PixelLab ইউজাররা নিয়ে নিন আমার ডিজাইন করা চমৎকার একটি “জন্ম স্মরণিকা” এর প্রিমিয়াম PLP ফাইল,একদম ফ্রীতে।[Printable]

Posted on

আসসালামু আলাইকুম। আশা করি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি। আসলে আমার অনেক ভালো লাগে যখন নতুন কোনো বিষয় আপনাদের সাথে শেয়ার করতে পারি,কিন্তু অনেকদিন হলো ব্যস্ততার কারণে আর লেখালেখি করা হয়না। যাই হোক তারপরেও একটু সময় বের করে আপনাদের জন্য লিখলাম।
আগেই বলে রাখি, আমার কোন ইউটিউব চেনেল নেই। কোনো ফেসবুক পেজ নেই, কোনো ব্লগ নেই। কাজেই আমার কোনো প্রামোট এর উদ্দেশ্য নেই। যা কিছু লিখি,,শুধুমাত্র আপনাদের জন্যেই। তারপরেও করো কাছে যদি ভালো না লাগে দয়া করে পোস্ট ইগনোর করবেন। কেউ বাজে মন্তব্য করবেন না।

এখন কাজের কথায় আসি। আপনারা যারা PixelLab এপসটি ব্যাবহার করে বিভিন্ন গ্রাফিক্স, পোস্টার, ব্যানার ইত্যাদি ডিজাইন করেন তারা জানেন কিভাবে PixelLab ব্যবহার করতে হয়। আজকের পোস্টটি তাদের জন্যই। যাদের PixelLab সমন্ধে কোনো ধারণা নাই, তাদের কোনো উপকারে আসবে না। আপনারা যদি আগ্রহী হোন তাহলে Youtube এ বিভিন্ন টিউটোরিয়াল দেখে শিখতে পারবেন।

আমি যে ফাইলটি আপনাদের সাথে শেয়ার করবো, সেটা plp ফাইল। যা শুধুমাত্র PixelLab দিয়েই ওপেন করতে পারবেন।
তারপর নিজের ইচ্ছে মতো সবকিছু Customize করতে পারবেন। প্রত্যেকটা লেয়ার আলাদা করে দেওয়া আছে নিচের মত


plp ফাইল এর কয়েকটা ফটো দিয়ে দিলাম দেখে নিন।



“জন্ম স্মরণিকা” টি প্রিন্ট করে ফ্রেমে বন্দী করলে কেমন লাগবে তাও দেখে নিন।



File Name: জন্ম স্মরণিকা
File Size: 6.9 MB
File Extension : .plp
File Download Link: জন্ম স্মরণিকা

ডিজাইন করা ফাইলটি কাস্টোমাইজ করার পর আপনি চাইলে প্রিন্ট করতে পারবেন। প্রিন্ট করার জন্য Size অনুযায়ী Image size দিয়ে নিবেন। নিচে কিছু সাইজের pixel লিস্ট দেওয়া হলো।কোন সাইজের জন্য কত পিক্সেল দিতে হবে এই লিস্ট এ দেখতে পারবেন।

করো কোনো বিষয় নিয়ে প্রশ্ন থাকলে ফেসবুক এ যোগাযোগ করুন।
ফেসবুকে আমি:Alimul Islam

ধন্যবাদ সবাইকে।

The post PixelLab ইউজাররা নিয়ে নিন আমার ডিজাইন করা চমৎকার একটি “জন্ম স্মরণিকা” এর প্রিমিয়াম PLP ফাইল,একদম ফ্রীতে।[Printable] appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *