২০২১ সালে শাওমি অনেক ব্যবসা সফল স্মার্টফোন বাজারে এনেছে।  এক একটি ফোনে নিত্য নতুন প্রযুক্তির ফিচার যুক্ত করেছে। সম্প্রতি তার নোট ১১ সিরেজের বেশ কয়েকটি মোবাইল ফোন নিয়ে এসেছে এর মধ্যে সবচেয়ে লাক্সারিয়াস হচ্ছে শাওমি রেডমি নোট ১১ প্রো ম্যাক্স । ২টি ভেরিয়েন্ট এ শাওমি রেডমি নোট ১১ প্রো ম্যাক্স পাওয়া যাচ্ছে। ১০৮ মেগাপিক্সেলের মেইন সেন্সর ক্যামেরা  ,১৬ মেগাপিক্সেল একটি সেলফি ক্যামেরা ও ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের নন রিমুভেবল ব্যাটারিসহ ।

 

Redmi Note 11 Pro Max ফোনটির ডিসপ্লে এবং  বডি : 

এতে থাকছে  ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস রেজুলেশন একটি আইপিএস এলসিডি প্যানেলের ডিসপ্লে । এর এস্পেক্ট রেশিও হলো  ২০.৯ । এর রেজুলেশন হলো  ১০৮০×২৪০০ পিক্সেল এর।  এই ফোনটির পিপিআই ডেনসিটি হল ৩৮৭।এর ওজন হচ্ছে ২০৪ গ্রাম।  এছাড়া এতে রয়েছে ডুয়াল সিম ব্যবহারের সুবিধা।  এর বডি ডাইমেনশন হচ্ছে ১৬৩.৭৭৬ ২*৮.৩ মিলিমিটার এর।

শাওমি রেডমি নোট ১১ প্রো ম্যাক্স ফোনটির হার্ডওয়্যার অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড ১১ । চিপসেট হিসেবে এতে থাকছে মিডিয়াটেক ডায়মনসিটি ৯২০ ৫জি যা ন্যানোমিটার আর্কিটেকচারে তৈরি করা একটি অক্টাকোর প্রসেসর। জিপিইউ হিসেবে এতে থাকছে মালী জী ৭৬ এমসি ৪ । ফোনটি পাওয়া যাচ্ছে ২ ভেরিয়েন্ট ।একটি হল ১২৮GB ইন্টারনাল স্টোরেজ সাথে ৬GB রেম এবং আরেকটি হলো ২৫৬ জিবি ইন্টারনাল স্টো‌রেজ সাথে ৮জিবি রেম।

Redmi Note 11 Pro Max ফোনটির ক্যামেরা : 

এই ফোনের ব্যাক সাইডে থাকছে ১০৮ মেগাপিক্সেলের মেইন সেন্সর ক্যামেরা ,৮ মেগাপিক্সেল একটি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, ৫ মেগাপিক্সেল একটি ম্যাক্রো সেন্সর ক্যামেরা।

Redmi Note 11 Pro Max ফোনটির ব্যাটারি চার্জার এবং কালার : 

এই ফোনে থাকছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার এর নন রিমুভেবল হিউজ ব্যাটারি । আর সঙ্গে থাকছে ১২০ ওয়াটের একটি সুপার ফাস্ট চার্জার। এতে লাউড স্পিকার এর পাশাপাশি থাকছে ৩৫৫ এম এম হেডফোন জ্যাক।  ফোনটি পাওয়া যাবে মাত্র তিনটি কালার ভেরিয়েন্টে ।একটি হলো ব্লাক ,আরেকটি গ্রীন এবং আরেকটি হলো পার্পল কালার।

শাওমি রেডমি নোট ১১ প্রো ম্যাক ফোনটির দাম:

শাওমি রেডমি নোট ১১ প্রো ম্যাক্স ফোনটির মূল্য নিধারন করা হয়েছে বাংলাদেশি ৩০০০০ টাকার কাছাকাছি পরবে ।

YouTube

Facebook

 

The post Xiaomi Redmi Note 11 pro max বাংলা রিভিউ। appeared first on Trickbd.com.

Source: