিছু বলতে হবে না এই সাইট নিয়ে। কারন বাংলাদেশে যারা মুভি ডাউনলোড করে তারা বেশিরভাগই এই সাইট সম্পর্কে জানে। গরিবের Netflix বলা যায় একে 😂😂। যাই হোক, মজা বাদ দিই। এখানে Latest সব পাবেন। সব মানে সব। যত তাড়াতাড়ি সম্ভব এডমিন সব মুভি/সিরিজ আপলোড করে থাকে। আর এখানে সব Quality ই আছে। 480p,720p,1080p,4K সব পাবেন। আর কালেকশনের কথা তো না-ই বললাম। আপনি নিজেই ভিসিট করে দেখুন। আমি মিথ্যা কিছুই বলছি না। In fact, আমার এই সাইটের কথা মানুষকে বলতে ভালো লাগে। এই সাইটের যে রকমের ফ্রিতে প্রমোশন আমি করেছি তা এডমিন এডস কিনেও করতে পারবে না 😂😂। এই সাইট আমার সবচেয়ে প্রিয়। তার আরেকটা কারন হলোঃ এই সাইটের এডমিন খুবই ভালো। রিকুয়েস্ট গুলো রাখে।

তো, এই হচ্ছে টপ ১০ টা মুভি/সিরিজ ডাউনলোডের সাইট। আশা করছি মুভি/সিরিজ লাভারদের কাজে দিবে। প্রত্যেকটি সাইটই আমি নিজে চেক করেছি। Animation থেকে শুরু করে সব লেটেস্ট পাবেন আপনারা। যার যেটা পছন্দ সেটা থেকে ডাউনলোড করেন। কোনো সাইটের কোনো সমস্যা থাকলে আমাকে গালি দিয়েন না বা নেগেটিভ কমেন্ট করবেন না। আমি আগেই বলেছি আমি নেগেটিভিটি সহ্য করতে পারি না। আমার কাছে এ সাইটগুলো বেস্ট মনে হয় তাই আমি এগুলো আপনাদেরকে জানালাম।
পরের পোস্টের জন্য কোনো সাজেশন থাকলে দিতে পারেন।
ধন্যবাদ।
ইনশাল্লাহ আবারো দেখা হবে।
This is 4HS4N
Logging Out….

The post Movie/Series লাভারদের জন্যে নিয়ে আসলাম Top 10 Movie/Series ডাউনলোডের সাইট! appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published.