VPN ছাড়াই Free fire/Pubg গেইম খেলেন আপনার ফোনে থাকা গোপন সেটিং এর মাধ্যমে।

Posted on

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই Trickbd নতুন এই পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম আশা করি মহান আল্লাহ রাব্বুল আলামীনের অশেষ রহমতে আপনারা সবাই অনেক ভাল আছেন।

প্রায় এক বছর যাবত অনলাইনের বাহিরে ছিলাম তাই পোস্ট করতে পারেনি আশা করি এখন থেকে নিয়মিত কিছু না কিছু শিখতে পারব এবং শেখাতে পারবো

আমরা যারা Free fire/Pubg গেম খেলি সবাই কিন্তু Vpn ইউজ করতে হয় WiFi ইউজার ব্যতীত কারন তো একটাই বাংলাদেশ এই দুই গেম ব্যান্ড আছে ।

এখন কথা হল যাদের ফোন কম দামি অথবা 1/2 জিবি রেম দিয়ে গেম খেলি তাদের জন্য VPN ইউজ করা কতটা কষ্টকর সেটা আমি বুঝি ভাই আপনাদের কথা চিন্তা করি অনেক ভালো একটা SYSTEM বের করছি এই দুটি GAME খেলার জন্য।

আমি জানি বিগত দিনে TrickBD এ নিয়ে পোস্ট হয়েছিল কিন্তু এই সিস্টেম ফলো করে যে Free fire/ Pubg এর মতন গেম খেলা যাবে সেটা হয়তো অধিকাংশ player জানে না

তো নিচে কিছু screenshot দিয়ে দিচ্ছি ওইগুলা follow করেন আশা করি 100% আপনারা ভালো নেটওয়ার্কে গেম খেলতে পারবেন VPN Apps ছাড়াই

প্রথমে আপনারা এই ওয়েবসাইটে ভিজিট করেন

VPN Free Website


PPTP VPN Asia নামে যে অপশন দেখতে পারছেন ওই অপশন এ ক্লিক করেন।


এখন একটু নিচে চলে আসেন এখন নিশ্চয়ই Screenshot এর মত অপশন দেখতে পারতেছেন এখানে যে country গুলো রয়েছে যে কোন Country Vpn কানেক্ট করতে পারবেন ।

যেহেতু আমরা Game খেলব তাই আমরা India Vpn কানেক্ট করব কারণ এই County connect করলে নেটওয়ার্ক অনেক ভালো পাওয়া যায় তাই ক্লিক করুন। India (Show)


Create India PPTP account নামে এই অপশন একটু নিচে আসলেই পেয়ে যাবেন এই অপশনে ক্লিক করে দিন।


এখন ঘাবরাবেন না username এবং password খুঁজতে কোথাও যেতে হবে না ।
Username এর জায়গায় আপনার ইচ্ছামত একটা নাম দিয়ে দেন যেমন:- ( Trickbd12, trickbd322) অবশ্যই article এর সাথে নাম্বার থাকতে হবে দুই সংখ্যা কম হলে।

Password এর জায়গায় একই রকম article এর সাথে দুই সংখ্যার Number থাকতে হবে।

পরের যে Box দেখতে পারতেছেন calculator একটু হিসাব করে সংখ্যা বসিয়ে দিন।

সব কাজ শেষ হয়ে গেলে ক্লিক করুন ( Create PPTP Vpn India)


এবার একটু ফোনে setting বাটন ক্লিক করে internet connection এ ক্লিক করে অথবা আমার মতন যদি এরকম আপনারে দেখায় VPN তাহলে ক্লিক করে দিন অথবা খুঁজে বের করুন এই VPN অপশন ।


+ADD VPN অপশনে ক্লিক করে দিন।


এখানে আপনার সঠিক information দিতে হবে আমি যে জায়গাগুলো মার্ক করে দিয়েছে এই গুলার দিকে একটু লক্ষ করুন এবং নিচে আর একটা স্ক্রিনশট দিচ্ছি ওই গুলোর দিকে ফলো করুন তাহলে সঠিক জায়গা গুলোতে সঠিক information বসাতে পারবেন।


এখানে যা information গুলা আছে ওইগুলো ফোনের সেটিং এর Vpn গিয়া সব কাজ গুলো ঠিকঠাক মতো করেন তারপর উপরের Screenshot Follow করুন।


সব কাজ ঠিকঠাক মত হয়ে গেলে তারপর Vpn on করেন দেখেন connect হয়ে যাবে প্রথমবার না হলে দুই একবার Try করলে হয়ে যাবে।

টাইপিং করে যতটুকু বোঝানো সম্ভব আমি চেষ্টা করেছি তাও যদি বুঝতে অসুবিধা হয় নিচে ইউটিউব এর ভিডিও লিংক দিয়ে দিয়েছি আপনারা একটু কষ্ট করে ভিডিও দেখে কাজ করে নিবেন তাহলে আর প্রবলেম হবে না

Video For YouTube

ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

Subscribe Now

   

সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং TrickBD আরো এগিয়ে নিতে সাহায্য করুন।

The post VPN ছাড়াই Free fire/Pubg গেইম খেলেন আপনার ফোনে থাকা গোপন সেটিং এর মাধ্যমে। appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *