হ্যালো বন্ধুরা আশা করি সকলে অনেক ভালো আছেন। আপনাদের কে এই ওয়েব সাইটে আবারো স্বাগতম জানাই। আজকের পোস্ট এ আমি আপনাদের সাথে এন্ড্রয়েড ফোনের দারুন ২ টি হাই গ্রাফিক্স গেম এর রিভিউ নিয়ে হাজির হয়েছি। আশা করি আপনাদের এই পোস্ট টি ভালো লাগবে।

আজকে আপনাদের জন্য, মানে এন্ড্রয়েড ইউজারদের জন্য নিয়ে এলাম ২ টি 3D হাই গ্রাফিক্স ক্রিকেট গেম এর রিভিউ । যেগুলো ১ জিবি থেকে ১.৫ জিবি সব ফোন গুলোতে সাপোর্ট করবে।

আমরা সবাই মাঠে – ঘাটে প্রায় ক্রিকেট খেলেছি, বা দেখেছি। কিন্তু ফোনে খুব কম মানুষ ই আছেন যারা ক্রিকেট খেলেছেন। আর যারা ফোনে ক্রিকেট খেলতে চান তারা সব সময় এটা নিয়ে ভাবেন যে কোন গেমটা ভালো হবে। কারণ ৩০০ – ৫০০ এম্বি দিয়ে গেমটা নামানোর পর যদি ভালো না লাগে তাহলে তো অনেকটা এম্বি + টাকা দুটোরই অপচয় হবে, তাইনা? তাহলে বন্ধুরা আজকের পর থেকে আপনাদের আর এই অপচয় টা হবে না কারণ, আজকে আমি এন্ড্রয়েড এর ২ টি হাই গ্রাফিক্স ও ভালো গেমগুলোর রিভিউ নিয়ে এসেছি। এগুলো দেখার পর আপনাদের যেটার রিভিউ ভালো লাগবে সেটাই ডাউনলোড করে নিবেন। তো চলুন শুরু করা যাকঃ

WCC 2

এন্ড্রয়েড ক্রিকেটের সব গেমগুলোর ভেতর এটাকে আমার প্রথমে আনার কারণ এই গেমটি আমার কাছে সব থেকে ভালো লেগেছে। এই গেমটি ১.৫ জিবি র‍্যাম ওয়ালা ফোনে স্মুথলি খেলা যাবে কোনো রকম হ্যাং ছাড়াই। তাছাড়া এই গেমটি অন্য গেমগুলোর থেকে ভিন্ন ও ভালো। তবে এই গেম টি এর ৩য় ভার্সন মানে Wcc3 ও ইতিমধ্য বের হয়েছে যা এই গেমের থেকেও অনেকটা 3D, তবে এই Wcc3 গেমটি ২ জিবি এর কম র‍্যাম ওয়ালা ফোনে সাপোর্ট পাবে না। তাই আমার মতে কম র‍্যাম ওয়ালা ফোনের জন্য Wcc2 ই বেস্ট।

এই গেমে আপনি নিজের টিমের ও বিপক্ষ টিমের প্লেয়ারদের নিজের ইচ্ছেমতো কাস্টমাইজ করতে পারবেন। যেমনঃ নাম, ব্যাটিং স্টাইল, বোলিং স্টাইল, চেহারা, দাড়ি, চুল, সানগ্লাস, প্লেয়ার নাম্বার, ট্যাটু ইত্যাদি ইত্যাদি… ।

তাছাড়া এই গেমটিতে আপনারা বিভিন্ন ধনের টুর্নামেন্ট পাবেন। যেমনঃ টি ২০ ওয়ার্ল্ড কাপ, ওয়ান্ডে ওয়ার্ল্ড কাপ, বিপিএল, পিএসএল, গাজি বাস প্রিমিয়ার লিগ, টেস্ট, ওয়ানডে, আইপিএল ইত্যাদি আরো অনেক কিছু যার মধ্য অনেক টুর্নামেন্টই আপনাকে কয়েন দিয়ে আনলক করতে হবে।

আর একটি ম্যাচ জিতলেই কিছু কয়েন পাবেন। এই গেমে আপনি মাল্টিপ্লেয়ার মোডে মানে অনলাইনে খেলতে পারবেন। আবার নিজের রেফার করেও প্রতি রেফারে ২৫০০০ কয়েন পাবেন। আর এই গেমে আপনি অনেক ধরনের স্টেডিয়াম পাবেন। সেগুলো প্রতি ম্যাচে ফি দিয়ে খেলতে হবে।

এক কথায় এই গেমটি অনেক ভালো একটি গেম। গেমটির সাইজ ৪০০+ এম্বি। প্লে স্টোরে ৪.৩ রেংকিং এ আছে। আর ৫০+ মিলিয়ন লোক এটি ডাউনলোড করেছে। ভালো লাগলে প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিবেন।

Real Cricket 2020

এই গেমটিও আপনার এন্ডয়েড ফোনের জন্য বেস্ট একটি গেম। এই গেমটির সাইজ ৫৩৮ এম্বি। প্লে স্টোরে ৪.২ রেংকিং এ আছে। আর এই গেমটি প্রায় ১০ মিলিয়ন এর ও বেশি লোক খেলেছে। এই গেমটি তে ও আপনারা অনেক অনেক টুর্নামেন্ট খেলার জন্য পাবেন। Wcc2 এর থেকে ও বেশি।

এই গেমে রয়েছে লেভেল সিস্টেম। মোট ১৫ টি লেভেল। কিন্তু একটি লেভেল পার করা সহজ না। প্রায় ২০-৩০ দিন এর মতো লেগে যায় এক একটি লেভেল পার করতে। একটি লেভেল পার করলে পরেরটা পার করা অনেক কঠিন হয়ে ওঠে। এই গেমে আপনারা প্রতিটি টুর্নামেন্ট আনলক করতে হবে। কয়েকটা কয়েন দিয়ে তো আবার কয়েকটা টিকিট দিয়ে (টিকিট গেম জেতার পর পাবেন)।

এই গেমটিতে আপনারা প্লেয়ার কাস্টমাইজ করতে পারবেন না। এই গেমে আপনারা সকল দেশের ২০১৯-২০ এর প্লেয়ারদের দেখতে পাবেন। এই গেমটির কোম্পানি গেমটিকে ৯০% আসল খেলার মতোই বানিয়েছে। এই গেমে আপনারা ১৯৭৫ থেকে এখন পর্যন্ত হওয়া সব ওয়ার্ল্ড কাপ খেলতে পারবেন। এই গেমটি তে আপনারা মাল্টিপ্লেয়ার মোডে খেলতে পারবেন অনলাইনে নিযের বন্ধুর সাথে খেলতে পারবেন।

এই গেমে আপনারা আরো নতুন সব চমক পাবেন। তাছাড়া রয়েছে NPL Auction যে টা দিয়ে আপনারা খেলতে পারবেন IPL. এছাডাও আরো অনেক কিছু যা বলে বোঝানো সম্ভব না। গেমটি ভালো লাগলে প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিবেন।

আশা করি আপনাদের কাছে পোস্ট টি ভালো লেগেছে। আর পোস্ট ভালো লাগলে অবশ্যই একটি কমেন্ট করবেন। আর প্রতিদিন এমন নৃত্য নতুন পোস্ট পেতে ভিজিট করতে থাকুন এই সাইট টি।

The post Wcc 2 নাকি RC 20 কোনটি ভালো গেম appeared first on Trickbd.com.

Source: