HomeAll PostSleeping Syndrome প্রবলেম নিয়ে ২০২০ সালের কন্নড় এর সেরা একটা থ্রিলার মুভি দেখুন Gentelman এখন বাংলা সাবটাইটেল দিয়ে। সাথে রিভিউ ত থাকছেই।
Advertice Space with sell

Contact With facebook

Sleeping Syndrome প্রবলেম নিয়ে ২০২০ সালের কন্নড় এর সেরা একটা থ্রিলার মুভি দেখুন Gentelman এখন বাংলা সাবটাইটেল দিয়ে। সাথে রিভিউ ত থাকছেই।

সকলকে জানাই সালাম/নমষ্কার
কেমন আছেন সকলে আসা,করি ভালো আছেন।
প্রতিবারের মতো আবার ও চলে এসেছি আপনাদের মাঝে সুন্দর একটা মুভি রিভিউ নিয়ে। আগের মতো করে করে এখন আর আমি মুভি রিভিউ নিয়ে আপনাদের মাঝে হাজির হতে পারবো না আগের মতো করে, কারন অন্য কাজে নিজেকে ব্যাস্ত করে ফেলতেছি। নতুন একটা বিজনেস শুরু করতে যাচ্ছি। তাই সকলে একটু আমার জন্য দোয়া/আশীর্বাদ করবেন। আর কথা বলবো না ডাইরেক্ট রিভিউ দিব।

Movie Name : Gentleman
IMDb Ratings: 7.1/10
Personal Rating : 8.2/10
Genres: Thriller
Language: Bsub +kannada
Quality: WEBDL
Size: 1.4GB/700MB/450MB
Director: Jadesh Kumar
Released Date: 7 February 2020 (India)
Stars: Prajwal Devaraj, Nishvika Naidu, Sanchari Vijay

……..মুভির কিছু কথা……..

★ভালো করে ঘুমোলে
যে কোন রোগ নিরাময় হয়।
কিন্তু যদি ঘুমই একটা রোগ হয় তাহলে?

★কারো মৃত্যুর সাথে অন্য কেউ জন্ম নেয়
তেমনি অপরাধের সাথে কোনো প্রমান ও জন্ম নেয়।

……..Movie Plot…………

The movie “GENTLEMAN” revolves around the character Bharath who is suffering from a rare disorder called Beauty of sleeping syndrome. Because of this, he tends to sleep 18 hours a day and.

……মুভি রিভিউ …..

আসলে থ্রিলার মুভির রিভিউ দেওয়াটাই ঠিক না।তাহলে মুভি দেখার মজাটাই নষ্ট হয়ে যায়। তারপরও স্পয়লার মুক্ত ছোট্ট করে একটা মুভি প্লট লেখার চেষ্টা করছি।

আমাদের মধ্যে অনেকেই আছে যারা সারারাত বিছানার এপাশ ওপাশ গড়াগড়ি করে, ট্যাবলেট খেয়েও ঘুম আসে না আবার অনেকে আছে শুয়া মাত্রই নাক ডাকা শুরু করে। অতিরিক্ত ঘুম শুধু একটা বদ অভ্যাসই না অতিরিক্ত ঘুম একটা রোগও। এই মুভিতে দেখা যায়, সমগ্র ভারতে তিনজন রোগী আছে যারা স্লিপিং সিন্ড্রোমে আক্রান্ত। অর্থাৎ তারা অতিমাত্রায় ঘুমে আসক্ত। মুভির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা ‘ভারাত’ তাদের তিনজনের একজন। সে ১৮ ঘন্টা ঘুমাই আর ছয় ঘন্টা জেগে থাকে। অনেক বছর হয়ে গেছে সে সূর্য দেখেনি। ঘুমালে তার এমন অবস্থা হয় যে তার উপর দিয়ে ট্রেন গেলেও তার কোন হিতাহিত জ্ঞান থাকে না। এই ঘুমই তার একসময় কাল হয়ে দাঁড়ায়। বেশি কিছু লিখলে স্পয়লার হয়ে যাবে তাই মুভির গল্প বলে আপনাদের এই বছরের আলোচিত এই কন্নড় থ্রিলার মুভিটির মজা নষ্ট করছি না।

বিঃদ্রঃ আপনাদের কিছু তথ্য দেওয়ার জন্য কিছু অংশ কপি করা হয়েছে।





এবার আসুন প্রথমেই বাংলা সাব টি ডাওনলোড করে নিন।

Bangla Subtitle Downlod Link Clik Here

এখন মুভি টি ডাওনলোড করুন।

700MB File Downlod Link.

Movie Downlod Direct Link

400 MB Direct File Downlod Link

Movie Downlod Direct Website Link

কিভাবে ডাওনলোড করবেন তা দেখুন নিচের ভিডিও তে।

মুভি রিকুয়েস্ট থাকলে আপনাদের সরাসরি আমাদের ওয়েবসাইটে রিকুয়েস্ট করুন। অব্যশই আপনার জিমেইল দিয়ে লগিন করে নিবেন।

Movie Request Link Click Here

দক্ষিন ভারত সহ বিশ্বের যেকোনো ইন্ডাস্ট্রির মুভি পেতে ঘুরে আসুন আমাদের মুভি ওয়েবসাইটে। আর ভাল লাগলে সাইট টি Bokmarks করে রাখুন নতুন নতুন মুভি পেতে। সাউথ সহ অন্য মুভি পেতে Serch Bar এর হেল্প নিন।


Movie Website LinK নতুন নতুন মুভি পেতে ঘুরে আসুন Click Here Link

আমার মুভি ওয়েবসাইটের মুল ডোমেইন
www.southmovie2.blogspot.com,

অনেকেই ফেইসবুকে মুভি দেখতে আগ্রহী তাদের জন্য আমাদের এই গ্রুপ টি। হিন্দি ডাব সকল মুভি এই গ্রুপে দেয়া হয়ে থাকে। যারা হিন্দি ডাব মুভি ফেইসবুকে দেখতে আগ্রহী তারা জয়েন করুন।
Movie Group Link Click Here

মুভিটা কেমন লেগেছে তা কিন্তু অব্যশই কমেন্ট বক্সে জানাবেন। এরকম রিভিউ সহ আর ও মুভি পেতে হলে আপনাদের সকলের অনেক অনেক রেসপন্স চাই কমেন্টে।

মনে রাখবেন সিনেমা শুধু দেখতে নেই
উপোভোগ করতে হয়।

কোয়ারেন্টটাইনে থাকুন মুভি দেখুন
#হ্যাপি_ওয়াচিং

The post Sleeping Syndrome প্রবলেম নিয়ে ২০২০ সালের কন্নড় এর সেরা একটা থ্রিলার মুভি দেখুন Gentelman এখন বাংলা সাবটাইটেল দিয়ে। সাথে রিভিউ ত থাকছেই। appeared first on Trickbd.com.

Source:

About Author (1485)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version