Think And Grow Rich Bangla pdf – সর্বকালের বেস্ট সেলার বই

Posted on

থিন্ক এন্ড গ্রো রিচ বাংলা পিডিএফ বইটিতে এমন অসাধারণ সব কথা রয়েছে যা পড়ে আপনি জিরো থেকে হিরো হতে পারবেন। সব ফর্মুলা বাতলে দিয়েছেন এ বইয়ে লেখক নেপোলিয়ন হিল।

বইটিতে যারা বিশ্বের মধ্যে ধনী রয়েছেন সেইসকল ধনী ব্যাক্তিদের জীবনকাহিনী নিয়ে লেখা রয়েছে। এবং তাদের ধনী হওয়ার টেকনিক টা এ বইয়ে তুলে ধরেছেন। বইটির পিডিএফ কপিটি পড়েই দেখুন না, এরপর বইটি আপনার কিনতে ইচ্ছে করবে আমি শিউর। 

এই পৃথিবীতে এমন কোনো ব্যাক্তি নেই যে, ধনী হতে চায়না বা নিজে যে অবস্হানে রয়েছে তার থেকে বেটার পজিশনে যেতে চায়না। এমন লোক হয়তো নেই। কিন্তু নিজের অবস্থান টাকে আপগ্রেড করার জন্য শুধুমাত্র পরিশ্রম করে গেলেই হবেনা, কিছু টেকটনিক খাটাতে হবে। কিছুদিন আগে একটা ঘুরি লার্নিংয়ের একটা ভিডিও দেখেছিলাম ফেসবুকে তিনি একটা গল্প বলেছিলেন। গল্পটা ঠিক এরকমঃ আমি একটি রাস্তা দিয়ে হেটে যাচ্ছিলাম সকালবেলা কিছুদূর যাওয়ার পরে দেখতে পেলাম এক কাঠুরি ভাই একটি গাছ কাটছে, আমি বললাম ভাই আপনার ঘা দিয়ে তো ঘাম ঝড়ছে একটু জিরিয়ে নিন, কাঠুরি ভাই বললো জিরানোর সময় কি আছে গাছটা কাটা শেষ করতে হবে।

আমি আমার গন্তব্যে ছুটলাম। কাজ শেষে আমি বিকাল বেলায় আবার সেই রাস্তা দিয়ে হেটে হেটে বাড়ি ফিরছিলাম দেখতে পেলাম কাঠুরে ভাই এখনো সেই গাছটি কাটতেছে কিন্তু কাটা প্রায় অর্ধেক ও হলোনা। এবার বললাম ভাই আপনি কি বিশ্রাম নিয়েছিলেন? বললো না। আবার বললাম ভাই আপনি আপনার কুড়ালটাকে মাঝে মাঝে ধারালো করেছিলেন? বললো না, সেই সময় কোথায় পেলাম; আমার কাজ তো অনেক বাকী।

আমি বললাম আপনি যদি একটু বিশ্রাম নিতেন তাহলে আপনার ক্লান্ত শরীরটা আবার কাজ করার জন্য, শক্তি লাভ করতো। আর যদি বিশ্রাম নেওয়ার পড়ে ৫ মিনিট পাথরে কুড়ালটাকে একটু ধারালো করে নিতেন তাহলে আপনার কুড়ালের প্রতিটা কোপে আগের তুলনায় একটু হলেও বেশী কাটতো আর এরফলে আপনার গাছটি হয়তো এতক্ষনে কাটা হয়ে যেত।

এই গল্পটি এখানে বলার কারন হলোঃ এই কাঠুরে ভাইয়ের মতো আমরা অনেকেই কাজ করি প্রচুরপরিমাণে কিন্তু কিছু সিক্রেট টেকনিক না জানার কারনে রেজাল্ট টা পজিটিভ হয়না। আমি আপনাকে পরিশ্রম করতে না করছিনা, আমি নিজেও অনেক পরিশ্রম করতেছি ইদানিং, আপনিও করুন কিন্তু সেটা টেকনিকের সাথে করুন। আল্লাহ তায়ালা বান্দার ভাগ্যের দরজা চিরকাল বন্ধ করে রাখেনা, পরিশ্রমের দ্বারা দরজায় টোকা মেরে যান।

আরেকটি বেস্ট সেলার জনপ্রিয় বই দ্য মিরাকল মর্নিং : হ্যাল এলরড Pdf Download | The Miracle Morning Bangla pdf

এই বইটিতে লেখক নেপোলিয়ন হাল একজন সফল আমেরিকান লেখক, যিনি প্রায় ৫০০ এর উপরে সফল নারী পুরুষের সাথে সাক্ষাতকার করে তাদের সফল হওয়ার রহস্য জেনে সেই টেকনিক গুলো নিয়েই Think And Grow Rich বইটি লিখেন। হিলের এই লেখাগুলো ১৯২৮ সালে মাল্টি ভল্যুম স্টাডি কোর্স The Law of Success এ প্রকাশিত হয়। এর পরবর্তী সময়ে নেপোলিয়ন হিল একটি বই প্রকাশ করেন এটির নামই হলো থিংক এন্ড গ্রো রিচ। বইটি এরপর থেকেই এখনো বেস্ট সেলার একটি বই। বইটিকে সর্বকালের বেস্ট সেলার বই ও বলা যায়।

বইটির সুচিপত্রঃ


বইটির লেখকঃ নেপোলিয়ন হিল।
বইটির ধরনঃ মোটিভেশনাল বই (অনুবাদক বই)
বইটির সাইজঃ ৫ মেগাবাইট।
পৃষ্ঠা সংখ্যাঃ ১৪৭ টি।
ডাউনলোডঃ Read Online / Download

আমার পূর্বের কিছু পোস্টঃ

আয়মান সাদিক ও সাদমান সাদিক ভাইয়ের ৫ টি সেরা pdf বই

বাংলা ভাষায় – ইথিক্যাল হ্যাকিং শেখার সেরা ৭ টি pdf বই

তুমিও জিতবে পিডিএফ বই (আমার দেখা সব থেকে সেরা মোটিভেশনাল বই)

The post Think And Grow Rich Bangla pdf – সর্বকালের বেস্ট সেলার বই appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *