Telegram সম্পর্কে কিছু interesting facts #03 [Telegraph & Channel Limitation]

Posted on

scientronid, a blog on Tumblr. Never miss a post from scientronid Make  gifs, join group chats, find your community. Only in the app. Get the app  No thanks 1.5M ratings 277k ratings See, that's what the app is perfect  for. Sounds perfect Wahhhh, I don't wanna ...

বর্তমানে অনেকেই Telegram Use করছেন, এই Telegram এর বিভিন্ন BOT নিয়ে আলোচনা করে থাকি সবসময়। আজকে Telegram সম্পর্কে কিছু অদভূত ব্যাপার Share করব।

 

🔰 প্রথমত যে factটি নিয়ে আলোচনা করব তা হল “Telegraph 🔰

Telegraph হল অনেকটা Pastebin Related Site. যেটা Telegram Control করে থাকে। আপনি যেকোন কিছু Note করে রাখতে Telegraph Use করতে পারেন। https://telegra.ph/ এই সাইটে Visit করেই যেকোন কিছু Type করে Publish এ Click করলেই Save হয়ে যাবে Articalটি। তবে একটি Facts হল কখনও ঐ Artical Delete হবে না।

 

 

🔰 দ্বিতীয়ত যে factটি নিয়ে আলোচনা করব তা হল “Channel Join Limitation” নিয়ে 🔰

The best encrypted private messenger apps for Android - Android Authority

আপনি জেনে অবাক হবেন, আপনি আপনার Account দিয়ে শুধুমাত্র 500 Supergroups এবং 50 Channel Telegram Channel এ Join হতে পারবেন। অর্থাৎ Telegram এ Channel Join Limitation ও রয়েছে। ইচ্ছামত Channel এ Join হতে পারবেন না।

 

Telegram Supergroups Channel কী, কীভাবে, কেন? এই বিষয় নিয়ে ভবিষ্যতে কোন এক Post এ বিস্তারিত আলোচনা করব।  ততক্ষণ পর্যন্ত Telegram-এর বিভিন্ন BOT Review দেখতে Visit করতে পারেন আমার Profileটি

DEXTER
Signing OFF

The post Telegram সম্পর্কে কিছু interesting facts #03 [Telegraph & Channel Limitation] appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *