[No Refer Promotion] টিকটিকে আনলিমিটেড রেফার করার ট্রিক। ১০০% ওয়ার্কিং। আমি নিজে ট্রাই করেছি ২টি ফোনে

Posted on

 হ্যালো বন্ধুরা, 

আশা করি সবাই ভালো আছেন। গত পরশু আমি টিকটিক আনলিমিটেড রেফার নিয়ে একটি পোস্ট করেছিলাম। সেখানে প্রায় সবাই কমেন্ট করছিলেন ভার্চুয়াল এড্রোয়েড ফোনের ট্রিকটা কাজে লাগছে না। তাই আজকে নিয়ে এলাম আরেকটি ট্রিক। এই ট্রিকটি আমার ২টি ফোনে কাজ করেছে। আশাকরি আপনাদেরটায়ও কাজ করবে। তবে হ্যা, এই ট্রিকটি সম্পূর্ণ আপনার নিজ দায়িত্বে করবেন। কোনো রকম ক্ষয়ক্ষতির জন্য ট্রিকবিডি বা আমি কোনো ভাবে দায়ী নই। 

 কীভাবে কাজ করে। আমরা সবাই জানি আমাদের সবার ফোনে একটি ডিভাইস আইডি থাকে। এটি সবার ক্ষেত্রে সম্পূর্ণ ভিন্ন। আমাদের এই ইউনিক ডিভাইস আইডিটি চেঞ্জ করতে হবে। আমরা ডিভাইস আইডিটি পরিবর্তন করে পুনরায় এক ফোনে বারবার টিকটিক রেফার করতে পারব। 

ডিভাইস আইডি চেঞ্জ করব কীভাবে?

২ভাবে আপনার ফোনে ডিভাইস আইডি চেঞ্জ করতে পারবেন। এক রুট পদ্ধতিতে,  দুই আন রুট পদ্ধতিতে। 

আনরুট ফোন: মূলত আনরুট ফোনের জন্য আমাদেরকে সেই ফোনের ডাটা রিসেট করতে হবে। জ্বী বন্ধুরা। আমাদের ফোন যখন আমরা প্রথমবার চালু করি তখন একটি ডিভাইস আইডি ক্রিয়েট হয়। আর ডাটা রিসেট করলে সেই কাজটিই ঘটে। ডাটা রিসেট করার পর ফোনটি যখন অন করা হয় তখন নতুন ডিভাইস আইডি তৈরি হয়। 

রুট ফোন:

১.রুট ফোনের জন্য এটি খুবই ইজি একটি কাজ। প্রথমে Device ID Changer অ্যাপ ইন্সটল করুন।

২.এডিটে র‍্যান্ডম ডিভাইস আইডি সিলেক্ট করুন।

ডিভাইস আইডি চেঞ্জ? এবার টিকটিক ইন্সটল করুন আর রেফার নিয়ে নিন।

সতর্কতা:

১.প্রথমেই বলে নেই। আমি আনরুট মেথডেই ট্রাই করেছি। কেননা আমার কাছে রুটেড ফোন নেই। সো আমি চেক করেছি ডিভাইস আইডি চেঞ্জ করার পর কাজ হয় কি না। 

২.রেফার করার জন্য আপনার রেফার লিংক থেকে প্লে স্টোরে ঢুকে ডাউনলোড দিবেন।

৩.লোকেশন অফ রাখবেন। যথাসম্ভব চেষ্টা করবেন মোবাইল নম্বর দিয়ে একাউন্ট করার।

৪.ফ্রড রেফার কন্ট্রোল শো করলে কিছুক্ষণ পরে ট্রাই করুন। অথবা পরদিন সকালে ট্রাই করুন।(ফ্রড রেফার কন্ট্রোল প্রায় সব ফোনেই আসে। এটা সাধারণ প্রবলেম) 

৫.যদি সাথে সাথে ফ্রড রেফার কন্ট্রোল বাইপাস করতে চান, সেক্ষেত্রে নতুন ভাবে ডিভাইস আইডি জেনারেট করুন।

৬.এটি সম্পূর্ণ নিজ দায়িত্বে করুন। 

আমি আমার ২টি ফোনে ফ্যাক্টরি ডাটা রিসেট করেছি শুধু মাত্র আপনাদের জন্য। গত পোস্টে অনেকেই কথা দিয়েছিলাম টিকটক রেফার ট্রিক সেয়ার করব। যদিও এডমিড সেটি ডাউন করে দিয়েছে। করারই কথা নন প্রফিট ছিল। আশাকরি আজকেরটা আপনাদের একজনের হলেও কাজে আসবে। কোনো সমস্যা হলে বলবেন। আর হ্যা কাজ করলে জানাতে ভুলবেন না।

ধন্যবাদ সবাইকে।

The post [No Refer Promotion] টিকটিকে আনলিমিটেড রেফার করার ট্রিক। ১০০% ওয়ার্কিং। আমি নিজে ট্রাই করেছি ২টি ফোনে appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *