Tiktok এর মধ্যে রেফার করে পাচ্ছেন ২ হাজার টাকা থেকে ৭০ হাজার টাকা পর্যন্ত বিকাশে

Posted on


এই পোস্টের রেফার এর মাধ্যমে যদি কোন পরিমাণ ইনকাম হয়ে থাকে তবে তার একটি বিরাট অংশ চলে যাবে আমার গত পোস্ট এর মধ্যে।

আমি মো: ইয়াছির ২০১৫ সাল থেকে ট্রিকবিডির সাথে আছি এবং আপনাদের সাহায্য কামনা করছি, আপনাদের সাহায্য বাঁচাতে পারে একজনের জীবন।



DETAILS

Name:TikTok
Size: 70Mb
Rating:4.4
Reffer Code: BD143243361
Language: Multi Language

DOWNLOAD LINK

With Reffer Link
Without Reffer Link

ফেসবুক এর মধ্যে প্রতিনিয়ত চলছে tiktok এর মেলা। যদিও এই প্ল্যাটফর্ম ইউজ করার সময় অনেকেই নানা মন্তব্য করে কিন্তু এখানে ইনকাম এর সময় সবাইকে একত্রে দেখা যায়। গত কিছুদিন ধরে রেফার এর মাধ্যমে অনেক বড় বড় আমাউন্ট এর টাকা দিয়ে থাকলেও একটি নতুন ইভেন্ট আমার চোখ আটকে রেখেছে। সেটি হল ৭০০০০ হাজার টাকার প্রাইজ মানি। জুলাই এর ৩০ থেকে আগস্ট এর ৪ তারিক পর্যন্ত সর্বোচচসংখ্যক রেফারকারী পাবে ৭০ হাজার টাকা এবং একই ভাবে ২-১০ পর্যন্ত লিস্টে যারা আছে তারা পাবে ৫০ হাজার থেকে ২ হাজার টাকা পর্যন্ত। যারা স্টুডেন্ট আছেন তাদের জন্য এটি একটি বিরাট সুযোগ বলে মনে করি আমি। তাই আপনি যত পারেন আপনার আপনজনদের রেফার করতে থাকুন। তাছাড়া নরমাল রেফার হিসেবে ৫ জন রেফার এর একটি টাস্ক দিয়েছে যেখানে প্রতিজন রেফার করে নিশ্চিত ১২০ টাকা এবং সর্বোচছ ৬০০ টাকা করে পেতে পারেন। যা মোবাইল টপ আপ এর পাশাপাশি বিকাশের মাধ্যমে নিতে পারবেন। রেফার নেয়ার কিছু ট্রিক……

  • আপনি চাইলে নিজের বাসার সকল মোবাইলে নতুন একাউন্ট খুলতে পারেন খেয়াল রাখবেন যেন মোবাইল ডাটা ব্যবহার করে এইসব কাজ করেন।
  • আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন।
  • রেফার কিনে নিতে পারেন। কারণ এই টাস্ক গুলো করতে অনেকে নতুন একাউন্ট করবে তাই সে একাউন্ট খুলা মাত্রই যেহেতু কোনো টাকা পাচ্ছেনা তাই আপনি যদি তাকে রেফার হিসেবে কিনে নিন তবে তার এতে আপত্তি থাকবে না। ৫০-১৫০ টাকা দিয়ে আপনি ফেসবুক বা বিভিন্ন জায়গায় রেফার কিনে নিতে পারেন।

The post Tiktok এর মধ্যে রেফার করে পাচ্ছেন ২ হাজার টাকা থেকে ৭০ হাজার টাকা পর্যন্ত বিকাশে appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *