HomeBasic Post[Offer] এক হাজার টাকা ছাড় দিচ্ছে Walton primo Rm4 phone | এ সুযোগ হাতছাড়া করবেন না
Advertice Space with sell

Contact With facebook

[Offer] এক হাজার টাকা ছাড় দিচ্ছে Walton primo Rm4 phone | এ সুযোগ হাতছাড়া করবেন না

দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন ‘premo RM4’’ মডেলের নতুন স্মার্টফোন বাজারে আনছে। মিড রেঞ্জের এ স্মার্টফোনে ব্যবহৃত হয়েছে বড় পর্দা, বিশাল ব্যাটারি, ট্রিপল ব্যাক ক্যামেরা, শক্তিশালী র‍্যাম-রম। ওয়ালটনের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নতুন স্মার্টফোনটির আগাম ফরমাশ নিচ্ছে তারা। তাতে এক হাজার টাকা ছাড়ও দিচ্ছে।

Bettary:

জানা গেছে, দুর্দান্ত পাওয়ার ব্যাকআপের জন্য ‘প্রিমো আরএমফোর’ মডেলের ওই ফোনে ব্যবহৃত হয়েছে ৫৯৫০ মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি। যাতে রয়েছে রিভার্স চার্জিং সুবিধা। ফলে এটির মাধ্যমে পাওয়ার ব্যাংক হিসেবে অন্য ডিভাইসে চার্জ দেওয়া যাবে।

 

Display:

স্মার্টফোনটিতে ব্যবহৃত হয়েছে ৬.৫ ইঞ্চির ১৯.৫: ৯ রেশিওর ভি-নচ ডিসপ্লে।

 এইচডি প্লাস পর্দার রেজল্যুশন ১৬০০ বাই ৭২০ পিক্সেল।

 আইপিএস প্রযুক্তির স্মার্টফোনটিতে রয়েছে ধুলা ও আঁচড়রোধী ২.৫ডি কার্ভড গ্লাস।

 

এছাড়াও ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে। 

 

Prossesor:

এতে ব্যবহৃত হয়েছে ১২ ন্যানোমিটার ৬৪ বিটের ১.৮ গিগাহার্টজ গতির এআরএম কোর্টেক্স-এ ৫৩ অক্টাকোর প্রসেসর। সঙ্গে রয়েছে ৪ জিবি র‌্যাম এবং আইএমজি পাওয়ার ভিআর জিই ৮৩২০ গ্রাফিকস। 

 

Camera:

ফোনটির পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত এফ ২.০ অ্যাপারচার–সমৃদ্ধ পিডিএএফ প্রযুক্তির ৫পি লেন্সযুক্ত অটোফোকাস ট্রিপল ক্যামেরা। এর ১৩ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরায় রয়েছে সনি ১/৩.০৬ ইঞ্চির সেন্সর। ৫ মেগাপিক্সেলের দ্বিতীয় ক্যামেরায় ওয়াইড অ্যাঙ্গেলে ছবি তোলা যাবে। আর ০.৩ মেগাপিক্সেলের তৃতীয় ক্যামেরায় আছে ডেপথ সেন্সর। আকর্ষণীয় সেলফির জন্য সামনে রয়েছে এফ ২.২ অ্যাপারচার–সমৃদ্ধ পিডিএএফ প্রযুক্তির ৪পি লেন্সযুক্ত ৮ মেগাপিক্সেলের সনি ক্যামেরা।

More:

কানেক্টিভিটি হিসেবে আছে ওয়াই-ফাই ৮০২.১১, ব্লুটুথ ভার্সন ৪, ওয়ারলেস ডিসপ্লে, ল্যান হটস্পট, ওটিএ এবং ওটিজি। সেন্সর হিসেবে রয়েছে প্রোক্সিমিটি, ওরিয়েন্টেশন, লাইট (ব্রাইটনেস), এক্সিলারোমিটার (থ্রিডি), ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, জিপিএস, এ-জিপিএস নেভিগেশন ইত্যাদি।

দেশে তৈরি এই স্মার্টফোনে রয়েছে বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা। 

 

Price:

স্মার্টফোন কেনার ৩০ দিনের মধ্যে ত্রুটি ধরা পড়লে ফোনটি পাল্টে ক্রেতাকে নতুন আরেকটি ফোন দেবে ওয়ালটন। ‘প্রিমো আরএমফোর’ মডেলের ওই ফোনের দাম ধরা হয়েছে ১০ হাজার ৫৯৯ টাকা। তবে এক হাজার টাকা ছাড়ে ৯,৫৯৯ টাকায় কিনতে পারবেন ৷

ওয়ালটন ই-প্লাজা থেকে অনলাইনেও কেনা যাবে।

 

The post [Offer] এক হাজার টাকা ছাড় দিচ্ছে Walton primo Rm4 phone | এ সুযোগ হাতছাড়া করবেন না appeared first on Trickbd.com.

Source:

About Author (2241)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version