HomeAll PostMuhammad – The Message Of God: আমার দেখা অন্যতম সেরা মুভি। প্রত্যেক মুসলিমের দেখা উচিত। বাংলা সাব আছে।
Advertice Space with sell

Contact With facebook

Muhammad – The Message Of God: আমার দেখা অন্যতম সেরা মুভি। প্রত্যেক মুসলিমের দেখা উচিত। বাংলা সাব আছে।

এই মুভিটি ২০১৫ সালে ইরানিদের দ্বারা তৈরি। মুভিটি ডাইরেক্ট করেছিল মাজিদ মাজিদি। এই মুভিটি আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর শৈশবের গল্প কে ঘিরে বানানো ।

প্লট:

হাবসার রাজা আব্রাহার এর আদেশে তার সেনা সৈন্যরা মক্কার উদ্দেশ্যে রওনা হয় কাবা শরীফ ধ্বংস করার জন্য এবং তারা কাবা শরীফে আক্রমণ করার পরিকল্পনা করে। সে হাজার হাজার সৈন্য, ঘোড়া এবং হাতির একটি সুসজ্জিত বাহিনী গড়ে তোলে মক্কায় আক্রমণ করার জন্য।

তার সেনা সদস্যরা যখন মক্কায় পৌঁছে যায় তখন আল্লাহর হুকুমে তাদের বহরে থাকা হাতি ও ঘোড়া তাদের মালিকের আদেশ অমান্য করে এক জায়গায় স্থির ভাবে দাঁড়িয়ে থাকে এবং সামনে এগোতে অস্বীকৃতি জানায়।

এরপর আল্লাহতায়ালার আদেশে লক্ষ লক্ষ ক্ষুদ্র পাখি ইব্রাহারের মস্ত বড় সেনাবাহিনীর উপরে পাথর ফেলতে শুরু করে এবং তার বড় সেনাবাহিনী সেখানেই বিনষ্ট, ধ্বংস হয়ে যায় ।

তার এক মাস পরে আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম জন্মগ্রহণ করেন। এই মুভিটা কোথাও হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে দেখানো হয়নি। মূলত তার জন্ম থেকে ১৩ বছর পর্যন্ত যে ঘটনাগুলো ঘটেছে শুধুমাত্র সেগুলোই চিত্রায়িত করা হয়েছে।

এই মুভিটি যখন রিলিজ হয়েছিল তখন ব্যাপক সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল। বিশেষ করে সুন্নি দেশসমূহ থেকে মুভিটিকে নিয়ে সমালোচনা বেশি করা হয়েছিল । ২০১৫ সালের ফেব্রুয়ারীতে মিশরের আল আজহার বিশ্ববিদ্যালয় ইরানকে এই মুভি নিষিদ্ধ করারও আহ্বান জানিয়েছিল।

তাই মুভি দেখলে বুঝে শুনে দেখবেন।

বাট ট্রু বি অনেস্ট, আমার কাছে এটা সমালোচনার মত মুভি মনে হয়নি কারণ এখানে কোথাও হযরত মোহাম্মদ সাঃ এর চেহারা বা উপস্থিতি দেখানো হয়নি।

 

মুভিটি দেখার ইচ্ছা থাকলে এখান থেকে ডাউনলোড করে নিতে পারেন। বাংলা সাবটািইটেলের লিংকও এখানে পাবেন।

লিংক: Click Here

The post Muhammad – The Message Of God: আমার দেখা অন্যতম সেরা মুভি। প্রত্যেক মুসলিমের দেখা উচিত। বাংলা সাব আছে। appeared first on Trickbd.com.

Source:

About Author (1908)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version