Taxiwala সাউথ ইন্ডিয়ান অন্যতম বেস্ট মুভি! থ্রিলার, কমেডি, সুপার-ন্যাচারাল শক্তি সকল কিছুর সংমিশ্রণ পাবেন এই মুভিতে (হিন্দি ডাবড + লিংক)

Posted on

Taxiwala(2018)

Genre: Comedy,Horror,Thriller

IMDb: 7/10

Screenshot



নো স্পয়লার

বিভিন্ন চাকরিতে টিকতে না পেরে শেষে ট্যাক্সি চালানোর আইডিয়া মাথায় নিয়ে হায়দ্রাবাদে ঘুরে বেড়াচ্ছে শিবা (বিজয়) কোথায় পাবে কম বাজেটে ট্যাক্সি, খুঁজে খুঁজে হয়রান।

অবশেষে পুরোনো মডেলের একটা ট্যাক্সির সন্ধান পেলো।

কিন্তু এ ট্যাক্সির পেছনে রয়েছে ভৌতিক এক কাহিনী। হঠাৎই এর অস্বাভাবিকতা টের পেতে শুরু করলো শিবা।

এতপর ভয়ানক একটা কান্ড ঘটিয়ে বসলো ট্যাক্সি নিজেই।

এর পেছনে থাকা গোপন রহস্য বের করতে উঠেপড়ে লেগে গেলো বিজয়, নিজের জীবন বিপন্ন হয়ে যাক তবুও এ মিশনে সফলতা খুব প্রয়োজন।

কি হবে এখন……………..!!!!

ভালো ছিলো মুভিটা। কমেডি আর থ্রিলে মেশানো এ হরর মুভিটা উপভোগ্য। অন্তত একবার কোনো রকম অভিযোগ ছাড়াই দেখা যায়৷ তবে এখানে নায়িকার চরিত্রটা না দিলেও হতো (ব্যাক্তিগত মতামত)।

আপনি হাতে গোনা কয়েকটা মুভি পাবেন যেখানে সব ধরনের জনরা দেখতে পাবেন! মানে একই মুভিতে সুপার ন্যাচারাল, সাই ফাই, রোমান্স, কমেডি, ইমোশন, থ্রিলের সংমিশ্রণ।

তেলুগু সিনেমা Taxiwala এই ধরণেরই একটি মুভি। অনেকেই হয়তো জানেন না, মুভিটি রিলিজের এক সপ্তাহ আগে অনলাইনে লিক হয়ে গিয়েছিলো। কিন্তু তারপরও মুভিটি থিয়েটারে রিলিজ হয়ে ব্লকবাস্টার হয়েছিলো!

তাহলে বুঝতেই পারছেন তেলুগু বাসী মুভিটি কতোটা পছন্দ করেছিলো।

পার্সোনালি আমার কাছেও এই মুভিটি ডিসেন্ট লেগেছিলো। টাইমপাস হিসাবে পার্ফেক্ট একটি মুভি। কারন এই মুভিতে এন্টারটেইন হবার জন্য সব কিছুই উপস্থিত ছিলো। তবে অনেকেই সুপার ন্যাচারাল জনরা নিতে পারেনা তাই এই মুভি সম্পর্কে একেক জন একেক মত দিবে।

তাছাড়া মুভিটা দেখার সময় যেটা খেয়াল করলাম, নায়িকার তেমন গুরুত্বপূর্ণ কোনো ভূমিকা নেই বললেই চলে। প্লট টা আলাদাভাবে সাজানো। কমেডিগুলো ভালোই লেগেছে

বিজয় দেবারাকোন্ডার ৩/৪ টা মুভি দেখেছি। সবগুলোই একই প্রেমিকের চরিত্রে দেখতে দেখতে খুব খারাপ লেগেছে। মানে তার চারিত্রিক সিলেকশনটা খারাপ লেগেছে। অভিনয় বা তার স্ক্রিন প্রেজেন্টেশনকে আমি খারাপ বলবোনা যথেষ্ট ডেডিকেটেড ছিলো। তবে এই মুভিটা একটু ভিন্ন ফ্লেভারের হওয়ায় ভালো লেগেছে আমার।

যারা দেখেছেন জানাতে পারেন কেমন ছিলো। আলোচনা & সমালোচনা সাদরে গ্রহণযোগ্য।

লিখায় ভুল ত্রুটি হলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

Link: Taxiwala Movie Hindi

The post Taxiwala সাউথ ইন্ডিয়ান অন্যতম বেস্ট মুভি! থ্রিলার, কমেডি, সুপার-ন্যাচারাল শক্তি সকল কিছুর সংমিশ্রণ পাবেন এই মুভিতে (হিন্দি ডাবড + লিংক) appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *